For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রশ্মিকা, ক্যাটরিনার পর এবার 'ডিপফেক'-এর শিকার অক্ষয় কুমার

অক্ষয় কুমারের ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, তিনি একটি গেমিং অ্যাপ্লিকেশনকে সমর্থন করছেন, যেটি পুরোপুরি নকল। AI-প্রযুক্তির ব্যবহার করে সেটি বানানো হয়েছে বলে অভিযোগ।
08:08 PM Feb 02, 2024 IST | Sushmitaa
রশ্মিকা  ক্যাটরিনার পর এবার  ডিপফেক  এর শিকার অক্ষয় কুমার
Advertisement

নিজস্ব প্রতিনিধি: সে কী কাণ্ড! 'ডিপফেক'-এর কবলে রীতিমতো হাবুডুবু খাচ্ছেন বলিউড তারকারা। প্রথম শুরু হয়, সুপারস্টার অভিনেত্রী রশ্মিকা মান্দান্নার থেকে। এরপর একে একে ডিপফেকের শিকার ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাট এবং প্রিয়াঙ্কা চোপড়া। এবার তালিকায় নাম জুড়ল অক্ষয় কুমারের। রশ্মিকা মান্দান্নার ডিপফেক ভিডিওর জালচক্রী ধরা পড়েছিল। যিনি নিজেকে রশ্মিকার বিশাল ভক্ত বলে দাবি করেছেন। তাঁর খ্যাতি অর্জন করার জন্যই তিনি একজন ইন্দো-আমেরিকান মহিলার মুখে রশ্মিকার মুখ বসিয়ে দিয়েছিলেন বলে শিকার করেছেন। এবার এই তালিকায় নাম জুড়ল খিলাড়ি কুমার অক্ষয় কুমার। ভিডিওটি বর্তমানে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে।

Advertisement

তবে কে এই কাণ্ডটি ঘটিয়েছে, সে বেপাত্তা। অক্ষয় কুমারের ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, তিনি একটি গেমিং অ্যাপ্লিকেশনকে সমর্থন করছেন, যেটি পুরোপুরি নকল। AI-প্রযুক্তির ব্যবহার করে সেটি বানানো হয়েছে বলে অভিযোগ।অভিনেতা ইতিমধ্যেই বিষয়টি নিয়ে নিজে সোচ্চার হয়েছেন, এবং বিষয়টি নিয়ে তদন্তের আর্জি জানানো হয়েছে, বিভ্রান্তিকর বিজ্ঞাপনে অভিনেতা পরিচয় অননুমোদিত ব্যবহারের জন্যে দায়ী সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল এবং কোম্পানির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন। অক্ষয় কুমারের ঘনিষ্ঠ সূত্র বলেছেন, তিনি এরকম কাণ্ডে দুঃখ পেয়েছেন। তাই সমস্যাটি সমাধানের জন্যে সমস্ত আইনি ব্যবস্থা নেওয়ার আহ্বান জানিয়েছেন।

Advertisement

এআই-জেনারেটেড ভিডিওতে, অক্ষয়কে বলতে শোনা যায়, "আপনিও খেলতে পছন্দ করেন? আমি আপনাকে এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার এবং এভিয়েটর গেমটি চেষ্টা করার পরামর্শ দিচ্ছি। এটি সারা বিশ্বে জনপ্রিয় স্লট যা সবাই এখানে খেলে। আমরা নই। ক্যাসিনোর বিরুদ্ধে খেলছি কিন্তু অন্য খেলোয়াড়দের বিরুদ্ধেনয়।" 

Advertisement
Tags :
Advertisement