For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

পুষ্পা ২ মুক্তির আগেই বিরাট চমক! ওয়াক্স মিউজিয়ামে নিজের মূর্তি উন্মোচন আল্লুর

পোস্টটির ক্যাপশনে অভিনেতা লিখেছেন, 'এই যে আমরা #ম্যাডাম তুসোদুবাই #থাগগেলে'। এছাড়াও ২৮ মার্চ 'পুষ্পা' তারকার জন্য সত্যিই একটি আবেগময় দিন ছিল।
12:55 PM Mar 29, 2024 IST | Sushmitaa
পুষ্পা ২ মুক্তির আগেই বিরাট চমক  ওয়াক্স মিউজিয়ামে নিজের মূর্তি উন্মোচন আল্লুর
Advertisement

নিজস্ব প্রতিনিধি: কেরিয়ারের মাইলস্টোন পর্যায়ে রয়েছেন তেলেগু সুপারস্টার আল্লু অর্জুন। ২০২১ সালে 'পুষ্পা'-ছবির সুবাদে তিনি এখনও সপ্তম সাগরে ভাসছেন। চলতি বছরের অগস্ট মাসে রিলিজ হবে তাঁর বহু প্রতীক্ষিত ছবি পুষ্পা'র সিক্যুয়েল 'পুষ্পা ২'। তা নিয়েই এখন ভক্তদের মধ্যে উন্মাদনা চূড়ান্ত। পুষ্পা ছবিটি অভিনেতা কেরিয়ারের একেবারে মাইলস্ট্রোক। এই ছবির সুবাদে শুধু দেশ নয়, বিদেশী ভক্তদেরও মন জয় করে নিয়েছেন অভিনেতা। যদিও এরপরে তেলেগু সুপারস্টার আল্লু অর্জুনকে এখনও কোনও ছবিতে দেখা যায়নি।

Advertisement

এবার বিনোদন শিল্পে অসাধারণ অবদানের জন্যে দারুণ উপহার পেলেন আল্লু অর্জুন। গতকাল দুবাইয়ের মাদাম তুসো মিউজিয়ামে নিজের মোমের মূর্তি উন্মোচন করলেন আল্লু নিজেই। আর তাঁর সঙ্গে তাঁর মেয়েও ছিলেন। দুজনেই এদিন মূর্তির সঙ্গে পুষ্পার আইকনিক পোজ দিলেন। অভিনেতা নিজেই তাঁর মূর্তির ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন। আর মূর্তির পাশেই তাঁরা পুষ্পার আইকনিক থাগলে পোজ দিলেন।
আল্লু অর্জুনের সুপারহিট ছবি 'আলা বৈকুণ্ঠপুররামুলু'-এর স্টাইলে মূর্তিটি নির্মাণ করা হয়েছে। পোস্টটির ক্যাপশনে অভিনেতা লিখেছেন, "এই যে আমরা #ম্যাডাম তুসোদুবাই #থাগগেলে"। এছাড়াও ২৮ মার্চ 'পুষ্পা' তারকার জন্য সত্যিই একটি আবেগময় দিন ছিল। কারণ ওইদিনই তাঁর ডেবিউ ছবি 'গঙ্গোত্রী' মুক্তি পায়।

Advertisement

২১ বছর পরে, একই তারিখে তিনি তাঁর মোমের মূর্তি উন্মোচন করলেন। সুতরাং কেরিয়ারের যে, অসাধারণ যাত্রা পেরিয়েছেন তিনি, তা বলাই বাহুল্য! এদিন অভিনেতা তাঁর প্রথম চলচ্চিত্র এবং মূর্তিটির একটি ছবি শেয়ার করে লিখেছেন, "আজকে খুব আনন্দের দিন। আমার প্রথম চলচ্চিত্র #গঙ্গোত্রী আজ ২০০৩ সালে মুক্তি পেয়েছিল এবং আজ আমি #madametussauds dubai-এ আমার মোমের মূর্তি লঞ্চ করছি। এটি একটি অবিস্মরণীয় যাত্রা। ২১ বছর। আমি এই যাত্রায় আপনাদের প্রত্যেকের কাছে কৃতজ্ঞ এবং আমার ভক্তদের অগাধ ভালবাসা ও সমর্থনের জন্য ধন্যবাদ। আগামী বছরগুলিতে আপনাদের সবাইকে আরও গর্বিত করার আশা করছি। চির কৃতজ্ঞ এবং বিনীত।" আল্লু অর্জুন, তাঁর ইনস্টাগ্রাম স্টোরিজেও এটিকে একটি 'মাইলস্টোন মুহূর্ত' বলে অভিহিত করেছেন। কাজের দিক থেকে, আল্লু অর্জুনকে পরবর্তীতে পরিচালক সুকুমারের 'পুষ্প: দ্য রুল'-এ দেখা যাবে। সুপারহিট ছবির সিক্যুয়েলটি ১৫ আগস্ট, ২০২৪-এ একাধিক ভাষায় মুক্তি পাবে।

Advertisement
Tags :
Advertisement