OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

রামমন্দিরে যাওয়ায় অমিতাভকে কটাক্ষ রাহুল গান্ধির, রহস্যময় টুইট মেগাস্টারের

বিগ বি প্রকাশ করেছেন যে, তিনি তার শারীরিক এবং মানসিক সুস্থতার দিকে মনোনিবেশ করার জন্য সন্ধ্যা কাটানোর জন্য সবকিছু একপাশে রাখেন।
12:30 PM Feb 22, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: গত ২২ জানুয়ারী অনেক প্রতীক্ষার পর অবশেষে উদ্বোধন হয়েছে হিন্দুদের আবেগ রামমন্দির। দেখতে দেখতে ১ মাসও হয়ে গেল অযোধ্যায় রামমন্দির প্রতিষ্ঠার। সেদিন রাম লালার প্রাণ প্রতিষ্ঠা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেশের একাধিক গণ্যমান্য ব্যক্তিত্বরা। ছিলেন, রণবীর-আলিয়া, ভিকি-ক্যাটরিনা, অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, আয়ুষ্মান খুরানা-সহ বলিউডের একাধিক পাওয়ারফুল তারকারা। সেদিন অমিতাভ বচ্চনকে নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করার জন্যে অনেক আকুতি করার ভিডিও রীতিমতো সোশ্যাল মিডিয়ায় তোলপাড় ফেলে দিয়েছিল। যেটি বিরোধী পক্ষের কাছে খুবই দৃষ্টিকটূ ছিল। সেই নিয়ে সম্প্রতি প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদীকে কটাক্ষ করতে গিয়ে অমিতাভ বচ্চন এবং ঐশ্বর্য বচ্চনের নাম টেনে এনেছিলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধি। এমনকি রামমন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানে নিম্নবর্ণের মানুষদের উপস্থিতি এড়ানোর জন্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে তীব্র কটাক্ষ করেছেন রাহুল গাঁধী। উত্তরপ্রদেশের জোড়ো যাত্রা থেকে রাহুল জানিয়েছেন, রামমন্দিরের আমন্ত্রণ তালিকা নিয়ে খোঁটা দেওয়ার জন্যেই মোদী রামমন্দিরে বচ্চন পরিবারকে নিমন্ত্রণ করেছিলেন।

OBC বা অনগ্রসর শ্রেণীকে কেন স্বাগত জানানো হয়নি, সেই নিয়েই মোদী সরকারকে খোঁটা দিয়েছেন রাহুল গান্ধি। তাঁর কথায়, "আপনি কি রাম মন্দিরে প্রাণ প্রতিষ্টা অনুষ্ঠান দেখেছেন? সেখানে কি একক ওবিসি মুখ ছিল? সেখানে অমিতাভ বচ্চন, ঐশ্বরিয়া রাই এবং নরেন্দ্র মোদী ছিলেন। দেশের মোট জনসংখ্যার ৭৩ শতাংশ মানুষ যারা ইভেন্টের সময় কোথাও দেখা যায়নি। আসলে বিজেপি কখনই চাইবে না যে তারা দেশের শাসনভার গ্রহণ করুক।' আসলে বচ্চন পরিবারের সঙ্গে গান্ধী পরিবারের সম্পর্ক অনেকদিনের। একসময় কংগ্রেসের হয়ে রাজনৈতিক ময়দানেও পা রেখেছিলেন অমিতাভ বচ্চন। কিন্তু মাত্র রাজনৈতিক কেরিয়ারকে জ্বলাঞ্জলি দেন অমিতাভ। সুতরাং নরেন্দ্র মোদীকে কটাক্ষ করতে পরোক্ষভাবে বিগ বিকেই কটাক্ষ করেছেন নরেন্দ্র মোদী। এই নিয়েই দিন কয়েক ধরেই সোশ্যাল মিডিয়া তোলপাড়। এবার সেই মন্তব্যের পাল্টা টুইট করলেন অমিতাভ বচ্চন। সোশ্যাল মিডিয়ায় একটি রহস্যময় বার্তা শেয়ার করেছেন। বিগ বি প্রকাশ করেছেন যে, তিনি তার শারীরিক এবং মানসিক সুস্থতার দিকে মনোনিবেশ করার জন্য সন্ধ্যা কাটানোর জন্য সবকিছু একপাশে রাখেন।

তাঁর কথায়, "T 4929, এখন ওয়ার্ক আউট করার সময়। শরীরের গতিশীলতা, মনের নমনীয়তা করার সময়। দীর্ঘদিন পর কাজের ভ্রমণ। অনেকদিন পর কাজের সূত্রে লম্বা সফর করছি। নিজের বাড়ি থেকে অনেক দূরে। কিন্তু কিছু অসম্পূর্ণ মনে হয়। তবে জীবন তো চলতেই থাকবে। আর সেই চলার শক্তি যেন কখনই যেন কমে না যায়। সেটাই পণ্ডিত বা বুদ্ধিমান ব্যক্তিরা উপদেশ দিয়ে থাকেন। তবে বাস্তবটা অন্যরকম। তবুও শুভাকাঙ্ক্ষীদের সমর্থনের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি। সেই শক্তির জোরেই আমি চলি। যা আমাকে সাহস আর আশা জোগায়। এভাবেই বেঁচে থাকব।" সম্প্রতি রামমন্দিরে গিয়ে রাম লালা কে সোনার হার উপহার দিয়ে এসেছেন বিগবি।

Tags :
Amitabh BachchanRahul gandhi
Next Article