OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

আসানসোলে বিজেপির প্রার্থী হতে পারেন অক্ষরা সিং

বঙ্গ বিজেপি সূত্রে জানা গিয়েছে আসানসোলে বিজেপি প্রার্থী হতে পারেন আরেক ভোজপুরী নায়িকা অক্ষরা সিং। পবন বিহার থেকে প্রার্থী হতে পারেন।
05:36 PM Mar 03, 2024 IST | Koushik Dey Sarkar
Courtesy - Google

নিজস্ব প্রতিনিধি: রাজনীতিতে অসম্ভব বলে যেমন কিছু নেই, তেমনিও শেষ কথা বলেও কিছু নেই। একই সঙ্গে সেখানে চির শত্রু বা চির মিত্র বলেও কিছু হয় না। গতকাল সন্ধ্যায় দিল্লিতে বিজেপির সদর কার্যালয়ে ২৪’র ভোটের(General Election 2024) জন্য দলের প্রথম দফার প্রার্থী তালিকা প্রকাশের জন্য সাংবাদিক বৈঠক ডাকা হয়েছিল। সেখানেই ১৯৫টি কেন্দ্রের জন্য প্রার্থীদের নাম ঘোষণা করা হয়। সেই তালিকায় ছিল বাংলার ২০টি লোকসভা কেন্দ্রের প্রার্থীদের নামও। ছিল আসানসোল লোকসভা কেন্দ্রের(Asansol Constituency) প্রার্থী(BJP Candidate) হিসাবে ভোজপুরী নায়ক-গায়ক পবন সিংয়ের(Pawan Singh) নামও। কিন্তু সেই নাম ঘোষণার পরেই বাংলাজুড়ে তোলপাড়। শেষে এদিন পবন নিজেই জানিয়েছেন তিনি আসানসোল থেকে বিজেপির প্রার্থী হচ্ছেন না। সূত্রের দাবি, এরপর বিজেপি নেতৃত্ব তাঁর সঙ্গে কথা বললে তিনি বিহারের কোনও আসন থেকে প্রার্থী হওয়ার সুপারিশ করেন। যদিও সেটা এখনও চূড়ান্ত হয়নি। তার মাঝেই বঙ্গ বিজেপি(Bengal BJP) সূত্রে জানা গিয়েছে আসানসোলে বিজেপি প্রার্থী হতে পারেন আরেক ভোজপুরী নায়িকা অক্ষরা সিং(Akshara Singh)।

কে এই অক্ষরা? ২০১৯ সালে এই অক্ষরা সিং দাবি করেন, পবনের সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। কিন্তু পবন তাঁকে বিয়ে করতে রাজী হয়নি। এমনকি সম্পর্কের কথা বাইরে জানালে তাঁকে প্রাণে মেরে ফেলারও নাকি হুমকি দেওয়া হয়। সেই অক্ষরা জানিয়েছিলেন, পবন আসানসোল থেকে বিজেপির প্রার্থী হলে তিনি তৃণমূলের সম্ভাব্য প্রার্থী শত্রুঘ্ন সিনহার হয়ে প্রচার করবেন। এখন অনেকেই মনে করছেন, বাংলাজুড়ে পবনের বিরুদ্ধে যে ঝড় উঠেছিল সোশ্যাল মিডিয়ায় শুধু সেই কারণে তিনি সরে যাচ্ছেন তা নয়। অক্ষরার প্রচারের বিষয়টিও সেখানে প্রভাব ফেলেছে। এরপরেই বিজেপি নেতৃত্বের এটা মনে হয় যে, পবন যদি বিহার থেকেও দলের প্রার্থী হন তাহলেও অক্ষরা সেখানে পবনের বিরুদ্ধেই প্রচার চালাবেন যা পদ্মশিবিরের কাছে অস্বস্তির কারণ হয়ে উঠতে পারে। আর তাই এখন তাঁরা অক্ষরার সঙ্গেই কথাবার্তা শুরু করেছেন আসানসোল থেকে তাঁকে বিজেপির প্রার্থী হিসাবে দাঁড় করাবার জন্য। বঙ্গ বিজেপি সূত্রে তেমনটাই জানা গিয়েছে। তবে বঙ্গ বিজেপির একটি অংশ চাইছে, আসানসোলে কোনও বহিরাগত নয়, প্রার্থী করা হোক কোনও ভূমিপুত্রকে। সেই দৌড়ে বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পালের নাম সব থেকে বেশি এগিয়ে আছে বলেও জানা যাচ্ছে।

Tags :
Akshara singhAsansol ConstituencyBengal Bjpbjp CandidateGeneral Election 2024Pawan Singh
Next Article