OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

পরিবারের সঙ্গে জমকালো ক্রিসমাস উদযাপন আল্লু অর্জুন, রামচরণদের

দক্ষিণী সুপারস্টার রাম চরণ এবং আল্লু অর্জুনও তাঁদের বার্ষিক ক্রিসমাস পার্টিতে ফের একত্রিত হয়েছিলেন। নবদম্পতি বরুণ তেজ এবং লাবণ্য ত্রিপাঠিও এই পার্টির অংশ হয়েছিলেন
11:40 AM Dec 26, 2023 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: গতকাল গিয়েছে ২৫ ডিসেম্বর। মুলত, ২৫ ডিসেম্বর থেকে নতুন বছরের প্রথম দিন ১ জানুয়ারি পর্যন্ত চলে ক্রিসমাস উইক। ক্রিসমাস মুলত খ্রিস্টানদের উৎসব হলেও বর্তমানে গোটা দেশবাসীই এই উৎসবে মাতেন। যদিও এই ট্রেন্ডিং সেলিব্রিটিদের থেকেই উঠে এসেছে, এখন সাধারণ মানুষের কাছেও ক্রিস্টমাস শীতকালীন উৎসব। দিন কয়েক আগে থেকেই বলিউডে শুরু হয়ে গিয়েছে ক্রিসমাস সেলিব্রেশন।

গতকাল বলিউডের সমস্ত তারকারা নিজেদের মতো করে ক্রিসমাস সেলিব্রেশনের ছবি জুড়ে ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন। গতকাল কাপুর পরিবারে বসেছিল গ্র্যান্ড ক্রিসমাস। সেখানে উপস্থিত ছিলেন রণবীর কাপুর, আলিয়া, তাঁদের মেয়ে রাহা, করিশ্মা কাপুর, তাঁদের সন্তানরা সবাই। এবার কাজিনদের সঙ্গে বার্ষিক ক্রিসমাস উদযাপন করলেন রামচরণ, আল্লু অর্জুনরা।সেই তালিকায় বাদ নেই দক্ষিণের আরও তারকারাও। দক্ষিণী সুপারস্টার রাম চরণ এবং আল্লু অর্জুনও তাঁদের বার্ষিক ক্রিসমাস পার্টিতে ফের একত্রিত হয়েছিলেন। নবদম্পতি বরুণ তেজ এবং লাবণ্য ত্রিপাঠিও এই পার্টির অংশ হয়েছিলেন। এছাড়াও ছিলেন নীহারিকা, সাই ধরম তেজ এবং বৈষ্ণব তেজ একাধিক তারকা। আসলে আল্লু অর্জুন, রাম চরণ, বরুণ তেজ, সাই ধরম তেজ এবং তাঁরা সবাই কাজিন। আর বিশেষ অনুষ্ঠান ছাড়া একত্রে কাউকেই তেমন পাওয়া যায়না। এদিন ক্রিসমাস উদযাপনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন রাম চরণ, আল্লুরা।

প্রতি বছর, মেগা ফ্যামিলি কাজিনরা ক্রিসমাস উদযাপন করার এবং সিক্রেট সান্তা রাতে একসঙ্গে থাকার উদাহরণ তৈরি করেন। ২০২৩ সালও এর থেকে আলাদা ছিল না। লাবণ্য ত্রিপাঠি, যিনি ৯ নভেম্বর বরুণ তেজকে বিয়ে করেছেন, যিনি মেগা পরিবারের সর্বশেষ সংযোজন। আল্লু অর্জুন সেলিব্রেশনের সকল ছবি ইনস্টাগ্রাম স্টোরিজে ভাগ করে নিয়ে লিখেছেন, "সেরা কাজিন। সিক্রেট সান্তা রাত।" বরুণ তেজ তার পোস্টের ক্যাপশন দিয়েছেন, "মেরি ক্রিসমাস! #familia।" তিনি, তার অভিনেতা-স্ত্রী লাবণ্য ত্রিপাঠীর সঙ্গে, সম্প্রতি ইউরোপে হানিমুন থেকে ফিরেছেন।

কাজের ফ্রন্টে, আল্লু অর্জুন বর্তমানে পরিচালক সুকুমারের সঙ্গে তার আসন্ন ছবি 'পুষ্প: দ্য রুল'-এর শুটিংয়ে ব্যস্ত। অন্যদিকে, পরিচালক শঙ্করের 'গেম চেঞ্জার'-এর সেটে কাজ নিয়ে ব্যস্ত রাম চরণ। বরুণ তেজ এবং লাবণ্য ত্রিপাঠী তাদের হানিমুনে যাওয়ার জন্য কাজ থেকে কিছুটা সময় নিয়েছিলেন। এদিকে নিহারিকা কোনিদেলা, সাই ধরম তেজ এবং পাঞ্জা বৈষ্ণব তেজ তাদের নিজ নিজ প্রকল্প নিয়ে ব্যস্ত।

 

Tags :
Allu arjunRam charan
Next Article