For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রামমন্দিরের প্রসাদ বিক্রি করতে গিয়ে বিপাকে অ্যামাজন

10:09 AM Jan 20, 2024 IST | Srijita Mallick
রামমন্দিরের প্রসাদ বিক্রি করতে গিয়ে বিপাকে অ্যামাজন
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ আপনি কি রাম মন্দিরের প্রসাদ খুঁজছেন। তাহলে হয়ে যান সাবধান। 'শ্রী রাম মন্দির অযোধ্যা প্রসাদ' নামে মিষ্টি বিক্রি নিয়ে প্রতারণামূলক বাণিজ্যে জড়িত থাকার অভিযোগ এনে অ্যামাজনকে নোটিশ পাঠাল কেন্দ্র। কনফেডারেশন অফ অল ইন্ডিয়া ট্রেডার্স (সিএআইটি) দায়ের করা অভিযোগের পরিপ্রেক্ষিতে এই পদক্ষেপ নেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। এই অভিযোগের বলা হয়েছে যে অ্যামাজন অযোধ্যার রাম মন্দিরের প্রসাদের নামে মিষ্টি বিক্রি করে গ্রাহকদের বিভ্রান্ত করছে।  

Advertisement

সেন্ট্রাল কনজিউমার প্রোটেকশন অথরিটি (সিসিপিএ) বলেছে যে এই জাতীয় জানিয়েছে, এই জাতীয় কর্মকাণ্ড গ্রাহকদের বিভ্রান্ত করেছে । সিসিপিএ অভিযোগে আরও বলেছেন,  অ্যামাজনে বিক্রি হওয়া মিষ্টির নিচের ডেসক্রিপশনে লেখা আছে অযোধ্যা রাম মন্দির প্রসাদ আবার কোনটায় লেখা আছে রঘুপতি ঘি লাড্ডু। আর তা দেখেই গ্রাহকরা সেই মিষ্টিটি কিনছে।

Advertisement

প্রধান কমিশনার রোহিত কুমার সিংয়ের নেতৃত্বে সেন্ট্রাল কনজিউমার প্রোটেকশন অথরিটি যে অভিযোগ তুলেছে তার জবাব অ্যামাজনকে আগামী ৭ দিনের মধ্যে দিতে হবে। যদি কোন জবাব অ্যামাজনের তরফ থেকে না আসে তাহলে কঠিন ব্যাবস্থা নেওয়া হবে বলেও জানায় সিসিপিএ। উল্লেখ্য, ২২ শে জানুয়ারি অযোধ্যার রাম মন্দিরে প্রাণ প্রতিষ্ঠা হবে রামলালার। সেই কারণেই সব ভক্তরা অনলাইনে প্রসাদ খুঁজছেন। আর সেই সময় প্রসাদ নিয়ে প্রতারণামূলক বাণিজ্যে জড়িয়ে পড়ল অ্যামাজন। রাম মন্দির উদ্বোধনের আগেই বিপাকে পড়ল ই-কমার্স প্ল্যাটফর্ম অ্যামাজন।

Advertisement
Tags :
Advertisement