OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

রামমন্দিরের প্রসাদ বিক্রি করতে গিয়ে বিপাকে অ্যামাজন

10:09 AM Jan 20, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ আপনি কি রাম মন্দিরের প্রসাদ খুঁজছেন। তাহলে হয়ে যান সাবধান। 'শ্রী রাম মন্দির অযোধ্যা প্রসাদ' নামে মিষ্টি বিক্রি নিয়ে প্রতারণামূলক বাণিজ্যে জড়িত থাকার অভিযোগ এনে অ্যামাজনকে নোটিশ পাঠাল কেন্দ্র। কনফেডারেশন অফ অল ইন্ডিয়া ট্রেডার্স (সিএআইটি) দায়ের করা অভিযোগের পরিপ্রেক্ষিতে এই পদক্ষেপ নেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। এই অভিযোগের বলা হয়েছে যে অ্যামাজন অযোধ্যার রাম মন্দিরের প্রসাদের নামে মিষ্টি বিক্রি করে গ্রাহকদের বিভ্রান্ত করছে।  

সেন্ট্রাল কনজিউমার প্রোটেকশন অথরিটি (সিসিপিএ) বলেছে যে এই জাতীয় জানিয়েছে, এই জাতীয় কর্মকাণ্ড গ্রাহকদের বিভ্রান্ত করেছে । সিসিপিএ অভিযোগে আরও বলেছেন,  অ্যামাজনে বিক্রি হওয়া মিষ্টির নিচের ডেসক্রিপশনে লেখা আছে অযোধ্যা রাম মন্দির প্রসাদ আবার কোনটায় লেখা আছে রঘুপতি ঘি লাড্ডু। আর তা দেখেই গ্রাহকরা সেই মিষ্টিটি কিনছে।

প্রধান কমিশনার রোহিত কুমার সিংয়ের নেতৃত্বে সেন্ট্রাল কনজিউমার প্রোটেকশন অথরিটি যে অভিযোগ তুলেছে তার জবাব অ্যামাজনকে আগামী ৭ দিনের মধ্যে দিতে হবে। যদি কোন জবাব অ্যামাজনের তরফ থেকে না আসে তাহলে কঠিন ব্যাবস্থা নেওয়া হবে বলেও জানায় সিসিপিএ। উল্লেখ্য, ২২ শে জানুয়ারি অযোধ্যার রাম মন্দিরে প্রাণ প্রতিষ্ঠা হবে রামলালার। সেই কারণেই সব ভক্তরা অনলাইনে প্রসাদ খুঁজছেন। আর সেই সময় প্রসাদ নিয়ে প্রতারণামূলক বাণিজ্যে জড়িয়ে পড়ল অ্যামাজন। রাম মন্দির উদ্বোধনের আগেই বিপাকে পড়ল ই-কমার্স প্ল্যাটফর্ম অ্যামাজন।

Tags :
AmazonAyodhya Ram TempleRam Temple 'Prasad'
Next Article