For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

লন্ডনে অনুষ্ঠিত প্রথম 'হোপ গালা' ইভেন্টে সঞ্চালনা করবেন আলিয়া ভাট

এবার শোনা যাচ্ছে যে, 'হার্ট অফ স্টোন' অভিনেত্রী লন্ডনে তাঁর প্রথম হোপ গালা ইভেন্ট হোস্টিং করতে চলেছেন। তিনি লন্ডনে তার প্রথম 'হোপ গালা' ইভেন্টের আয়োজন করবেন।
01:11 PM Mar 27, 2024 IST | Sushmitaa
লন্ডনে অনুষ্ঠিত প্রথম  হোপ গালা  ইভেন্টে সঞ্চালনা করবেন আলিয়া ভাট
Advertisement

নিজস্ব প্রতিনিধি: মুকুটে নয়া পালক! বিশ্বখ্যাত ফ্যাশন শো মেট গালার এবার উপস্থাপক হতে চলেছেন আলিয়া ভাট। আন্তর্জাতিক স্তরে বলিউড তারকারা প্রতি মুহূর্তে ভারতকে গর্বিত করছে। ২০২৩ সালে অস্কারে উপস্থাপনার জন্যে ডাক পড়েছিল দীপিকা পাড়ুকোনের। পাশাপাশি এ বছর বাফটা পুরস্কার অনুষ্ঠানেও উপস্থাপনার জন্যে ডাক পড়ে দীপিকার। এছাড়াও কান ফিল্ম ফেস্টিভ্যালে জুড়ি সদস্য হিসেবে ডাক পেয়েছিলেন দীপিকা পাড়ুকোন। এছাড়াও অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া তো আছেই। বলিউড পেরিয়ে এখন হলিউডে নিজেকে প্রসারিত করেছেন অভিনেত্রী।

Advertisement

এছাড়া গতবছর মেট গালাতে অংশগ্রহণ করেছিলেন আলিয়া ভাট। কিন্তু এবার তিনি লন্ডনে হোপ গালার অনুষ্ঠানে সঞ্চালিকা হিসেবে ডাক পেয়েছেন। এটি বিশ্বের প্রথম চ্যারিটি গালা শো। যেখানে বিশ্বজুড়ে দরিদ্র শিশুদের নিয়ে গঠিত দুস্থ শিবিরকে নিয়ে পরিচালিত হবে। বর্তমান প্রজন্মের সবচেয়ে সফল এবং জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন আলিয়া ভাট। হাইওয়ে, গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি, রাজি এবং ডার্লিংস-এর মতো একাধিক সিনেমায় তাঁর পাথব্রেকিং অভিনয় নজর কেড়েছে সকলের ভারতীয় চলচ্চিত্র শিল্প ছাড়াও, বেশ কয়েকটি আন্তর্জাতিক ইভেন্ট এবং প্রকল্পের অংশ হয়ে তিনি কেরিয়ারের বৃদ্ধি করেছেন। গতবছর হলিউডেও ডেবিউ করেছেন তিনি। এবার শোনা যাচ্ছে যে, 'হার্ট অফ স্টোন' অভিনেত্রী লন্ডনে তাঁর প্রথম হোপ গালা ইভেন্ট হোস্টিং করতে চলেছেন। তিনি লন্ডনে তার প্রথম 'হোপ গালা' ইভেন্টের আয়োজন করবেন। যেটি অনুষ্ঠিত হবে আগামিকাল অর্থাৎ ২৮ মার্চ লন্ডনের ম্যান্ডারিন ওরিয়েন্টাল হাইড পার্কে ম্যান্ডারিন ওরিয়েন্টাল হোটেলে।

Advertisement

এই মর্যাদাপূর্ণ ইভেন্টটি অভিনেত্রীর নির্বাচিত দাতব্য প্রতিষ্ঠান সালাম বোম্বেকে লক্ষ্যকে আরও প্রসারিত করবে। যেটি মুম্বাইয়ের দুর্বল শিশুদের ক্ষমতায়নের জন্য নিবেদিত। যারা সেইসব শিশুদের স্কুল-পরবর্তী একাডেমি কেরিয়ার বানানোর লক্ষ্যে এগিয়ে যেতে সাহায্য করে। পেশাদার ফ্রন্টে, আলিয়া ভাটকে শেষ দেখা গিয়েছিল করণ জোহরের পরিচালনায়, রকি অর রানি কি প্রেম কাহানিতে। তাঁকে পরবর্তীতে ভাসান বালার জিগরাতে দেখা যাবে যেখানে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করবেন বেদাং রায়না। মাত্র কয়েকদিন আগে, সিঙ্গাপুরে শ্যুট শেষ করেছেন।

Advertisement
Tags :
Advertisement