For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

আম্বানি পুত্রের প্রাক-বিয়ের অনুষ্ঠানে খাদ্য তালিকায় থাকছে ২৫০০ টি পদ

যেখানে ভারত ও বিদেশের প্রায় ১০০০ অতিথি উপস্থিত থাকবেন। অনন্ত-রাধিকাকে আশীর্বাদ করবেন আন্তর্জাতিক ব্যক্তিত্বরা।
06:48 PM Feb 27, 2024 IST | Sushmitaa
আম্বানি পুত্রের প্রাক বিয়ের অনুষ্ঠানে খাদ্য তালিকায় থাকছে ২৫০০ টি পদ
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বিশ্বের অন্যতম ধনকুবেরের ছেলের বিয়ে বলে কথা! তাই একটু ব্যতিক্রম তো হবেই! আগামী ১-৩ মার্চ প্রাক-বিয়ের অনুষ্ঠান মুকেশ ও নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের। তাঁদের প্রাক-বিয়ের অনুষ্ঠান বসছে জামনগরে। অনন্তের বিয়ের প্রস্তুতি এখন তুঙ্গে। বলিউডের একাধিক সেলিব্রিটি তাঁদের বিয়ের অনুষ্ঠানে পারফর্ম করতে চলেছেন। দিন কয়েক আগেই পশু হাসপাতাল 'ভিস্তারা' লঞ্চ করেছেন অনন্ত। তাঁর এ ধরনের দুর্দান্ত উদ্যোগে সবাই খুশি।

Advertisement

আগামী ১-৩ মার্চ গুজরাটের জামনগরে এই দম্পতির প্রি-ওয়েডিং পার্টি অনুষ্ঠিত হতে চলেছে। যেখানে ভারত ও বিদেশের প্রায় ১০০০ অতিথি উপস্থিত থাকবেন। অনন্ত-রাধিকাকে আশীর্বাদ করবেন আন্তর্জাতিক ব্যক্তিত্বরা। শোনা গিয়েছে, মেটার অধিকর্তা মার্ক জুকারবার্গ, মাইক্রোসফট প্রতিষ্ঠাতা বিল গেটস-সহ একাধিক বিশ্বমানের ধন কুবেররা। তবে জমকালো এই পার্টির খাবারের মেন্যুও হতে চলেছে বিশেষ। খাবারের মেনু হবে স্পেশাল, ২৫০০ রান্নার পদ পরিবেশন করা হবে। সূত্রের খবর, খাবারের ক্ষেত্রে অতিথিদের পছন্দের দিকে বিশেষ খেয়াল রাখা হয়েছে। তাই প্রি-ওয়েডিং সেলিব্রেশনে উপস্থিত সকল অতিথিদের দলের কাছ থেকে তাদের খাবারের পছন্দ জানা হয়েছে। প্রতিটি অতিথির খাদ্যের চাহিদার যত্ন নেওয়ার চেষ্টা করা হয়। এছাড়াও প্রি-ওয়েডিং জন্য ইন্দোরের প্রায় ২৫ জন শেফের একটি বিশেষ দল প্রস্তুত করা হয়েছে। অনুষ্ঠানে ইন্দোরি খাবারকে বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে। এ ছাড়া পার্সি, থাই, মেক্সিকান, জাপানিজ খাবারও রাখা হয়েছে।

Advertisement

প্যান এশিয়া প্যালেটে ফোকাস করা হবে। তিন দিনের জন্য অতিথিদের ২৫০০ ধরনের খাবার পরিবেশন করা হবে। এর মধ্যে থাকবে সকালের ব্রেকফাস্ট, দুপুরের খাবার, রাতের খাবার এবং মধ্যরাতের নাস্তা। তথ্য অনুযায়ী, সকালের ব্রেকফাস্টে থাকবে ৭০ টি অপশন। দুপুরের খাবারে ২৫০ টি এবং রাতের খাবারে ২৫০ টি খাবার থাকবে। তবে ফাংশনে কোন থালা পুনরাবৃত্তি করা হবে না। নিরামিষভোজীদের চাহিদারও খেয়াল রাখা হয়েছে। পার্টি উপভোগ করা অতিথিদের জন্য মধ্যরাতের নাস্তার ব্যবস্থা থাকবে। ২০২৩ সালের জানুয়ারিতে অনন্ত-রাধিকার বাগদান হয়। তবে তাদের প্রাক-বিয়েতে আমন্ত্রিত রয়েছেন বিভিন্ন ক্ষেত্রের বড় বড় নাম। মার্ক জুকারবার্গ, বিল গেটস, শাহরুখ খান, সালমান খান, অমিতাভ বচ্চন, রজনীকান্তের উদযাপনে যোগ দেওয়ার কথা রয়েছে। এছাড়া রিহানা, অরিজিৎ সিং এবং দিলজিৎ দোসাঞ্জ প্রি-ওয়েডিং পার্টিতে পারফর্ম করবেন।

Advertisement
Tags :
Advertisement