OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

উদয়পুর অনাথ হোস্টেলে অক্ষয় কুমার, দিলেন ১ কোটি টাকা আর্থিক অনুদান

উদয়পুরে থাকাকালীনই 'খিলাড়ি' অভিনেতা কাজ থেকে কিছুটা সময় বিরতি নিয়ে খেরওয়ারার খোখাদারায় বনবাসী কল্যাণ পরিষদের হোস্টেলে পৌঁছন। এরপর তিনি ছাত্রাবাসের পূজা অনুষ্ঠানে অংশ নেন এবং শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময়ও করেন।
02:47 PM Feb 28, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: আগামী এপ্রিলে মুক্তি পাচ্ছে অক্ষয় কুমার(Akshay kumar) এবং টাইগার শ্রফের বহু প্রতীক্ষিত ছবি 'বড়ে মিঞা ছোটে মিঞা'। গত রবিবার লখনউ-এর একটি ইভেন্টে অভিনব কায়দায় 'বড়ে মিঞা ছোটে মিঞা' ছবির প্রচার সেরেছেন টাইগার-অক্ষয় দুজনাই। এদিন লাইভ স্টান্ট দেখিয়েছেন দুই হিরো। তাঁদের দেখতে ভিড় জমিয়েছিল লাখ লাখ দর্শক। যার ফলে ভিড় নিয়ন্ত্রণে রীতিমতো হিমসিম খেয়ে যান পুলিশ প্রশাসন। নায়কদের সামনেই পুলিশ লাঠিচার্জ করতে শুরু করেন।

যাই হোক, এই বিষয়টির দিন কয়েক পরেই অভিনেতা অক্ষয় কুমার উদয়পুরের খেরওয়ারা ছাউনিতে গিয়ে একটি অনাথ হস্টেলে আর্থিক সহায়তা করে এলেন। যার নাম বনবাসী কল্যাণ পরিষদ হোস্টেল। অভিনেতার পূজা করারও একটি ভিডিও অনলাইনে উঠে এসেছে। বর্তমানে তাপসী পান্নুর সঙ্গে অক্ষয় কুমার তাঁদের আসন্ন ছবি 'খেল খেল মে'-এর শুটিংয়ের জন্য উদয়পুরে রয়েছেন। 'খেল খেল মে' টিম গত বছর লন্ডনেও ছবির কিছু অংশের শুটিং করে এসেছেন। উদয়পুরে থাকাকালীনই 'খিলাড়ি' অভিনেতা কাজ থেকে কিছুটা সময় বিরতি নিয়ে খেরওয়ারার খোখাদারায় বনবাসী কল্যাণ পরিষদের হোস্টেলে পৌঁছন। এরপর তিনি ছাত্রাবাসের পূজা অনুষ্ঠানে অংশ নেন এবং শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময়ও করেন।

সেখানে গিয়ে ছাত্রদের সঙ্গে মিলে যান অভিনেতা, যা দেখে শিহরিত হয়ে যায় ছাত্ররাও। সফরের পরে, অক্ষয় বনবাসী কল্যাণ পরিষদের ভবন নির্মাণের জন্য ১ কোটি টাকা সহায়তা দেন। জানা গেছে, 'খেল খেল মে' ছবিটি পরিচালনা করেছেন মুদাসার আজিজ। এতে আরও অভিনয় করেছেন তাপসী পান্নু, বাণী কাপুর, আদিত্য সিল এবং অ্যামি ভির্ক। এছাড়াও থাকবেন দক্ষিণী সেনসেশন প্রজ্ঞা জয়েসয়াল।তবে ছবিটির বিস্তারিত বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষায় রয়েছে। আগামী মাসগুলিতে, অক্ষয়কে টাইগার শ্রফের সঙ্গে 'বড়ে মিয়াঁ ছোট মিয়াঁ'-তেও স্ক্রিন স্পেস শেয়ার করতে দেখা যাবে। ছবিটি ২০২৪ সালের ঈদে মুক্তি পাবে। আলী আব্বাস জাফর পরিচালিত, ছবিটি স্কটল্যান্ড, লন্ডন, ভারত এবং সংযুক্ত আরব আমিরাত শ্যুট করা হয়েছে।

Tags :
Akshay kumar
Next Article