For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ঘন ঘন অযোধ্যা সফর, কঠোর নিরাপত্তায় মুড়ে ফের রাম দর্শনে অমিতাভ 

আসলে এদিন অভিনেতা একটি জুয়েলারি দোকানের উদ্বোধনে যোগ দিতে অযোধ্যায় গিয়েছিলেন। তাই শহরে গিয়ে রাম লালার দর্শন করবেন না তা কি হতে পারে!
01:31 PM Feb 09, 2024 IST | Sushmitaa
ঘন ঘন অযোধ্যা সফর  কঠোর নিরাপত্তায় মুড়ে ফের রাম দর্শনে অমিতাভ 
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ঘন ঘন রামমন্দিরে পা রাখছেন অমিতাভ বচ্চন, ব্যাপারটা কী? প্রায় ৫০০ বছরের প্রতীক্ষা শেষ হয়েছে গত ২২ জানুয়ারী। উদ্বোধন হয়েছে রাম মন্দির। বাবরি মসজিদ ভাঙার তিন দশক পর শেষমেশ জয় হল হিন্দুদের। ২২ জানুয়ারি রামের 'প্রাণ প্রতিষ্ঠা' হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হাত ধরে। যেখানে উপস্থিত ছিলেন বলিউডের একঝাঁক তারকা। আলিয়া ভাট, রণবীর কাপুর থেকে শুরু করে আয়ূষ্মান খুরানা, ভিকি-ক্যাটরিনা, শিল্পপতি আম্বানি পরিবার, সকলেই রামমন্দিরের প্রাণপ্রতিষ্ঠা অনুষ্ঠানে সামিল ছিলেন। তারকাদের সেদিন নানা মুহূর্ত ভাইরাল হয়েছে। ছিলেন অমিতাভ বচ্চনও, কিন্তু তিনি নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করতে চাইলেও তা বিফলে যায়।

Advertisement

এদিকে রাম মন্দিরের উদ্বোধন অনুষ্ঠানের আগেই রাম মন্দির থেকে ১৫ মিনিটের দূরত্বে ১৫ কোটির জমি কিনেছেন মেগাস্টার। তবে সেখানে তিনি কী করবেন তা জানা যায়নি! ধারণা হয়তো অভিনেতা পর্যটকদের স্বার্থে হোটেল বা রিসর্টের ব্যবস্থা করবেন সেখানে। যদিও প্রধানমন্ত্রীর সমস্ত কাজেই সমর্থনের হাত তোলেন অভিনেতা। যাইহোক, শুক্রবার ফের রামমন্দিরে গেলেন বলিউড কিংবদন্তি অমিতাভ বচ্চন। তিনি যাই করুক না কেন শিরোনামে থাকেন অলওয়েজ। বলা বাহুল্য, তার সোশ্যাল মিডিয়া উপস্থিতিও দর্শকদের মুগ্ধ করে। সম্প্রতি, মেগাস্টার অযোধ্যায় রাম মন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানের পরে দ্বিতীয়বার গেলেন। শুক্রবার, ৯ ফেব্রুয়ারি, মেগাস্টার অমিতাভ বচ্চন রাম লালার আশীর্বাদ নিতে অযোধ্যার ঐতিহাসিক রাম মন্দির পরিদর্শন করেন।

Advertisement

তবে এদিন তাঁর সফরটি আরও বেশি উল্লেখযোগ্য হয়ে ওঠে কারণ এই বছরের শুরুর দিকে ২২ জানুয়ারী এর জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে যোগদানের পর এই প্রথম কিংবদন্তি অভিনেতাকে আবারও পবিত্র স্থানটি পরিদর্শন করতে দেখা যায়। এত ব্যস্ত থাকা সত্ত্বেও তাঁর ধর্মের প্রতি আকর্ষণীয় তা সকলকে মুগ্ধ করল। আসলে এদিন অভিনেতা একটি জুয়েলারি দোকানের উদ্বোধনে যোগ দিতে অযোধ্যায় গিয়েছিলেন। তাই শহরে গিয়ে রাম লালার দর্শন করবেন না তা কি হতে পারে! এদিন অভিনেতা মহর্ষি বাল্মিকি আন্তর্জাতিক বিমানবন্দর থেকে অযোধ্যাধাম পর্যন্ত নিরাপত্তায় মোড়া ছিলেন। অমিতাভ তাঁর ছেলে অভিষেকের সঙ্গে রাম লালার প্রাণ প্রতিষ্টা অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন। এই মূহুর্তে অভিনেতার যে ছবিগুলি ভাইরাল হয়েছে, তাতে দেখা যাচ্ছে, অভিনেত্রী মন্দির চত্বরে হাত জোড় করে দাঁড়িয়ে পবিত্র স্থান প্রণাম করছেন। তার পরিদর্শনের জন্য, বচ্চন একটি কমলা নেহেরু জ্যাকেট সহ একটি সাদা ধুতি কুর্তা পরেছিলেন।

Advertisement
Tags :
Advertisement