For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

চারিদিকে বর্ষীয়ান অভিনেতা মনোজ মিত্রের মৃত্যুর খবর, বিরক্ত পরিবার

ফেসবুকে মনোজ মিত্রর ছবি শেয়ার করে তিনি লেখেন, “মনোজ মিত্র ভালো আছেন। সুস্থ আছেন। অথচ খারাপ একটি গুজব নেটজগতে ঘুরে বেড়াচ্ছে। সকলের অবগতির জন্য জানাই মনোজ মিত্র সম্পূর্ণ সুস্থ আছেন।
12:48 PM Feb 28, 2024 IST | Sushmitaa
চারিদিকে বর্ষীয়ান অভিনেতা মনোজ মিত্রের মৃত্যুর খবর  বিরক্ত পরিবার
Advertisement

নিজস্ব প্রতিনিধি: টলিউডে একের পর এক দুঃখের খবর! আশি-নব্বই দশকে বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম কিংবদন্তি অভিনেতা তথা নাট্যব্যক্তিত্ব মনোজ মিত্র। প্রধান ভূমিকায় নয়, বরং পার্শ্ব চরিত্রে তাঁর অভিনয় সাড়া ফেলেছিল বাঙালিদের মনে। কখনও খলনায়কের চরিত্রে, কখনও দুষ্টু বাবার চরিত্রে, আবার কখনও কিপটে শ্বশুরের চরিত্রে তাঁর অভিনয় ব্যপক প্রশংসিত ছিল। কিন্তু বয়সের ব্যবধানে বহুদিন ধরেই তাঁকে ইন্ডাস্ট্রিতে দেখা যায়না। তাঁর অভিনীত 'বাঞ্ছারামের বাগান' ছবিটি আজও বাঙালিদের কাছে প্রিয়। তবে অভিনয় ছেড়ে এখন লেখালেখি করেন মনোজ মিত্র। ৮৫ বছরেও তাঁর প্যাশন চালিয়ে যাচ্ছেন। যাই হোক, দিকে কয়েক আগেই খবরে এসেছিল যে, গুরুতর অসুস্থ মনোজ মিত্র। মুখে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি তিনি। সোমবার SSKM-এর কার্ডিওলজি বিভাগে তাঁকে ভর্তি করা হয়েছে। বুকে পেসমেকার বসানো হয়েছে। এমনকি তাঁর অস্ত্রোপচারও করা হয়েছিল, তাই উদ্বিগ্ন হওয়ার কিছু নেই, এখন তিনি সুস্থ।

Advertisement

কিন্তু আবার গুজব উঠেছে যে, অভিনেতা নাকি মারা গিয়েছেন। বিনোদন ইন্ডাস্ট্রিতে কোনও তারকা অসুস্থ হলেই তাঁর দুমদাম মৃত্যুর খবর রটে যায়। এমন কাণ্ড, বলিউডের বর্ষীয়ান অভিনেতা প্রেম চোপড়ার বেলাতেও হয়েছিল। এবার সেই খবরে বলি হলেন মনোজ মিত্র। এখন তাঁর মৃত্যুর খবর ছড়িয়ে পড়েছে। এতেই রীতিমতো বিরক্ত তাঁর পরিবার। বিষয়টি নিশ্চিত করেছেন বর্ষীয়ান অভিনেতার ভাই তথা খ্যাতনামা সাহিত্যিক অমর মিত্র। এখন তিনি বাড়ি ফিরেছেন বটে, কিন্ত আচমকাই তাঁর মৃত্যুর খবরে বিরক্ত অমর মিত্র। ফেসবুকে মনোজ মিত্রর ছবি শেয়ার করে তিনি লেখেন, “মনোজ মিত্র ভালো আছেন। সুস্থ আছেন। অথচ খারাপ একটি গুজব নেটজগতে ঘুরে বেড়াচ্ছে। সকলের অবগতির জন্য জানাই মনোজ মিত্র সম্পূর্ণ সুস্থ আছেন। ভালো আছেন। অভিনেতা নাট্যকার নিয়ে যাঁরা এসব রটাচ্ছেন, তাঁদের উদ্দেশ্য কী বুঝতে পারছি না।” বিষয়টি আরেকটি সংবাদমাধ্যমকে নিশ্চিত করে বিশিষ্ট লেখক অমর মিত্র জানান, আচমকা এমন খবরে তাঁদের খুবই নাজেহাল হতে হয়েছিল। ক্রমাগত ফোন আসছিল। রাত বারোটাতেও ফোন করে মনোজ মিত্রর শারীরিক অসুস্থতার কথা জানতে চাইছে সবাই। তাই ফেসবুকে লিখতে বাধ্য হয়েছেন তিনি। তবে এখন কেমন সুস্থ আছেন এবং বাড়িতেই আছেন মনোজ মিত্র। হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।

Advertisement

উল্লেখ্য, ২০১৮ সালে আদালতের নির্দেশে যতীন দাস রোডের বাড়ি থেকে মনোজ মিত্র বাধ্য হয়েই বের হয়ে গিয়েছিলেন। অভিনেতার বাড়িতে থাকা সমস্ত জিনিসপত্রও বের করে দেওয়া হয়েছিল। সেখানে প্রায় ৬০ বছর ধরে তিনি ভাড়া ছিলেন। বৃদ্ধা বয়সে তাঁর এমন করুন পরিস্থিতি যে কাউকে কাঁদিয়ে ছাড়বে। শুরু সিনেমা নয়, সিরিয়াল, শর্ট ফিল্ম, থিয়েটার-সহ একাধিক মাধ্যমে অভিনয় করেছেন মনোজ মিত্র। বাংলা ছবির অন্যতম দাপুটে অভিনেতা ছিলেন তিনি। তাঁর অভিনীত ‘বাঞ্ছারামের বাগান’, ‘আদর্শ হিন্দু হোটেল’ আজও দর্শকদের মুখে মুখে চর্চিত। তবে এখন আর অভিনয় নয়, লেখা লেখিতে মন দিয়েছেন।

Advertisement
Tags :
Advertisement