For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রঙের আবহে শ্বশুরবাড়ির সঙ্গে দূরত্ব ঘুচল, শাশুড়ির সঙ্গে হোলি খেললেন ঐশ্বর্য

সেখানেই বোঝা যায়, সবটাই ভুল খবর! বচ্চন পরিবারের সঙ্গে খুবই ভাল সম্পর্ক ঐশ্বর্য রাই বচ্চনের। সেই দৃশ্য আবারও প্রকাশ্যে এল।
10:55 AM Mar 25, 2024 IST | Sushmitaa
রঙের আবহে শ্বশুরবাড়ির সঙ্গে দূরত্ব ঘুচল  শাশুড়ির সঙ্গে হোলি খেললেন ঐশ্বর্য
Advertisement

নিজস্ব প্রতিনিধি: রঙের আবহে ঘুচল সব দূরত্ব। বলিউডের বচ্চন পরিবারে খুশির আবহ। সমস্ত ঝগড়া অশান্তি ভুলিয়ে রঙের উৎসব নিয়ে ফের পরিবারকে এক করল। হ্যাঁ, গতকাল এমনটাই হল বচ্চন পরিবারের ক্ষেত্রে। অশান্তির মূল কারণ বচ্চন পরিবারের বহুরানি ঐশ্বর্য রাই বচ্চন। জল্পনা উঠেছিল যে, তাঁর সঙ্গে বচ্চন পরিবারের সম্পর্ক ভাল নয়। কারণ ঐশ্বর্যর জন্মদিন হোক বা আরাধ্যার জন্মদিন হোক, কোনটাতেই অমিতাভ বচ্চনের কোনও পোস্ট পাওয়া যায়নি। এছাড়াও ঐশ্বর্য বচ্চনের সঙ্গে জয়া বচ্চন, ননদ শ্বেতা বচ্চনেরও যে, সম্পর্ক ভাল নেই, একসময় সেটারও গুজব উঠেছিল।

Advertisement

কিন্তু সব গুঞ্জনই নস্যাৎ হয়ে যায় আম্বানিদের বিয়েতে স্বামী, শ্বশুর, ননদ ও মেয়েকে নিয়ে ঐশ্বর্যর উপস্থিতি। সেখানেই বোঝা যায়, সবটাই ভুল খবর! বচ্চন পরিবারের সঙ্গে খুবই ভাল সম্পর্ক ঐশ্বর্য রাই বচ্চনের। সেই দৃশ্য আবারও প্রকাশ্যে এল। গতকাল অমিতাভ বচ্চনের 'জলসা' বাংলোতেই হোলিকা দহন হয়ে গেল। এদিন প্রাক হোলি উৎসবে সামিল হয়েছিলেন শ্বেতা বচ্চনের ছেলে, মেয়ে, ঐশ্বর্য, অভিষেক বচ্চন, অমিতাভ সহ সকলেই। দিন কয়েক আগেই অমিতাভ বচ্চনের অসুস্থতার গুজব উঠেছিল। কিন্তু সবটাই মিথ্যা প্রমাণিত হয়। ভারতীয় প্রথা অনুযায়ী, রঙের উৎসবের এক দিন আগে, বেশ কিছু ভারতীয় হোলিকা দহন উদযাপন করে যা মন্দের উপর ভালোর বিজয়কে বোঝায়। অনুষ্ঠানের জন্য, বচ্চনরা তাদের বাড়ির লনে জড়ো হয়েছিল।

Advertisement

সদ্য নভ্যা নাভেলি নন্দা তাদের হোলিকা দহন উদযাপনের ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন। ঐশ্বর্য রাই বচ্চন , অভিষেক বচ্চন, শাশুড়ি জয়া বচ্চনও তাদের বাড়ির অনুষ্ঠানে সামিল ছিলেন। নভ্যা নাভেলি নন্দার শেয়ার করা ছবিতে, অভিষেক বচ্চনকে আগুন জ্বালাতে দেখা যায়। অন্য একটি ছবিতে ঐশ্বর্যকে দেখা যায় পেছনে। আর নভ্যা তার মামু, অভিষেকের মুখে রঙ লাগিয়েছেন। ছবিগুলি শেয়ার করে, নভ্যা হিন্দিতে লিখেছেন, "হোলিকা দহন।"

Advertisement
Tags :
Advertisement