OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

অজ্ঞাতপরিচয়ধারীদের হামলায় মুম্বইয়ে নিহত অ্যাম্বুলান্স চালক

04:47 PM Nov 27, 2023 IST | Ayantika Saha
Curtesy; Google

নিজস্ব প্রতিনিধি: মুম্বইয়ে অজ্ঞাত পরিচয়ধারীদের হামলায় প্রাণ হারিয়েছেন ৩০ বছর বয়সী এক অ্যাম্বুলান্স চালক। হামলার ঘটনায় আহত হয়েছেন আরও একজন। রবিবার (২৬ নভেম্বর) রাত ৮টার দিকে নেরুল এলাকায় ডি ওয়াই পাতিল হাসপাতালের গেটের কাছে ঘটনাটি ঘটে। 

পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, রবিবার (২৬ নভেম্বর) রাত ৮টার দিকে নেরুল এলাকায় ডি ওয়াই পাতিল হাসপাতালের গেটের কাছে একটি অ্যাম্বুলান্স দাঁড়িয়েছিল। গাড়ির ভিতরে চালক এবং তার সহকারী  ছিলেন। চালক যুবরাজ অমরেন্দ্র সিংয়ের বয়স ৩০ এবং ওই সহকারীর বয়স ২৮। আচমকাই বেশ কয়েকজন অ্যাম্বুলান্সের উপরে চড়াও হয়। একজন চালক অমরেন্দ্র সিংকে অ্যাম্বুলান্স থেকে টেনে বের করে বাঁশের লাঠি দিয়ে মারধর শুরু করে দেয়। অন্য অভিযুক্তরা গাড়ি ভাঙচুর করে। আহত অবস্থায় গাড়ির সহকারী অ্যাম্বুলান্সটি নিয়ে পালিয়ে যেতে সক্ষম হয় এবং মালিককে খবর দেন। পরে সিংকে গলায় ছুরির কোপ বসানো অবস্থায় পাওয়া যায়। তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

অভিযুক্তরা পলাতক। যদিও অভিযুক্তদের পরিচয় এখনও অধরা রয়েছে। মুম্বই পুলিশ তাদের খোঁজ চালাচ্ছে। ঘটনার তদন্ত চালাচ্ছে মুম্বই পুলিশ। ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারা এবং মুম্বাই পুলিশ আইনের অন্যান্য প্রাসঙ্গিক ধারায় অভিযুক্তদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তদের সন্ধান শুরু করা হয়েছে।

Tags :
AmbulanceCrimeMumbaiMumbai policeMurdur
Next Article