For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বিপাকে আল্লু অর্জুন-প্রভাস, দুই নায়কের ভক্তদের মধ্যে চরম লড়াইয়ে আহত ১

কোনও তারকাকে খারাপ বলা নিয়েই আল্লু অর্জুন এবং প্রভাসের ভক্তদের মধ্যে শারীরিক ঝগড়ায় বাধে, যার ফলে একজন প্রভাস সমর্থক গুরুতর আহত হন। তবে স্থানীয় পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।
02:29 PM Mar 11, 2024 IST | Sushmitaa
বিপাকে আল্লু অর্জুন প্রভাস  দুই নায়কের ভক্তদের মধ্যে চরম লড়াইয়ে আহত ১
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ভক্তরা আছে তাই তারকা আছে। কোনও কোনও ভক্তদের কাছে আবার তারকারা হয়ে যান ভগবান, পথপ্রদর্শক। কিন্তু ভক্ত পাওয়া অতই সহজ কাজ নয়, ভক্তরাই তারকাদের জনপ্রিয়তার কারণ, আবার ভক্তরাই তারকা দের ফ্লপস্টার কারণ। প্রতিনিয়ত অভিনয়ের মাধ্যমে ভক্তদের মন জয় করে নিচ্ছেন তারকারা। আর ভক্তদের কাছে জনপ্রিয়তা পাওয়ার জন্যে কঠোর পরিশ্রমও করতে হয় তারকাদের! যাই হোক, এক্ষেত্রে দক্ষিণের তারকারা টপার। প্রিয় তারকাদের জন্মদিন পালনে নিজেদের একেবারে উজাড় করে দেয় ভক্তরা। যার জন্যে একাধিকবার বিপাকেও পড়েছেন বহু ভক্ত।

Advertisement

এমনকি মারাও গিয়েছেন। গতবছরেই প্রিয় অভিনেতাদের জন্মদিন পালন করতে গিয়ে বিদ্যুৎস্পষ্ট হয়ে মারা গিয়েছেন KGF তারকা যশ, সুরিয়া, জুনিয়র এনটিআর এবং প্রভাসের একাধিক ভক্তরা। এবারেও এমনই একটি চমকপ্রদ ঘটনা ঘটল। বাহুবলী তারকা প্রভাস, আল্লু অর্জুন, নিঃসন্দেহে দক্ষিণের দুটি বিরাট নাম। যাঁদের ঝুলিতে রয়েছে একাধিক ব্লকবাস্টার ছবি এবং পুরস্কার। আল্লু অর্জুন এবং প্রভাসের জনপ্রিয়তা শুধুমাত্র ভারতেই আটকে নেই। আন্তর্জাতিক মঞ্চেও তাদের অসংখ্য ভক্ত রয়েছে। যাইহোক, সম্প্রতি আল্লু অর্জুন এবং প্রভাসের ভক্তরা বেঙ্গালুরুতে একটি ক্রিকেট ম্যাচ চলাকালীন সংঘর্ষে জড়িয়ে পড়ে, যা কিনা রীতিমতো দুর্ভাগ্যজনক এবং আশ্চর্যজনক মোড় নেয়। ভিডিওটি ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি হয়।

Advertisement

ভিডিও অনুযায়ী, কোনও তারকাকে খারাপ বলা নিয়েই আল্লু অর্জুন এবং প্রভাসের ভক্তদের মধ্যে শারীরিক ঝগড়ায় বাধে, যার ফলে একজন প্রভাস সমর্থক গুরুতর আহত হন। জানা গিয়েছে, প্রভাসের ভক্তদের 'জয় আল্লু অর্জুন' বলায় তাঁরা না করে। এরপরেই আল্লু অর্জুনের ভক্তরা মারধর শুরু করেন প্রভাস ভক্তদের। তবে স্থানীয় পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। তবে এই মর্মান্তিক ঘটনার অন্তর্নিহিত কারণ খুঁজে বের করতে এখনও তদন্ত চলছে। তবে এই ধরনের সংঘর্ষ শুধু তারকাদের ভাবমূর্তিই নষ্ট করে না বরং জনসাধারণের নিরাপত্তা ও সম্প্রীতির জন্যও হুমকি হয়ে দাঁড়ায়। ভক্তদের অবশ্যই তাদের প্রিয় তারকাদের ভালোবাসা আছে, কিন্তু সেটি প্রকাশ করতে গিয়ে মাঝে মধ্যেই সহিংসতার পথ অবলম্বন করে তাঁরা। ঘটনাটা ঘটেছে, বেঙ্গালুরুর কেআর পুরমের কাছে। কাজের ফ্রন্টে, আল্লু অর্জুন বর্তমানে তার আসন্ন ছবি 'পুষ্প: দ্য রুল'-এর শুটিং করছেন। কয়েকদিন আগে তিনি তাঁর ছবির শুটিংয়ে বিশাখাপত্তনমে পৌঁছেছিলেন। অন্যদিকে প্রভাসকে আগামীতে দেখা যাবে কল্কি এবং রাজকুমারে।

Advertisement
Tags :
Advertisement