For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

আলিয়ার শাড়িতে জীবন্ত রামায়ণ, দাম কত জানেন..

রাম শিব ধনুশ ভাঙা, রামকে বনে যেতে বলা, গঙ্গার উপর সেতু, সোনার হরিণ এবং অপহরণ সহ অন্যান্য বিবরণ উল্লেখ করা হয়েছে
11:21 PM Jan 23, 2024 IST | Sushmitaa
আলিয়ার শাড়িতে জীবন্ত রামায়ণ  দাম কত জানেন
Advertisement

নিজস্ব প্রতিনিধি: প্রতি মুহূর্তে নিজেকে দেশের আইকন হিসেবে গড়ে তুলছেন সুপারস্টার অভিনেত্রী আলিয়া ভাট। এর আগেও জাতীয় পুরস্কার আনতে নিজের বিয়ের শাড়ি পরে যান অভিনেত্রী, যা নিয়ে গোটা দেশ অভিনেত্রীর দৃষ্টিভঙ্গিতে মুগ্ধ হয়ে গিয়েছিলেন, কারণ তিনি চাইলেই নতুন একটি ডিজাইনার পোষাক পরে সম্মানীয় পুরস্কারটি আনতে যেতে পারতেন। কিন্তু তিনি তা করেন নি।

Advertisement

এছাড়াও দিন কয়েক আগে সংযুক্ত আরব আমিরাত রিয়াদে জয় পুরস্কার মঞ্চে ঐতিহ্যবাহী একটি শাড়ি পরে গিয়ে দেশকে গর্বিত করেছিলেন তিনি। এবার নিজের শাড়িতে পুরো রামায়ণকে চিত্রিত করে ২২ জানুয়ারী রামমন্দিরের প্রাণপ্রতিষ্ঠা অনুষ্ঠানে সামিল হয়েছিলেন আলিয়া ভাট। সঙ্গে সাদা ধুতি-পাঞ্জাবী, সাল নিয়ে হাজির হয়েছিলেন স্বামী রণবীরও। যেন সাক্ষাৎ রাম-সীতা। তবে জানেন কী, আলিয়ার সেদিনের পরা ইউনিক শাড়িটির দাম কত? দেখতে সাধারণ হলেও অভিনেত্রীর শাড়িটি তৈরি করতে কারিগরের সময় লেগেছিল প্রায় ১০০ ঘন্টা। যার দাম প্রায় ৪৫ হাজার টাকা। আপনিও কী রামজোয়ারে ভাসার জন্যে বানাবেন নাকি এই শাড়ি? 

Advertisement

অভিনেত্রী আলিয়া ভাটের রামায়ণ-থিমযুক্ত শাড়িটি ডিজাইনার লেবেল মাধুরিয়া ডিজাইন করেছেন। শাড়িটির ডিজাইনার এই বিষয়ে একটি নোট ইনস্টাগ্রামে শেয়ারও করেছেন। আলিয়া ভাট, এদিন বলিউডের বেশ কয়েকজন অভিনেতার সঙ্গে রাম মন্দির অভিষেক অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। আলিয়া অনুষ্ঠানের জন্য আকাশি বর্ণের সুন্দর সিল্কের শাড়ি পরেছিলেন, যা বিশুদ্ধ কমনীয়তা ছড়িয়েছে। জটিল পল্লু ডিজাইনটি ১০ ​​দিনের মধ্যে তৈরি করেছিলেন ডিজাইনার। মাধুর্যের প্রধান ভারতী হরিশ ভাগ করেছেন, “আলিয়া উদ্বোধনের জন্য কর্ণাটক থেকে একটি মাইসোর সিল্কের শাড়ি পরেছিলেন। পল্লুর কাজ হাতে মুদ্রিত, যেখানে আপনি রামায়ণে উল্লিখিত মূল মুহুর্তগুলির চিত্রণ দেখতে পারেন। রাম শিব ধনুশ ভাঙা, রামকে বনে যেতে বলা, গঙ্গার উপর সেতু, সোনার হরিণ এবং অপহরণ সহ অন্যান্য বিবরণ উল্লেখ করা হয়েছে। ৪ ইঞ্চি পল্লু বাঁধের মধ্যে ছিল, শিল্পীরা থিমটি সংযোজন করেছেন,এই কাজটি করার জন্য দুই শিল্পী ১০ দিন ধরে কাজ করেছেন। এটি কাস্টম-মেড ছিল। শাড়িটির দাম প্রায় ৪৫,০০০ টাকা।"

Advertisement
Tags :
Advertisement