For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

কাদা মেখে অকাল হোলিতে মাতলেন দুই সুপারস্টার, কারা বলুন তো?

জর্ডান ছাড়াও, ছবিটি স্কটল্যান্ড, লন্ডন, ভারত এবং সংযুক্ত আরব আমিরাত সহ বিভিন্ন লোকেশনে শুটিং করা হয়েছে। অক্ষয় এবং টাইগার, উভয় অভিনেতাই ছবিতে সৈনিকের ভূমিকায় অভিনয় করেছেন।
05:44 PM Feb 01, 2024 IST | Sushmitaa
কাদা মেখে অকাল হোলিতে মাতলেন দুই সুপারস্টার  কারা বলুন তো
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বর্তমানে চলছে কাদা ট্রেন্ড। দুদিন আগেই গায়ে কাঁদা মেখে একেবারে ভক্তদের চমকে দিয়েছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী মানুষী চিল্লার এবং দিশা পাটানি। কোনও একটি সমুদ্র সৈকতে গিয়ে তাঁদের এই স্টান্ট মুহূর্তের ছবি দেখে নেটপাড়া একেবারে তোলপাড়। এবার সেই তালিকায় নাম লেখালেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার, তাঁর সঙ্গী হলেন টাইগার শ্রফ। ছবিটি এখন নেটপাড়ায় রীতিমতো ভাইরাল। অক্ষয়-টাইগারকে খুব শীঘ্রই দেখা যাবে তাঁদের বহু প্রতীক্ষিত 'বড়ে মিয়া ছোটে মিয়া'তে। তাঁরা এই মূহুর্তে জর্ডানে তাঁদের ছবির শুটিং শেষ করেছেন।

Advertisement

তাই সময় সুযোগ পেয়েই জর্ডানের বিখ্যাত মৃত সাগরে টিম নিয়ে চলে গিয়েছেন নায়ক। আর সেখানে গিয়েই তিনি একটি কাণ্ড ঘটিয়ে ফেললেন। ডুব দেওয়ার সময় অক্ষয় নিজে, টাইগার এবং অন্যান্য কাস্ট-সহ সমস্ত সদস্যদের নিয়ে কাদায় মুড়ে ফেললেন। আর সবার পরনে ছিল শুধু অন্তর্বাস। ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করে অভিনেতা ক্যাপশনে লিখলেন, “একই পুরানো মেমে সবাইকে ক্লান্ত হয়ে গিয়েছে, এখানে কিছু নতুন কাদা-টেরিয়াল রয়েছে এইভাবে আমরা জর্ডানের মৃত সাগরে #BadeMiyanChoteMiyan-এর এই স্মরণীয় সময়সূচীর সমাপ্তি উদযাপন করেছি। মৃত সাগর, বিশ্বের গভীরতম হাইপারস্যালাইন হ্রদ, খনিজ সমৃদ্ধ বলা হয় যা এটিকে একটি পছন্দের পর্যটন স্পট।"

Advertisement

এই জুটির ছবিটি ২০২৪ সালের ঈদে মুক্তি পাবে। জর্ডান ছাড়াও, ছবিটি স্কটল্যান্ড, লন্ডন, ভারত এবং সংযুক্ত আরব আমিরাত সহ বিভিন্ন লোকেশনে শুটিং করা হয়েছে। অক্ষয় এবং টাইগার, উভয় অভিনেতাই ছবিতে সৈনিকের ভূমিকায় অভিনয় করেছেন। টিজারের বর্ণনাকারী হিসাবে, “দিল সে সৈনিক, দিমাগ সে শয়তান হ্যায় হাম। বাঁচকে রেহনা হাম সে, হিন্দুস্তান হ্যায় হাম।" আলী আব্বাস জাফর পরিচালিত, ছবিটির শিরোনাম ১৯৯৮ সালের গোবিন্দ এবং অমিতাভ বচ্চন অভিনীত চলচ্চিত্রের সিক্যুয়াল। ফিল্মটিতে জ্যাকি ভাগনানি, ভাশু ভাগনানি, আলি আব্বাস জাফর, দীপশিখা দেশমুখ, হিমাংশু কিশান মেহরা এবং সারওয়ার মোহাম্মদ সহ প্রযোজকদের একটি দল দ্বারা সমর্থিত।

Advertisement
Tags :
Advertisement