For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'কল্কি'-র ভয়! অবশেষে ঘোষিত হল অজয়-তব্বুর ছবির নতুন তারিখ

বহুদিন ধরেই ছবি নিয়ে ভক্তদের মধ্যে উন্মদনা তুঙ্গে ছিল। এই ছবির মাধ্যমেই নব্বই দশকের অন্যতম সেরা জুটি অজয় দেবগন এবং তব্বুর রসায়ন পর্দায় দেখার সুযোগ পাবে ভক্তরা।
05:28 PM Jul 06, 2024 IST | Susmita
 কল্কি  র ভয়  অবশেষে ঘোষিত হল অজয় তব্বুর ছবির নতুন তারিখ
Advertisement

নিজস্ব প্রতিনিধি: অবশেষে ঘোষিত হল অজয় দেবগন এবং তব্বু অভিনীত 'অরন মে কাহান দম থা- এর নতুন মুক্তির তারিখ। গত ২৭ জুন মুক্তি পেয়েছে প্রভাস এবং দীপিকা পাড়ুকোনের বহু প্রতীক্ষিত ছবি 'কল্কি 2898 AD'। মুক্তির পর থেকেই এই ছবি প্রেক্ষাগৃহে রীতিমতো ঝড় তুলেছে। এখনও পর্যন্ত বিশ্বব্যাপী প্রায় ৮০০ কোটি টাকা রোজগার করে ফেলেছে ছবিটি। ছবিটি মুলত ভবিষ্যত কল্পবিজ্ঞানের আঁধারে তৈরি। ছবিতে আরও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন অমিতাভ বচ্চন, কমল হাসান, দিশা পাটানি। ইতিমধ্যেই দক্ষিণী রাজ্যগুলিতে ছবিটি বক্সঅফিসে ঝড় তুলেছে।আর প্রত্যেকটি তারকার অভিনয় প্রশংসিত হয়েছে। প্রায় ৫ ভাষায় মুক্তি পেয়েছে এই ছবি।

Advertisement

তাই ছবির এত ক্রেজ দেখেই ভয়ে অজয় দেবগন এবং তব্বু অভিনীত 'অরন মে কাহান দম থা- এর মুক্তি পিছিয়ে দেওয়া হয়েছিল। বক্সঅফিসে যাতে কল্কির সঙ্গে সংঘর্ষ না বাঁধে তাই ছবির মুক্তির তারিখ পিছিয়ে দেওয়া হয়েছিল। আগামী ৫ জুলাই অ্যাকশন থ্রিলার 'কিল'-এর সঙ্গে ছবি মুক্তির কথা ছিল কিন্তু তা পিছিয়ে ২ অগস্ট করা হয়েছে। বহুদিন ধরেই ছবি নিয়ে ভক্তদের মধ্যে উন্মদনা তুঙ্গে ছিল। এই ছবির মাধ্যমেই নব্বই দশকের অন্যতম সেরা জুটি অজয় দেবগন এবং তব্বুর রসায়ন পর্দায় দেখার সুযোগ পাবে ভক্তরা। নীরজ পান্ডে এবং অজয় ​​দেবগন দুজনেই সোশ্যাল মিডিয়ায় ছবির মুক্তির নতুন তারিখ শেয়ার করেছেন। অজয় সিনেমার একটি পোস্টার শেয়ার করে লিখেছেন, "অপেক্ষা শেষ হচ্ছে ২রা আগস্ট! (হার্ট ইমোজি)।" এদিকে, নীরজ অরন মে কাহান দম থা-এর পোস্টার শেয়ার করে ক্যাপশন দিয়েছেন, "প্রিয় বন্ধুরা, আমাদের মুক্তির নতুন তারিখ ২ আগস্ট।"

Advertisement

অরন মে কাহান দম থা দেবগন এবং পরিচালক নীরজ পান্ডের প্রথম সহযোগিতা চিহ্নিত করেছে। এদিকে, অজয় ​​এবং তব্বু দীর্ঘদিনের বন্ধু এবং একাধিক সিনেমায় একসঙ্গে কাজ করেছেন, যার মধ্যে রয়েছে দৃশ্যম, গোলমাল এগেইন, দে দে পেয়ার দে-এর মতো আরও অনেক কিছু। ছবির টিজার ও ট্রেলার ইতিমধ্যেই ভক্তদের কাছ থেকে দারুণ সাড়া পেয়েছে। অরন মে কাহান দম থা ছাড়াও অজয়ের সিংহম 2, রেইড 2 এবং দে দে পেয়ার 2 পাইপলাইনে রয়েছে। 

Advertisement
Tags :
Advertisement