For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

আত্মহত্যা করতে পারেন আলভেজ, সতর্ক জেল প্রশাসন

08:19 PM Feb 19, 2024 IST | Mainak Das
আত্মহত্যা করতে পারেন আলভেজ  সতর্ক জেল প্রশাসন
Advertisement

নিজস্ব প্রতিনিধি : ধর্ষণ মামলায় বিচারাধীন ব্রাজিলের ফুটবল তারকা দানি আলভেজ। যেকোনও মুহূর্তে জেলের মধ্যে বন্দি থাকা অবস্থাতে আত্মহত্যা করতে পারেন এই ব্রাজিলিয় ফুটবল তারকা। এই আশঙ্কা থেকেই এবার আলভেজের জন্য অ্যান্টি সুইসাইড প্রোটেোকল চালু করছে জেল কর্তৃপক্ষ।

Advertisement

২০২৩ সাল থেকে জেলবন্দি রয়েছেন ব্রাজিলিয় ফুটবলার দানি আলভেজ। জেলের মধ্যে বসেই আদালতের রায় কী হবে তা নিয়ে প্রহর গুনছেন এই ফুটবলার। সম্প্রতি একটি স্প্যানিস টি ভি চ্যানেলে আলভেজের সঙ্গে জেলে থাকা এক কয়েদি জানান, আলভেজ আত্মহত্যা করতে পারেন। এই খবর ছড়িয়ে পড়তেই অ্যান্টি সুইসাইড প্রোটোকল চালু করেছে জেল কর্তৃপক্ষ। জানা গিয়েছে, আলভেজ নিজেকে শেষ করে দিতে পারে। পাশাপাশি পাগলামো করতে পারে। সেই আশঙ্কা থেকেই অ্যান্টি সুইসাইড প্রোটোকল চালু করা হয়েছে।

Advertisement

উল্লেখ্য, ২০২২ সালের ৩০ ডিসেম্বর মাসে বার্সেলোনায় সাটন নামে এক পানশালায় আলভেজ এক তরুণীকে ধর্ষণ করে। তিন মাস পরে আলভেজ গ্রেফতার করা হয়েছিল। এরপর থেকে স্পেনে কারাবন্দী জীবন কাটাতে হচ্ছে আলভেজকে। জানা গিয়েছে, আলভেজের সর্বোচ্চ ১২ বছরের জেল হতে পারে। পেশাদার ফুটবলে ১২৬ ম্যাচে ৮ গোল করেছেন আলভেজ।

Advertisement
Tags :
Advertisement