OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

আলিবাগে ১০ কোটিতে ১০,০০০ বর্গফুটের জমি কিনলেন অমিতাভ বচ্চন

আলিবাগে ২০ একর প্লট ডেভেলপমেন্ট যা গত বছরের এপ্রিলে চালু হয়েছিল। রিয়েল এস্টেট শিল্প সূত্র জানিয়েছে, বচ্চন যে প্লটটি প্রায় ১০,০০০ বর্গফুট পরিমাপের একটি বাড়ি তৈরি করতে চান এবং এর মূল্য ১৪.৫ কোটি টাকা
02:43 PM Apr 22, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: সোমবার সকাল থেকেই ইন্টারনেট ব্যস্ত মেগাস্টার অমিতাভ বচ্চনের ৯০ শতকের লুক দেখে। অভিনেতাকে আগামিতে দেখা যাবে প্রভাস-দীপিকার কল্কি 2898 খ্রিস্টাব্দে। সেখানেই অভিনেতাকে মহাভারতের অশ্বত্থামা চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। ছবিটি মহাভারত দ্বারা অনুপ্রাণিত। আর ছবিতে অমিতাভ বচ্চনের প্রথম লুক সামনে আসা মাত্রই হৈচৈ পড়ে গিয়েছে চারিদিকে। কারণ AI-দ্বারা যুবক অমিতাভকে দেখানো হয়েছে। যা দেখে রীতিমতো চমকে গিয়েছেন ভক্তরা। তাঁর এই লুকে প্রতিক্রিয়া জানিয়েছেন অমিতাভের ছেলে এবং মেয়েও। সে যাই হোক, অমিতাভ বচ্চন, বলিউডের একজন বিগ নেম। প্রায় ৫ দশক ধরে বলিউডে দাপিয়ে বেড়াচ্ছেন তিনি। তাঁর সম্পত্তির পরিমাণও বিপুল।

মুম্বইতে একাধিক বাংলো রয়েছে তাঁর। গতবছর ৫০ কোটার বাংলো মেয়ে শ্বেতা নন্দাকে উপহার দিয়েছেন অভিনেতা। এবার শোনা যাচ্ছে, অভিনেতা তাঁর সম্পত্তিতে যোগ করলেন আরেক নতুন সম্পত্তি। মহারাষ্ট্রের মুম্বাইয়ের কাছে আলিবাগে ১০,০০০ বর্গফুট জমি কিনেছেন অমিতাভ, যার মুলত ১০ কোটি, গত সপ্তাহে তাঁর লেনদেনটি সম্পন্ন হয়েছে। এর আগে অযোধ্যায় রামমন্দিরের ১৫ মিনিট দূরত্বে একটি সম্পত্তি কিনেছিলেন অভিনেতা। তবে সেখানে তিনি কি করবে সেটা এখনও জানান নি। সম্ভবত বিলাসবহুল রিসোর্ট করতে পারেন পর্যটকদের জন্যে। এবার আলিবাগে A Alibaug নামে একটি প্লটটি কিনলেন তিনি। আলিবাগে ২০ একর প্লট ডেভেলপমেন্ট যা গত বছরের এপ্রিলে চালু হয়েছিল। রিয়েল এস্টেট শিল্প সূত্র জানিয়েছে, বচ্চন যে প্লটটি প্রায় ১০,০০০ বর্গফুট পরিমাপের একটি বাড়ি তৈরি করতে চান এবং এর মূল্য ১৪.৫ কোটি টাকা।

২০২৩ সালে, অভিনেতা অমিতাভ বচ্চন এবং তাঁর স্ত্রী জয়া বচ্চন তাদের ৪৯ বছর বয়সী কন্যা শ্বেতা নন্দাকে উপহার হিসাবে জুহুতে তাঁদের প্রথম বাড়ি প্রতিক্ষা বাংলো উইল করে দিয়েছেন। ১৯৭৫ সালে মুক্তিপ্রাপ্ত ব্লকবাস্টার শোলে-এর সাফল্যের পরপরই প্রতিক্ষা ছিল জুহুর প্রথম বাংলো। জুহুতে অভিনেতার পরিবারের মালিকানাধীন অন্যান্য সম্পত্তিগুলির মধ্যে রয়েছে জনক বাংলো যা অফিস হিসাবে বেশি ব্যবহৃত হয়, অন্য দুটি বাংলো ভাতসা এবং আম্মু, যার কিছু অংশ সিটিব্যাঙ্ককে লিজ দেওয়া হয়েছিল এবং ২০২১ সালে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়াকে পুনরায় লিজ দেওয়া হয়েছিল।২০২১ সালে, বচ্চন নতুন দিল্লির গুলমোহর পার্কের সোপান বাংলোটি নেজোন গ্রুপ অফ কোম্পানির সিইও অবনি বাদেরকে ২৩ কোটিতে বিক্রি করেছিলেন। ২,১০০ বর্গফুটের বাড়িটি তেজি বচ্চনের নামে নিবন্ধিত ছিল এবং প্রতিক্ষায় যাওয়ার আগে তার বাবা-মা এই বাড়িতে থাকতেন।

Tags :
Amitabh Bachchan
Next Article