For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

পরপর ছবি ফ্লপ, এবার নায়ক থেকে গায়ক অক্ষয়

তিনি শিবের অভূতপূর্ব ব্যক্তিত্বে একজন শিবভক্তের আত্মাকে মূর্ত করেছেন।তিনি পরনে পবিত্র ত্রিপুন্দ্র তিলক, প্রতীকী উল্কি, এবং গভীর ভক্তির প্রতিফলনকারী একটি চিত্রে সজ্জিত ছিলেন।
06:27 PM Feb 03, 2024 IST | Sushmitaa
পরপর ছবি ফ্লপ  এবার নায়ক থেকে গায়ক অক্ষয়
Advertisement

নিজস্ব প্রতিনিধি: নায়ক থেকে এবার গায়ক! দীর্ঘ ৩ দশক ধরে বলিউডে রাজত্ব করার পর এবার গায়ক হিসেবে নাকি যাত্রা শুরু করতে চলেছেন বলিউডের খিলাড়ি কুমার। বলিউডের একমাত্র হিরো তিনি, বছরে যার একাধারে ৫ টি ছবি রিলিজ হয়! যদিও তার মধ্যেই বেশিরভাগ ছবিই ফ্লপ, তা যাই হোক না কেন, অভিনেতা অত্যন্ত পরিশ্রমী। তবে সুপারস্টার তারকাদের সিনেমা ছাড়া কোনও মিউজিক্যাল অ্যালবাম করতে দেখা যায় না! এবার সেই পথেই নামলেন অক্ষয় কুমার। গতবছরেই মুক্তি পেয়েছে তাঁর OMG2 ছবি। সেখানে অভিনেতাকে শিবের অবতারে দেখা গিয়েছিল, ছবিটিও সমালোচক দের দ্বারা দারুণ প্রশংসিত হয়েছিল। যদিও ছবি নিয়ে একাধিক বিতর্কও ডানা মেলেছিল।

Advertisement

কিন্তু ছবিতে অভিনেতার অবতার মুগ্ধ করে দিয়েছিল সবাইকে। এবার সেখান থেকে উদ্বুদ্ধ হয়েই আবারও শিবের রূপ ধারণ করলেন অভিনেতা। তবে কী, ছবির ব্যবসা হচ্ছে না বলেই কী গানের জগতে পা রাখতে চলেছেন অভিনেতা? না একেবারেই নয়, সামনেই শিবরাত্রি। সেই উপলক্ষে অক্ষয় কুমার এবার 'শম্ভু' শিরোনামের আধ্যাত্মিক মিউজিক ভিডিও দিয়ে দর্শকদের মন্ত্রমুগ্ধ করার জন্য প্রস্তুত হচ্ছেন, যা আগামী ৫ ফেব্রুয়ারি, মুক্তি পাচ্ছে।অভিনেতা আজ, ৩ ফেব্রুয়ারি পোস্টারটি উন্মোচন করেছেন, যেখানে তিনি প্রকৃত ভক্তি প্রকাশ করে একজন নিবেদিত শিবভক্তের চরিত্রে নিজেকে প্রকাশ করেছেন ভগবান শিবের জন্য। মোশন পোস্টারে, অক্ষয়কে ঐতিহ্যবাহী পোশাক পরিহিত দেখা যাচ্ছে, কারণ তিনি অভূতপূর্ব ব্যক্তিত্বে একজন শিবভক্তের আত্মাকে মূর্ত করেছেন। তিনি পরনে পবিত্র ত্রিপুন্দ্র তিলক, প্রতীকী উল্কি, এবং গভীর ভক্তির প্রতিফলনকারী একটি চিত্রে সজ্জিত ছিলেন।

Advertisement

 

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

পোস্টারটি প্রবাহিত তালা, রুদ্রাক্ষের পুঁতি, নাকের আংটি এবং হাতে একটি ত্রিশূল সহ ঐশ্বরিক পরিবেশকে ক্যাপচার করেছে। যা শিব পূজার একটি উল্লেখযোগ্য প্রতীক। অক্ষয় X-তে টিজার আপলোড করে লিখেছেন, "জয় মহাকাল। "শম্ভু" গানের ভিডিও ৫ ই ফেব্রুয়ারিতে মুক্তি পাচ্ছে। #শম্ভু।" এই 'শম্ভু' আধ্যাত্মিক তা দিয়েই নিজের সুরেলা অভিযানের নিশ্চয়তা দিচ্ছেন অক্ষয় কুমার। 'শম্ভু' গেয়েছেন অক্ষয় কুমার নিজে, সুধীর যদুবংশী এবং বিক্রম মনট্রোজ। অভিনব শেখরের লেখা গানের কথা, বিক্রম মন্ট্রোজের সঙ্গীতের পরিপূরক।

Advertisement
Tags :
Advertisement