For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

টেস্ট অভিষেকে চমক দিলেন বাংলার আকাশ দীপ

12:39 PM Feb 23, 2024 IST | Mainak Das
টেস্ট অভিষেকে চমক দিলেন বাংলার আকাশ দীপ
Advertisement

নিজস্ব প্রতিনিধি : টেস্ট অভিষেকেই সকলকে চমকে দিলেন বাংলার বোলার আকাশ দীপ। ইনিংসের শুরুতেই প্রথম তিনটি উইকেট নিয়ে নিলেন বাংলার এই বোলার। সাত ওভার বল করেই তিনটি উইকেট দখল করে নেন আকাশ দীপ।

Advertisement

এদিন দ্বিতীয় ওভারেই জ্যাক ক্রলির স্ট্যাম্প উড়িয়ে দেন আকাশ। সেই বলটি নো বল থাকায় সেই যাত্রায় বেঁচে যান ক্রলি। এরপরই পঞ্চম ওভারে বেন ডাকেটকে আউট করেন আকাশ। ১১ রানের মাথায় আউট হয়ে যান ডাকেট। বাঁহাতি ব্যাটসম্যান ডাকেটকে আউট সুইং দিয়েছিলেন তিনি। সেই বলেই আউট হয়ে যান ডাকেট। এর ঠিক পরেই ওলি পোপকে শূন্য রানের মাথায় আউট করেন বাংলার এই বোলার। পোপ আউট হয়ে যাওয়ার পর ক্রলিকে আউট করতে অবশ্য বেশি সময় লাগেনি। ৪২ বলে ৪২ রান করে আউট হয়ে যান ক্রলি। প্রথমবার টেস্ট খেলতে নেমেই তিন উইকেট নিয়ে দলকে সাফল্য এনে দিলেন বাংলার এই বোলার। উল্লেখ্য, রাঁচি চতুর্থ টেস্টে বিশ্রাম দেওয়া হয়েছে জশপ্রীত বুমরাকে। বুমরার জায়গায় দলে নেওয়া হয়েছে বাংলার বোলার আকাশ দীপকে।

Advertisement

প্রথম সেশনে আকাশ দীপ ছাড়াও ভারতের হয়ে উইকেট নিয়েছেন রবিচন্দ্রন অশ্বিন ও রবীন্দ্র জাদেজা। জনি বেয়ারস্টোকে ৩৮ রানে এলবিডব্লু করেন অশ্বিন। এরপরই বেন স্টোকসকে এলবিডব্লুতে আউট করে দেন রবীন্দ্র জাদেজা। শেষ খবর পাওয়া পর্যন্ত ৫ উইকেটে ১৩২ রান করে ভারত।

Advertisement
Tags :
Advertisement