For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ছেলের পর বাবা! মুম্বইতে ৫৯ কোটির আরও তিনটি অফিস কিনলেন অমিতাভ বচ্চন

এছাড়াও এই বছরের শুরুতে, বচ্চন আলিবাগে ১০ কোটি টাকার জমি কিনেছিলেন এবং অযোধ্যাতেও রামমন্দির উদ্বোধন কয়েকদিন আগে ১৪.৫ কোটি টাকায় আরেকটি জমি কিনেছিলেন।
06:32 PM Jun 25, 2024 IST | Susmita
ছেলের পর বাবা  মুম্বইতে ৫৯ কোটির আরও তিনটি অফিস কিনলেন অমিতাভ বচ্চন
Advertisement

নিজস্ব প্রতিনিধি: একের পর এক সম্পত্তি বাড়িয়েই চলেছেন মেগাস্টার অমিতাভ বচ্চন। দিন কয়েক আগে মুম্বইয়ের বান্দ্রায় ১৫ কোটি দিয়ে ৬ টি অফিস কিনেছিলেন জুনিয়র বচ্চন অভিষেক বচ্চন। এরপর থেকেই গুঞ্জন, তবে কি, অমিতাভ বচ্চনের ঘরোয়া ঝামেলা আরও বাড়লো! তাই কি ঐশ্বর্য রাই বচ্চন ও আরাধ্যা বচ্চনকে নিয়ে আলাদা থাকতে চান অভিষেক বচ্চন? যদিও এমন গুঞ্জন অনেকদিন ধরেই চলছে। তাতে কখনই কোনও প্রতিক্রিয়া জানাননি বচ্চন পরিবারের কেউ। এবার শোনা যাচ্ছে, 'স্টারি' রিয়েল এস্টেট চুক্তি হিসাবে মেগাস্টার অমিতাভ বচ্চন মুম্বাইতে ৫৯.৫৪ কোটি টাকার তিনটি অফিস ইউনিট কিনেছেন।

Advertisement

২৭০১, ২৮০১, এবং ২৯০১ নম্বরের ইউনিটগুলি আন্ধেরির ভিরা দেশাই রোডের সিগনেচার বিল্ডিং-এ অবস্থিত। এটিতে তিনটি গাড়ি পার্কিং স্পেসও রয়েছে। একটি বাণিজ্যিক প্রতিবেদনের নথি অনুসারে, বচ্চন বীর সাভারকার প্রজেক্টস প্রাইভেট লিমিটেড থেকে মোট ৮,৪২৯ বর্গফুট এলাকা নিয়ে অফিস ইউনিটগুলি কিনেছিলেন। নথিতে আরও বলা হয়েছে যে, গত ২০ জুন, নিবন্ধিত চুক্তিটির জন্য অভিনেতা ৩.৫৭ কোটি টাকা স্ট্যাম্প ডিউটিও প্রদান করেছিলেন। এছাড়াও এই বছরের শুরুতে, বচ্চন আলিবাগে ১০ কোটি টাকার জমি কিনেছিলেন এবং অযোধ্যাতেও রামমন্দির উদ্বোধন কয়েকদিন আগে ১৪.৫ কোটি টাকায় আরেকটি জমি কিনেছিলেন।

Advertisement

যা রামমন্দিরের থেকে ১৫ মিনিট দূরত্বে অবস্থিত। তবে তিনি সেখানে কি বানাবেন তা এখনও জানাননি। সম্ভবত কোনও রিসোর্ট বানাবেন পর্যটক দের জন্যে। এদিকে বলিউড অভিনেতা অভিষেক বচ্চন বোরিভালিতে ওবেরয় স্কাই সিটি প্রকল্পে ছয়টি অ্যাপার্টমেন্ট কিনেছেন। একটি নথি অনুসারে, তিনি ১৫.৪২ কোটি টাকায় সম্পত্তিটি কিনেছিলেন। মোট ৪.৮৯৪ বর্গফুট আয়তনের অ্যাপার্টমেন্টগুলি সুউচ্চ ভবনের ৫৭ তম তলায় অবস্থিত এবং এতে ১০টা গাড়ি পার্কিং স্থান রয়েছে। লেনদেনটি ২৮ মে চূড়ান্ত করা হয়েছিল। অ্যাপার্টমেন্টগুলি প্রতি বর্গফুট ৩১,৪৯৮ টাকায় বিক্রি হয়েছিল যা মুম্বাইয়ের পোস্ট শহরতলির একটিতে অবস্থিত সম্পত্তির প্রিমিয়াম প্রকৃতিকে প্রতিফলিত করে। কাজের ফ্রন্টে, বিগ বি তার বহুল প্রতীক্ষিত ফিল্ম কালকি 2898 AD এর মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন যেখানে প্রভাস, দীপিকা পাড়ুকোন, কমল হাসান এবং দিশা পাটানিও অভিনয় করেছেন। নাগ অশ্বিন পরিচালিত, ছবিটি ২৭ জুন বড় পর্দায় মুক্তি পাবে।

Advertisement
Tags :
Advertisement