For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'আমি সিনেমায় আসক্ত', আন্তর্জাতিক মঞ্চে ঐতিহ্যবাহী শাড়িতে আলিয়া

আমি যা জানি তা আগেও বলেছি, আমার মনে হয় আমি 'লাইটস, ক্যামেরা, অ্যাকশন' নিয়ে জন্মগ্রহণ করেছি।
12:34 PM Jan 21, 2024 IST | Sushmitaa
 আমি সিনেমায় আসক্ত   আন্তর্জাতিক মঞ্চে ঐতিহ্যবাহী শাড়িতে আলিয়া
Advertisement

নিজস্ব প্রতিনিধি: শনিবার সৌদি আরবের রিয়াদে জয় অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। গত কয়েক বছর ধরে কেরিয়ারে সাফল্যে ভাসছেন অভিনেত্রী আলিয়া ভাট। এখন আবার এক কন্যা সন্তানের মা তিনি। গত বছর ২৫ ডিসেম্বর মেয়ের মুখ প্রথম প্রকাশ্যে আনেন আলিয়া-রণবীর। যাই হোক, ইতিমধ্যেই তিনি একাধিক আন্তর্জাতিক ব্র্যান্ডের মুখ হয়েছেন। শনিবার জয় অ্যাওয়ার্ড অনুষ্ঠানের  রেড কার্পেটে রীতিমতো একটি দুর্দান্ত শাড়ি পরে উপস্থিত হয়ে আগুন ধরিয়েছিলেন অভিনেত্রী। এদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সলমন খান-সহ হলিউডের একাধিক তারকারা। যাই হোক, অনুষ্ঠানে অভিনেত্রীর পোজ দেওয়ার বেশ কিছু ছবি, ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে। অনুষ্ঠানে অনারারি এন্টারটেইনমেন্ট মেকার্স অ্যাওয়ার্ড পেয়েছেন আলিয়া ভাট। তবে আন্তর্জাতিক প্লাটফর্মে আলিয়ার দেশীয় ঐতিহ্য নজর কেড়েছে সবার।

Advertisement

কারণ তিনি এদিন শাড়ি পরে দেশকে প্রতিনিধিত্ব করেছেন। যাতে মন্ত্রমুগ্ধ গোটা দেশ। এদিন আলিয়া টকটকে লাল শাড়ি, চুলগুলো কুঁচকে বাধা। তিনি সোনার কানের দুল এবং চকচকে মেক-আপ দিয়ে চেহারাটি সম্পূর্ণ করেছিলেন। তবে এদিন আলিয়ার শাড়িটি রীতিমতো ভক্তদের ঘুম উড়িয়ে দিয়েছে। একজন ভক্ত উৎসাহের সঙ্গে লিখেছেন, "দেশী গার্ল আলিয়া ভট্ট আবার বিশ্ব স্তরে রক এবং তিনি একটি দুর্দান্ত শাড়ি পরেছেন।" অন্য একজন লিখেছেন, "আমরা যে নিয়মিত পোশাক চিনি। মেয়েটি এক দৃষ্টিকোণে সাফল্য এবং সংস্কৃতি পরিবেশন করেছে। আমি বিদেশী কিন্তু তাঁর শাড়ি টি দুর্দান্ত!”একজন ব্যক্তি মন্তব্য করেছেন, "তার স্টাইলিস্টরা সত্যিই ঈশ্বরের কাজ করছেন। রাজকুমারীর এই শাড়িটি পরতে চাই।"

Advertisement

পোশাকের থেকেও বেশি আকর্ষণীয় ছিল পুরস্কার নেওয়ার সময় তাঁর চমৎকার বক্তব্য। যেখানে তিনি আয়োজকদের এবং দেশকে ধন্যবাদ জানিয়ে সিনেমার প্রতি তার আবেগের বিষয়ে আলোকপাত করেছিলেন। তিনি ট্রফি গ্রহণের পর বলেন, "এই জাতিতে এখানে থাকা একটি সৌভাগ্যের বিষয়, যে জাতি বর্তমানে আমাদের সবাইকে একত্রিত করার জন্যে এবং সিনেমার নামে আমাদের সবাইকে এক ছাদের নিচে রেখেছে। এটি খুব একটা ঘটে না। প্রায়শই যেখানে পশ্চিম এবং প্রাচ্যের অগণিত প্রতিভা এক ছাদের নীচে একত্রিত হয়। এটি সত্যিই একটি অসাধারণ রাত। আমি চলচ্চিত্রের প্রতি আচ্ছন্ন। আমি যা জানি তা আগেও বলেছি, আমার মনে হয় আমি 'লাইটস, ক্যামেরা, অ্যাকশন' নিয়ে জন্মগ্রহণ করেছি। সিনেমা আমার প্রাণ। একটা জিনিস, যদি আমরা আনন্দের কথা বলি, আমাদের জীবনের সবচেয়ে বড় জিনিসগুলির মধ্যে একটি হল প্রেম। আমি আজ রাতে যখন ফিরব, তখন আমি আমার সঙ্গে সিনেমা এবং সিনেমার প্রতি ভালবাসা নিয়ে যাব। আমি এখানে রিয়াদে যে ভালবাসা অনুভব করেছি। তাই আপনাকে অনেক ধন্যবাদ, এবং এখানে সিনেমার জাদুতে। এদিকে, কাজের ফ্রন্টে, অভিনেতা আলিয়া ভাটকে শেষ দেখা গিয়েছিল ' রকি অর রানি কি প্রেম কাহানি ' ছবিতে। এরপর তাঁকে পরিচালক ভাসান বালার পরবর্তী 'জিগরা' ছবিতে দেখা যাবে। তা ছাড়া, তার কিটিতে 'জি লে জারা'ও রয়েছে। ফারহান আখতার পরিচালিত এই ছবিতে আরও অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ এবং প্রিয়াঙ্কা চোপড়া।

Advertisement
Tags :
Advertisement