For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

৪ ডিগ্রি ঠান্ডায় ১০২ জ্বরে ৪ টি গানের শুটিং, অক্ষয়ে মুগ্ধ কোরিওগ্রাফার

সাক্ষাতৎকারে, বস্কো বললেন যে, তিনি বড়ে মিয়াঁ ছোট মিয়াঁর জন্য চারটি গান কোরিওগ্রাফ করেছেন। আর গানগুলির শুটিংয়ের সময় অক্ষয়ের ১০২ ডিগ্রি জ্বর ছিল।
03:09 PM Mar 01, 2024 IST | Sushmitaa
৪ ডিগ্রি ঠান্ডায় ১০২ জ্বরে ৪ টি গানের শুটিং  অক্ষয়ে মুগ্ধ কোরিওগ্রাফার
Advertisement

নিজস্ব প্রতিনিধি: অক্ষয় কুমার, নিঃসন্দেহে বলিউডের একটি বড় নাম। বলিউডের অন্যতম কঠোর পরিশ্রমী অভিনেতাও। অন্যান্য সুপারস্টারের তুলনায় বছরে যাঁর বেশি চলচ্চিত্র মুক্তি পায়। তিনি এতটাই পরিশ্রমী যে, ৬ মাসের মধ্যেই একটি গোটা ছবির শুটিং শেষ করেছেন করেছেন এবং ফেলতে পারেন। যদিও এতে অভিনেতার বিশেষ কোনও লাভ হয়না। ইদানিং অক্ষয়ের ছবি দেখার দর্শকের সংখ্যা কমেছে। বলিউডের অন্যতম স্টান্ট হিরোও বলা যায় তাঁকে। তিনি তাঁর বেশিরভাগ সিনেমাতে নিজেই স্টান্ট করতে ভালোবাসেন। বডি ডবল নেননা। অভিনয়কে এতটাই ভালোবাসেন অক্ষয় কুমার। তাই নিজের ভালোবাসার সঙ্গে কখনই কোনও কম্প্রোমাইজ করেন না নায়ক। এ বছরের ঈদে মুক্তি পাবে তাঁর বহু প্রতীক্ষিত সিনেমা 'বড়ে মিঞা ছোটে মিঞা'। যেখানে তাঁর সঙ্গে জুটি বাঁধছেন টাইগার শ্রফ। ছবিটির শুটিং একাধিক দেশজুড়ে হয়েছে। তাই খাটনিও একটু বেশিই হয়েছে।

Advertisement

কিন্তু তা বলে নিজের জীবন বিপন্ন করে ছবির শুটিং করবেন অক্ষয়? যদিও অক্ষয় কুমার খুব কঠোর ডায়েট করেন। দিনের প্রায় ৮ ঘন্টা শুটিংয়ে দেন অভিনেতা। সম্প্রতি একটি নতুন সাক্ষাৎকারে, বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফার বস্কো মার্টিস শাহরুখ খান, সলমান খান এবং অক্ষয় কুমারের মতো বলিউড সুপারস্টারদের কাজের নীতি সম্পর্কে কথা বলেছেন। তাদের প্রত্যেকের নাচের পদ্ধতির পার্থক্য তুলে ধরলেন। সাক্ষাতৎকারে, বস্কো বললেন যে, তিনি বড়ে মিয়াঁ ছোট মিয়াঁর জন্য চারটি গান কোরিওগ্রাফ করেছেন। আর গানগুলির শুটিংয়ের সময় অক্ষয়ের ১০২ ডিগ্রি জ্বর ছিল।

Advertisement

তিনি বলেন, “অক্ষয় দিনের আট ঘণ্টা কঠোরভাবে কাজ করেন, কিন্তু এই আট ঘণ্টার মধ্যে তিনি সেট ছেড়ে কখনও কোথাও যান না। এই ছবির গানগুলির শুটিংয়ের সময় অক্ষয় ভাল ছিলেন না, তিনি মহড়া দেননি। তাঁর ১০১-১০২ জ্বর ছিল, কিন্তু তাও সে নাচছিল। কোনও বিরতি নেননি। আমরা প্রায় এক ৪ ডিগ্রি তাপমাত্রায় চারটি গানের শুটিং করেছি। নৃত্যশিল্পীদের বাড়তি যত্ন দিতে হয়েছিল। অক্ষয় স্যার তখনও ঠিক ছিলেন। আমি দেখতে পাচ্ছিলাম যে তার ঠান্ডা লেগেছে। কিন্তু তিনি একজন স্টিলের মানুষ।” বস্কো আরও বলেন, "অক্ষয় সেটে সকলকে বিনোদন দিতেন এবং প্রায়ই ১০ টাকার পুরস্কারের জন্য টাইগার শ্রফের সঙ্গে খেলতেন। এমনকি প্রতিদিন শুটিং শেষে সন্ধ্যায়, তিনি গিয়ে ভলিবল খেলতেন। যখন আমরা আমাদের রুমে ক্লান্ত হয়ে পড়ে থাকতাম।" আলী আব্বাস জাফর পরিচালিত, বড়ে মিয়া ছোট মিয়াঁতে আরও অভিনয় করছেন মানুশি চিল্লার, আলায় এফ এবং সোনাক্ষী সিনহা। ঈদে ছবিটি মুক্তি পাবে।

Advertisement
Tags :
Advertisement