For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মেয়ের বিয়েতে প্রাক্তন স্ত্রীর হাত ধরে 'পিকে'র গানে নাচ আমিরের

রাজস্থানী সঙ্গীতশিল্পীরা গানটি গাইছেন এবং সেখানেই একটি আরাধ্য পোশাকে আমির কোমল দোলাচ্ছেন। তার সঙ্গে আছেন তাঁর প্রাক্তন স্ত্রী ও চলচ্চিত্র নির্মাতা কিরণ রাও।
11:33 AM Jan 08, 2024 IST | Sushmitaa
মেয়ের বিয়েতে প্রাক্তন স্ত্রীর হাত ধরে  পিকে র গানে নাচ আমিরের
Advertisement

নিজস্ব প্রতিনিধি: কন্যার বিয়ে বলে কথা! তাই বাবাকে ভূমিকা তো একটু বাড়তি বটেই! যদিও বড়লোক ধনী বাবা বলে কথা। তাই আর পাঁচটা বাবার থেকে একটু রয়ে শয়েই মেয়ের বিয়ের দায়িত্ব সামলাচ্ছেন অভিনেতা। এত বড় সুপারস্টার হয়েও মেয়ের বিয়েতে একেবারে তারকার তকমা ছেঁটে ফেলে দিয়েছেন অভিনেতা। গত ৩ জানুয়ারি আইনিমতে বিয়ে সারেন বলিউডের মিঃ পারফেক্টশনিস্ট আমির খানের কন্যা ইরা খান। ফিটনেস প্রশিক্ষক নুপূর শিখরের সঙ্গে সই সুবুদের মাধ্যমে বিয়ে হয় ইরার।

Advertisement

বিয়ের প্রতিটা অনুষ্ঠানে একেবারে দায়িত্ববান পিতার মতো সমস্ত দায়িত্ব সামলেছেন নায়ক। ইরার মা রীনা দত্তের সঙ্গে অনেক আগেই বিচ্ছেদ হয়ে গিয়েছে আমিরের। কিন্তু ছেলে-মেয়ের দায়িত্ব কখনই এড়ান নি আমির। ইরার বিয়েতে আমিরের দ্বিতীয় স্ত্রী কিরণ রাওও উপস্থিত ছিলেন তাঁর আর আমিরের ছেলেকে নিয়ে। মেয়ের আইনী বিয়ের দিন মেয়ের পাশে বসে নুপূরের সঙ্গে মেয়ের বিয়ে দিয়েছেন আমির। এমনকি মেয়ের মেহেন্দি, সঙ্গীত অনুষ্ঠানে নেচেছেন। শোনা যাচ্ছে, মেয়ের সামাজিক বিয়ের দিন গান গাইবেন। ১০ জানুয়ারী উদয়পুরে বসছে ইরা-নুপূরের সামাজিক বিয়ের আসর। সে কারণ ৪ তারিখেই উদয়পুরে চলে গিয়েছেন খান পরিবার এবং শিখরে পরিবার। সেখান থেকে একাধিক ভিডিও এবং ছবি প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এদিন উদয়পুর থেকে আমিরের একাধিক ভিডিও ভাইরাল হল। যার মধ্যে একটিতে আমির খানকে তাঁর ছবি পিকের 'থারকি চোখরো' গানে নাচতে দেখা গিয়েছে। পাপারাজ্জি মানব মঙ্গলানির শেয়ার করা ক্লিপে দেখা গিয়েছে, রাজস্থানী সঙ্গীতশিল্পীরা গানটি গাইছেন এবং সেখানেই একটি আরাধ্য পোশাকে আমির কোমল দোলাচ্ছেন। তার সঙ্গে আছেন তাঁর প্রাক্তন স্ত্রী ও চলচ্চিত্র নির্মাতা কিরণ রাও।

Advertisement

ভিডিওটি ভাইরাল হওয়ার পরেই ভক্তদের মন্তব্যের বন্যা বয়ে গিয়েছে। পোস্টের নীচে একজন ব্যবহারকারী লিখেছেন, "খুব সুন্দর লাগছে।" আরেকজন উল্লেখ করেছেন, "আমির ভাইয়ের পিকে নাচ।" আজ কিছুক্ষণ আগেই, ইরা খানের বিয়ের আমন্ত্রণ পত্রের একটি ঝলক ভাইরাল হয়েছে। যেখানে লেখা আছে, এই দম্পতি ১০ জানুয়ারী উদয়পুরে তাদের প্রিয়জনের উপস্থিতিতে রিসেপশনের আয়োজন করবেন। মহারাষ্ট্রীয় রীতিতে বিয়ে হবে আমির এবং ইরার। ২০২২ সালের নভেম্বরে তাদের বাগদান হয়। এদিকে, আমির খানকে শেষ দেখা গিয়েছিল ফরেস্ট গাম্পের রিমেক লাল সিং চাড্ডাতে, যেটি বক্সঅফিসে ফ্লপ হয়েছিল।আমির খান এখনও তার পরবর্তী প্রকল্প ঘোষণা করেননি, কারণ তিনি বর্তমানে অভিনয় থেকে বিরতি উপভোগ করছেন।

Advertisement
Tags :
Advertisement