OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

অভিষেকের সব সম্পত্তি বাজেয়াপ্ত হয়েছে, জানালেন মমতা

08:05 PM Mar 12, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় ও তাঁর সংস্থার বিরুদ্ধে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তৎপরতা নিয়ে এবার সরব হলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই প্রসঙ্গে বলতে গিয়েই তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানান, অভিষেকের সমস্ত সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে। তবে কোন সংস্থা এই সম্পত্তি বাজেয়াপ্ত করেছে, সেবিষয়ে স্পষ্ট করে কিছু জানাননি তিনি। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার এই পদক্ষেপের পিছনে যে বিজেপির রাজনৈতিক প্রতিহিংসা কাজ করছে, সেই কথা স্পষ্ট করে দিয়েছেন তিনি।

এদিন শিলিগুড়িতে বিভিন্ন উন্নয়ন বোর্ডের সভায় বক্তব্য রাখেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অভিষেকের প্রসঙ্গ তুলে তৃণমূল নেত্রী জানান, ‘অভিষেক একটা ইয়ং ছেলে। ওর তো কিছু একটা করতে হবে। বিয়ে করেছে। দুটো বাচ্চা আছে। খাওয়াবে কী। ঘরে বসে থাকলে তো আর খাবার পাবে না। অভিষেকের একটা ব্যবসা ছিল। ওর সব সম্পত্তি বাজেয়াপ্ত করে নিয়েছে।‘ একইসঙ্গে তৃণমূল নেত্রী জানান, ‘আমি আগে কখনও এই কথা বলিনি। আমরা লড়াই করছি। আমাদের যা আছে তোমরা তা নিয়ে নাও। কিন্তু গণতন্ত্রকে ধ্বংস কোরো না।‘ তৃণমূল নেত্রীর বক্তব্য থেকেই স্পষ্ট, কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তৎপরতার কথা বলতে গিয়েই তৃণমূল নেত্রী এই মন্তব্য করেছেন।

উল্লেখ্য, নিয়োগ দুর্নীতি মামলায় তদন্ত করতে গিয়ে উঠে এসেছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সংস্থা লিপস অ্যান্ড বাউন্সের নাম। এই সূত্র ধরেই কালীঘাটের কাকু সুজয়কৃষ্ণ ভদ্রকে গ্রেফতার করে ইডি। সম্প্রতি তাঁর কণ্ঠস্বরের নমুনাও সংগ্রহ করা হয়। জানা যায়, ২০১৪ সালে লোকসভা ভোটে প্রার্থী হওয়ার আগে লিপস অ্যান্ড বাউন্সের ডিরেক্টর পদে ছিলেন অভিষেক। এখনও এই স্ংস্থার ডিরেক্টর পদে রয়েছেন অভিষেকের বাবা, মা ও স্ত্রী।

Tags :
Abhishek BanerjeeMamata BanerjeePolitics.Tmc
Next Article