For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বিষ্ণুপুরে পোস্টার সৌমিত্র খাঁয়ের বিরুদ্ধে, উঠছে টিকিট বিক্রির অভিযোগও

বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁয়ের বিরুদ্ধে অভিযোগ উঠেছে, একুশের ভোটের সময় বিষ্ণুপুর বিধানসভা কেন্দ্রের টিকিট বিক্রি করে দেওয়ার।
05:23 PM Dec 31, 2023 IST | Koushik Dey Sarkar
বিষ্ণুপুরে পোস্টার সৌমিত্র খাঁয়ের বিরুদ্ধে  উঠছে টিকিট বিক্রির অভিযোগও
Courtesy - Google
Advertisement

নিজস্ব প্রতিনিধি: লোকসভা নির্বাচনের(General Election 2024) সময় যত এগিয়ে আসছে ততই সৌমিত্র বিরোধী সুর চড়ছে বাঁকুড়া জেলার(Bankura District) বিষ্ণুপুরে। কেননা বছর শেষের দিন আবারও নতুন করে সৌমিত্রের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ সহ পোস্টার(Postar) পড়েছে মল্লভূমের বুকে। বিষ্ণুপুরের(Bishnupur) বিজেপি সাংসদ(BJP MP) সৌমিত্র খাঁয়ের(Soumitra Khan) বিরুদ্ধে অভিযোগ উঠেছে, একুশের ভোটের সময় বিষ্ণুপুর বিধানসভা কেন্দ্রের টিকিট বিক্রি করে দেওয়ার। অর্থাৎ টাকার বিনিময়ে ঠিক হয়েছিল একুশের ভোটে বিষ্ণুপুর বিধানসভা কেন্দ্রে বিজেপির প্রার্থী কে হবে। যদিও এই সব অভিযোগ এখন সৌমিত্র পাত্তা দিতে চান না। কেননা বঙ্গ বিজেপির(Bengal BJP) তরফে দলের সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার কাছে যে সম্ভাব্য প্রার্থীদের তালিকা জমা পড়েছে তাতে বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী হিসাবে সৌমিত্রের নামই প্রস্তাব করা হয়েছে বলে সূত্রের খবর। অর্থাৎ আগামী লোকসভা নির্বাচনে বিষ্ণুপুর কেন্দ্র থেকে সৌমিত্রই বিজেপির বাজি হচ্ছেন।

Advertisement

রবিবার সকালে বিষ্ণুপুরে বিজেপি জেলা কার্যালয়ের আশেপাশে সৌমিত্র বিরোধী একাধিক পোস্টার নানা দেওয়ালে আটকানো অবস্থায় দেখতে পাওয়া যায়। মনে করা হচ্ছে শনিবার রাতের আঁধারে কেউ বা কারা এই পোস্টারগুলি সাঁটিয়ে গিয়েছে। তবে তাঁরা কে বা কারা তা স্পষ্ট নয়। পোস্টারগুলিতে নীচের দিকে সৌজন্যের স্থানে লেখা আছে ‘বিষ্ণুপুর লোকসভা রাজনৈতিক দূষণ বিরোধী সামাজিক সচেতন জনগন’। পোস্টারের কোনওটায় লেখা, ‘বিষ্ণুপুর বিধানসভার টিকিট বিক্রির কাণ্ডারী সৌমিত্র খাঁ।’ কোনওটায়, ‘বিষ্ণুপুর জনগণ বিরোধী সৌমিত্র নিপাত যাক।’ আবার কোনও পোস্টারে সৌমিত্র খাঁকে ‘দালাল’ বলে দাগিয়ে দেওয়া হয়েছে। বিজেপির দাবি, এ কাজ তৃণমূল কর্মীদের। পাল্টা শাসকদলের দাবি, বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বেরই ফল এই পোস্টার। মজার কথা, পোস্টারগুলিতে বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের একাধিক বিধানসভা ও পুরসভা বিজেপির হাতছাড়া হওয়ার জন্য সৌমিত্রকেই দায়ী করা হয়েছে। কিন্তু একুশের ভোটে বিষ্ণুপুরের বিধানসভা কেন্দ্রে জেতা বিজেপি বিধায়ক তন্ময় ঘোষ এখন পদ্ম ছেড়ে ঘাসফুলে চলে এসেছেন।

Advertisement

Advertisement
Tags :
Advertisement