For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বিশ্বব্যাপী ২০০ কোটি টাকা আয় করল অজয় দেবগনের 'শয়তান'

তবে সবাইকে পেছনে ফেলে মঙ্গলবার ২০১ কোটি রুপি আয় করেছে এই ছবিটি। ফাইটার, হনুমান ছাড়াও, শয়তান এই বছরের তৃতীয় ছবি, যা বিশ্বব্যাপী ২০০ কোটি টাকা আয় করেছে।
01:12 PM Apr 03, 2024 IST | Sushmitaa
বিশ্বব্যাপী ২০০ কোটি টাকা আয় করল অজয় দেবগনের  শয়তান
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ২০২৪ সালের শুরু থেকেই বলিউডের বক্সঅফিসের অবস্থা খুব একটা ভাল নয়। কারণ এখনও পর্যন্ত রিলিজ হওয়া বলিউড ছবিগুলি তেমন বাজার দিতে পারেনি। হৃতিক রোশন এবং দীপিকা পাড়ুকোন অভিনীত বহু প্রতীক্ষিত সিনেমা 'ফাইটারও' বক্সঅফিসে ৫০০ কোটি ছুঁতে পারেনি। তবে সদ্য মুক্তিপ্রাপ্ত দুটি ছবি বক্সঅফিসে কিছুটা আশার আলো দেখাচ্ছে। সদ্য মুক্তি পেয়েছে 'ক্রু' এবং 'ময়দান'।তব্বু, করিনা কাপুর, কৃতি স্যানন অভিনীত 'ক্রু' মাত্র ৫ দিনেই ১০০ কোটির বাজারে পৌঁছে গিয়েছে! এই ছবিও বক্সঅফিসে দুর্দান্ত ফলাফল করেছে। তিন নায়িকার অভিনয়ের প্রশংসায় বুঁদ দর্শকরা। এদিকে অজয় দেবগনের বহু প্রতীক্ষিত 'শয়তান' ছবিটিও বক্সঅফিসে দারুণ ব্যবসা করছে। ইতিমধ্যেই ছবিটি ২০০ কোটির কাছাকাছি আয় করে ফেলেছে। শয়তান প্রেক্ষাগৃহে পেয়েছে ২৬ দিন হয়ে গিয়েছে।

Advertisement

তাও ছবিটি বক্সঅফিসে এখনও শক্তিশালী। শয়তানের সঙ্গে মুক্তি পেয়েছিল একাধিক দক্ষিণী ইন্ডাস্ট্রির ছবিও। কিন্তু বক্সঅফিসের সিংহাসন বসে আছে শয়তান। শুধু ভারতেই নয়, বিশ্বব্যাপী বক্সঅফিসও কাঁপাচ্ছে শয়তান। যদিও করিনা কাপুর খান, কৃতি স্যানন এবং টাবুর ক্রু -এর মুক্তির পরে, শয়তানের রাজত্ব কিছুটা দুর্বল হয়েছে। কিন্তু তা সত্ত্বেও, ছবিটি বিশ্ব বক্সঅফিসে মাইলফলক অর্জন করা থেকে থামেনি।অজয় দেবগন-আর মাধবন এবং জ্যোতিকা অভিনীত চলচ্চিত্রটি এখনও বহু দর্শকের কাছ থেকে ভালবাসা পাচ্ছে। যোদ্ধা, আর্টিকেল 370, মাদগাঁও এক্সপ্রেস এবং স্বাধীনতা বীর সাভারকারের মতো চলচ্চিত্র গুলিকে ছাপিয়ে গিয়েছে এই ছবির আয়। গত সপ্তাহ পর্যন্তও 'শয়তান' বক্সঅফিসে ১৮০ কোটি আয় করেছিল। তবে, শুক্রবার, ২৯ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া 'ক্রু' শয়তানের উপার্জনের পথে সবচেয়ে বড় কাঁটা হয়ে গিয়েছিল।

Advertisement

তবে সবাইকে পেছনে ফেলে মঙ্গলবার ২০১ কোটি রুপি আয় করেছে এই ছবিটি। ফাইটার, হনুমান ছাড়াও, শয়তান এই বছরের তৃতীয় ছবি, যা বিশ্বব্যাপী ২০০ কোটি টাকা আয় করেছে। মঙ্গলবার ছিল অজয় দেবগনের জন্মদিন, তাই জন্মদিনে শয়তানের ২০০ কোটি আয় তার জন্য গৌরবের বিষয়। শয়তানের সুবাদে অজয় দেবগন ২০০ কোটি তারকাদের একজন হয়ে উঠেছেন। এই অতিপ্রাকৃত থ্রিলারটির বিশ্বব্যাপী প্রায় ৩২ কোটি টাকার ব্যবসা করেছে। অজয়কে পরবর্তীতে বনি কাপুরের ময়দানে দেখা যাবে। এই ক্রীড়াভিত্তিক চলচ্চিত্রটি ১০ ​​এপ্রিল মুক্তি পাবে। এছাড়াও, অজয়কে বাণী কাপুরের সঙ্গে রেইড 2, তব্বুর সঙ্গে অরো মে কাহান দম থা এবং করিনা, দীপিকা পাড়ুকোন, রণবীর সিং , টাইগার শ্রফ এবং অর্জুন কাপুরের সঙ্গে সিংহাম এগেইন-এও দেখা যাবে।

Advertisement
Tags :
Advertisement