For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বিমান দুর্ঘটনার খবর চাউর হতেই সেলফি তোলার ধুম যশোর রোডে

07:53 PM Mar 04, 2024 IST | Subrata Roy
বিমান দুর্ঘটনার খবর চাউর হতেই সেলফি তোলার ধুম যশোর রোডে
Advertisement

নিজস্ব প্রতিনিধি, যশোর রোড: বিমান দুর্ঘটনা এই খবর চাউর হতেই মানুষ দাঁড়িয়ে পরে একেবারে জাতীয় সড়কের ধারে।তবে দুর্ঘটনা হলেও সেটা বড়সড় কোন দুর্ঘটনা নয়। তবে হতে পারতো বড়সড় দুর্ঘটনা। বিমান(Aeroplane) দেখতে মানুষের ভিড় জমে জাতীয় সড়কে।এয়ারপোর্ট থেকে বিমানটি বের করতেই ঘটে দুর্ঘটনা।জাতীয় সড়কের ধারে লাইটপোস্টে ধাক্কা লেগে বিমানের পেছনদিকের একটি অংশ ভেঙে যায়।যদিও বড়সড় কোন ঘটনা ঘটেনি।তবে এই এয়ার ইন্ডিয়া অকেজো হয়ে যাওয়া বিমান সামনা সামনি দেখতে উপচে পরে মানুষের ভিড়(Crowd)।

Advertisement

অনেকে আবার সুযোগ বুঝে বিমানের সিঁড়ি দিয়ে ঢুকে পড়ে ভেতরে। চাক্ষুষ বিমানের ভেতর দর্শনের সুযোগ হাতছাড়া করতে চায় না কেউ। বিমান বন্দর সূত্রে খবর বিমানটি অকশানে কিনে পাঞ্জাবের একটি সংস্থা নিয়ে যাচ্ছে,এই বিমানটি দিয়ে তৈরি করতে পারে কোন রেষ্টুরেন্ট, হোটেল বা দর্শনীয় কোন প্লেসে রাখা হতে পারে। এয়ারপোর্ট বিটি কলেজের(Airport B. T. College) নিকট এয়ারপোর্টে সিমানা থেকে প্লেনটি বের করতে গিয়ে ৩৪ নম্বর জাতীয় সড়কের ধারে থাকা একটি লাইটপোস্টে ধাক্কা লাগে,ভেঙে যায় বিমানের লেজ,তারপরেই ছড়িয়ে পরে বিমান দুর্ঘটনার খবর।

Advertisement

রাস্তায় মানুষের ভিড় জমতে থাকে, আর তার সাথে চলে দেদার সেলফি।এয়ার ইন্ডিয়ার এই প্লেনটি যার নম্বর AIRBUS A319 ।বহু পুরনো এই বিমান,যা হয়তো মেরামতি করেও চলমান অবস্থায় আনার সম্ভব নয়,সেই কারণেই অকশান করা হয়েছে বলে জানা যাচ্ছে।বিমানটি রাস্তায় ধারেই এখন থাকবে,রাতে রাস্তায় যানবাহন কমলে বিমানটি রওনা হবে পঞ্জাবের উদ্দেশ্যে।

Advertisement
Tags :
Advertisement