OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

রাতারাতি বদলে গেল 'বড়ে মিঞা ছোটে মিঞা' এবং 'ময়দান'-এর মুক্তির দিনক্ষণ, কেন?

অজয় দেবগনও তার ইনস্টাগ্রামে 'ময়দান' সম্পর্কে একটি আপডেটও শেয়ার করেছেন। ভিডিওতে, অক্ষয় বলেছেন, 'ইউএই ঘোষণা করেছে যে ঈদ ১০ এপ্রিল, যার অর্থ, ভারতে এটি ১১ এপ্রিল উদযাপিত হবে।
04:04 PM Apr 09, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: রাতারাতি বদলে গেল, বহু প্রতীক্ষিত 'বড়ে মিঞা ছোটে মিঞা' এবং 'ময়দান'-এর মুক্তিরl দিনক্ষণ। ঈদের আবহে মুক্তি পাওয়ার কথা ছিল, অক্ষয় কুমার এবং অজয় দেবগনের ছবি দুটি। গতকাল বাংলার নায়ক অঙ্কুশ হাজরার ছবি 'মির্জা'র দিনক্ষণও পাল্টে দেওয়া হয়েছে। আসলে ভারতে ঈদযাত্রা পালন হতে পারে আগামী ১১ এপ্রিল। তাই ঈদের শুভক্ষণেই মুক্তি পাবে এই সকল ছবি। তাই একদিন পাল্টে দেওয়া হয়েছে ছবির মুক্তি।ঈদে মুক্তিপ্রাপ্ত 'বড়ে মিয়াঁ ছোট মিয়াঁ' এবং 'ময়দান', ১০ এপ্রিলের জায়গায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ১১ এপ্রিল। 'বড়ে মিয়াঁ ছোট মিয়াঁ' অ্যাকশন থ্রিলারে প্রধান চরিত্রে অভিনয় করছেন অভিনেতা অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ।

গতকাল ছবির নতুন মুক্তির তারিখ ঘোষণা করে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ। অজয় দেবগনও তার ইনস্টাগ্রামে 'ময়দান' সম্পর্কে একটি আপডেটও শেয়ার করেছেন। ভিডিওতে, অক্ষয় বলেছেন, "ইউএই ঘোষণা করেছে যে ঈদ ১০ এপ্রিল, যার অর্থ, ভারতে এটি ১১ এপ্রিল উদযাপিত হবে।" টাইগার যোগ করেন, "আমরা সবসময় বলেছি 'বড়ে মিয়া ছোট মিয়া' ঈদে মুক্তি পাবে। আমরা আমাদের প্রতিশ্রুতি রাখব এবং ১১ এপ্রিল সিনেমা হলে দেখা করব।" অজয় দেবগন তার ছবির একটি পোস্টার শেয়ার করে বলেন, "আপনার ক্যালেন্ডারগুলি চিহ্নিত করুন! #ময়দান ১০ এপ্রিল ভারতের সিনেমাহলে মুক্তি পাবে, বিশেষ প্রিভিউ সহ সন্ধ্যা ৬ টা থেকে শুরু হবে৷ অনুসরণ করার জন্য সম্পূর্ণ স্কেল রিলিজ৷ ১১ এপ্রিল ঈদের ছুটি।"

'ময়দান' মুলত স্পোর্টস বায়োপিক, মুক্তির আগেই এই ছবি সমালোচক দের কাছ থেকে ভাল সাড়া পেয়েছে। ছবিটিতে দেবগন ভারতীয় ফুটবল দলের কোচ ও ম্যানেজার সৈয়দ আবদুল রহিমের ভূমিকায় অভিনয় করেছেন, যিনি ১৯৫২ থেকে ১৯৬২ সালের মধ্যে ভারতীয় ফুটবলের সোনালী যুগের নেতৃত্ব দিয়েছিলেন যখন দেশ দুটি এশিয়ান গেমসের স্বর্ণপদক জিতেছিল। ইতিমধ্যেই ছবিটির প্রথম দিনের জন্য ১২,৮০৫ টি টিকিট বিক্রি হয়েছে। যার মোট মূল্য ৮২.৮১ লক্ষ টাকা আয় করেছে। সেই তুলনায় একই দিনে মুক্তি পাওয়া 'বড়ে মিয়াঁ ছোট মিয়াঁ' প্রথম দিনে ১৬,১৮২ টি টিকিট বিক্রি হয়েছে,যার মোট মূল্য ১.২৫ কোটি। আলি আব্বাস জাফর পরিচালিত 'বড়ে মিয়াঁ ছোট মিয়া' ছবিতে আরও অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা, মানুশি চিল্লার এবং আলায় এফ।

Tags :
maidaan bade miya chhote miya release date
Next Article