OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

দিঘার হোটেলে তিনতলা থেকে ঝাঁপ গৃহবধূর, তদন্তে পুলিশ

01:56 PM Mar 07, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : হানিমুন করতে দিঘার হোটেলে বেড়াতে এসেছিলেন সদ্যবিবাহিত দম্পতি। সেইসময়ই স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলা হয়। তখনই হোটেলের তিন তলা থেকে ঝাঁপ দিলেন গৃহবধূ। স্বামীকে জিজ্ঞাসাবাদ করে স্ত্রীর ঝাঁপ দেওয়ার কারণ খোঁজার চেষ্টা করছে পুলিশ।

জানা গিয়েছে, বিহারের জগদীশপুর থানা এলাকার বাসিন্দা নবনীত পাণ্ডে ও রাধাকুমারী মিশ্র। নবনীত ও রাধাকুমারী নিউ দিঘার একটি হোটেলে ওঠেন। হানিমুন সারতে দীঘাকে বেছে নিয়েছিলেন নবদম্পতি। জানা গিয়েছে, বুধবার রাত ৯টা নাগাদ দুজনের মধ্যে বচসা শুরু হয়। এরপর হোটেলের তিন তলার ঘরের বারান্দায় চলে যান রাধা। তারপরই বারান্দা থেকে ঝাঁপ দেন তিনি।

এরপরই নবনীত জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। কী কারণে ঝাঁপ দেওয়ার সিদ্ধান্ত নিলেন রাধা, তদন্তকারীরা তা জানার চেষ্টা করছে। পুলিশি জেরার মুখে পড়ে নবনীত জানিয়েছিলেন, তিনি রাধাকে ধরার চেষ্টা করেছিলেন। কিন্তু হাত ফস্কে সোজা নীচে পড়ে যান রাধা। ঘটনার পরই রাধাকে দিঘার স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঝাঁপ দেওয়ার কারণ নিয়ে প্রশ্ন করা হলে রাধা জানান, হানিমুন করতে দিঘায় বেড়ায় এসেছি। স্ত্রীর সঙ্গে কথা কাটাকাটি হয়েছিল। সেই কারণে রাগের মাথায় ঝাঁপ দিয়েছি। চিকিৎসকরা জানিয়েছেন, রাধার মাথা ও শরীরে গুরুতর আঘাত লেগেছে। জানা গিয়েছে, রাধাকে কাঁথি মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

Tags :
Accidentdighaeast midnapurPolice
Next Article