OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মুম্বই ইন্ডিয়ান্সের হারে চরম হতাশ হয়ে স্টেডিয়াম ছাড়লেন অমিতাভ, ভিডিও ভাইরাল

তবে তাঁর দল হেরে যাওয়ায় হৃদয় ভরা দুঃখ নিয়ে মাঠ ছাড়েন অমিতাভ। তবে গাড়িতে ওঠার সময় অভিনেতাকে তাঁর নিরাপত্তা দল ঘিরে ছিল, এবং ভক্তদের সঙ্গে ছবি তুলতে বাধা দেওয়া হয়েছিল।
11:53 AM Apr 02, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: চলছে আইপিএল মরসুম। যার জন্যে গোটা বছর জুড়ে অপেক্ষা করে থাকেন ক্রিকেট প্রেমিরা। যাই হোক, গত ২২ মার্চ থেকে শুরু হয়েছে IPL। গতকাল ছিল মুম্বাই ইন্ডিয়ান্স (MI) বনাম রাজস্থান রয়্যালস (RR) ম্যাচ। সোমবার, MI তাদের ঘরের মাঠে অর্থাৎ মুম্বাই ওয়াংখেড়ে স্টেডিয়ামে RR-এর সঙ্গে মুখোমুখি হয়েছিল কিন্তু দুর্ভাগ্যবশত, রাজস্থান রয়্যালসের কাছে গো হারান হেরে যায় মুম্বই ইন্ডিয়ানস। এদিন খেলা দেখতে মাঠে নেমে উপস্থিত ছিলেন বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনও।

কিন্তু মুম্বই ইন্ডিয়ান্সের হারে হতাশ হয়ে মাঠ ছাড়েন অভিনেতা। এমআই প্রথমে ব্যাট করে ১২৬ রানের দুর্বল টার্গেট দিয়েছিল। কিন্তু ৫ ওভার বাকি থাকতেই টার্গেট পূরণ করে নেয় RR। বিগ বি শেষ পর্যন্তও MI-এর জেতার জন্যে অপেক্ষা করছিলেন। কিন্তু MI হেরে যাওয়ায় হতাশ হয়ে মাঠ ছাড়েন অমিতাভ বচ্চন। ইনস্টাগ্রামে এক পাপারাজ্জির শেয়ার করা ভিডিওতে দেখা গিয়েছে যে, বিগ বি ম্যাচে উপস্থিত ছিলেন।ভিডিওতে, বচ্চনকে মুম্বই ইন্ডিয়ান্সের লোগো সহ একটি হুডি পরে থাকতেও দেখা গিয়েছিল, এবং প্রিয় দলের জন্যেও তাঁকে চেঁচাতে দেখা গিয়েছিল। তবে তাঁর দল হেরে যাওয়ায় হৃদয় ভরা দুঃখ নিয়ে মাঠ ছাড়েন অমিতাভ। তবে গাড়িতে ওঠার সময় অভিনেতাকে তাঁর নিরাপত্তা দল ঘিরে ছিল, এবং ভক্তদের সঙ্গে ছবি তুলতে বাধা দেওয়া হয়েছিল। MI এর ক্ষতি সম্পর্কে অভিনেতা এখনও মন্তব্য করেননি।

 

এদিকে, কাজের ফ্রন্টে, অমিতাভ বচ্চনকে শেষ দেখা গিয়েছিল গণপথ-এ হিরো ইজ বর্ন-এ। ছবিটির তারকা কাস্ট ছিলেন টাইগার শ্রফ এবং কৃতি স্যানন। কিন্তু ছবিটি বক্সঅফিসে কাজ করেনি। প্রবীণ অভিনেতাকে এখন দেখা যাবে কালকি 2898 খ্রিস্টাব্দে। নাগ অশ্বিন পরিচালিত, চলচ্চিত্র তারকারা উল্লেখযোগ্য ভূমিকায় অমিতাভ বচ্চন, কমল হাসান, প্রভাস, দীপিকা পাড়ুকোন এবং দিশা পাটানির মতো প্রশংসিত অভিনেতারা। ছবিটি চলতি বছরের ৮ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এদিকে তিনি বর্তমানে তাঁর তামিল ডেবিউ ফিল্ম, ভেট্টাইয়ান ওরফে থালাইভার 170-এর শুটিং করছেন। ছবিটির শিরোনাম রজনীকান্ত এবং বিগ বি ছবিতে একটি মুখ্য ভূমিকা পালন করেছেন। টিজে জ্ঞানভেল পরিচালিত, বচ্চন এবং রজনীকান্ত শুটিংয়ের মুম্বাই শিডিউল শেষ হয়েছে।

Tags :
Amitabh Bachchan
Next Article