For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

আমডাঙাতে গোষ্ঠী কোন্দলের জেরে সংঘর্ষ, আহত ১ তৃণমূল কর্মী

02:52 PM Jun 30, 2024 IST | Subrata Roy
আমডাঙাতে গোষ্ঠী কোন্দলের জেরে সংঘর্ষ  আহত ১ তৃণমূল কর্মী
Advertisement

নিজস্ব প্রতিনিধি,আমডাঙা: ফের গোষ্ঠী কোন্দলের জেরে মারামারি আমডাঙ্গাতে।রবিবার সকালে ঘটনাটি ঘটেছে আমডাঙা থানার খুড়িগাছির উত্তরপাড়া(Uttarpara) এলাকায়। আহত ১ তৃণমূল কর্মী। অভিযোগ তৃণমূল কর্মী আতাউল মণ্ডলকে মারধর করে আইজুল মণ্ডল, সাজিরুল মণ্ডল, খলিল মণ্ডল, জিয়াদ মণ্ডল ।হাতুড়ি লোহার রড ও বাঁশ দিয়ে মারধর করে। রবিবার সকালে আতাউল মণ্ডল বাড়ি বসে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছিলেন। এসময় এলাকার তৃণমূলের একদল কর্মী হামলা করে তাঁর ওপর। হামলাকারীরা বিধায়ক রফিকার রহমানের ঘনিষ্ঠ বলে দাবি আহতের। বর্তমানে তাকে বারাসত হাসপাতালে(Barasat Hospital) আনা হয়েছে জন্য। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Advertisement

এদিকে,সরকারি খাল দখল করে চলছে অবৈধ নির্মাণ। ঘটনাস্থল উত্তর ২৪ পরগনার বসিরহাট মহকুমার স্বরূপনগরের(Swarupnagar) শাড়াপুলে নির্মাণ গ্রাম পঞ্চায়েতের নির্মাণ দক্ষিণ পূর্ব পাড়ার ঘটনা ।অভিযোগ দেবু গোলদার নামে ওই ব্যক্তি বাড়ির সামনে খালের উপর অবৈধ নির্মাণ তৈরী করেন।

Advertisement

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, সরকারি খালের উপরে কংক্রিটের অবৈধ নির্মাণ তৈরী করেছেন। কলম ও পিলার তুলে ঘর তৈরি করছেন দেবু গোলদার। খবর পেয়ে ঘটনাস্থলে স্বরুপনগর থানার পুলিশ গিয়ে অবৈধ নির্মাণ কাজ বন্ধ করে দেয়। স্থানীয়দের দাবি স্থানীয় বিজেপির পঞ্চায়েত সদস্যর নির্দেশ মতোই এই অবৈধ নির্মাণ হচ্ছে। পঞ্চায়েত সদস্য অবশ্য এই অভিযোগ পুরোপুরি অস্বীকার করেছেন।

Advertisement
Tags :
Advertisement