OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

অমিতাভ-জয়ার ৫১ তম বিবাহবার্ষিকী পালন নিউইয়র্কে, শত শত টি-শার্ট বিলি ভক্তদের

তিনি লিখেছেন, “সুরাটের ডেডিকেটেড ফ্যান সুনীল শাহের প্রচেষ্টায় NYC-তে এটির আয়োজন করা হয়, মার্কিন যুক্তরাষ্ট্রের মানুষ এবং ভক্তদের শত শত টি-শার্ট বিতরণ করা হয়। এই স্মরণীয় অঙ্গভঙ্গির জন্য আমার কৃতজ্ঞতা।”
04:23 PM Jun 05, 2024 IST | Susmita

নিজস্ব প্রতিনিধি: বলিউডের কিংবদন্তি তারকা জুটি অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চন। গতকাল গিয়েছে তাঁদের ৫১ তম বিবাহ বার্ষিকী।এতগুলো বছর একসঙ্গে কাটিয়ে দিলেন। যেখানে সেলিব্রিটিদের নিয়ে রীতিমতো বদনাম রয়েছে যে, খুব কম তারকা দম্পতিই একসঙ্গে জীবন কাটানোর স্বপ্ন দেখেন। সেখানে যোগ্য উদাহরণ হল অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চনের বিবাহিত জীবন নজির সৃষ্টি করেছে। অমিতাভ বচ্চন বলিউডের অন্যতম বিখ্যাত কিংবদন্তি। ৩ জুন, বিগ বি তার স্ত্রী এবং কিংবদন্তি অভিনেত্রী জয়া বচ্চনের সঙ্গে তাঁদের ৫১ তম বিবাহ বার্ষিকী উদযাপন করেছেন। মেগাস্টার বিশ্বব্যাপী বিপুল পরিমাণ স্টারডম উপভোগ করেন। তাই তাঁর জন্মদিনেও যেমন, দেশের বিভিন্ন প্রান্তে সেলিব্রেশন করে ভক্তরা। তেমনি তাঁদের বিবাহ বার্ষিকীর দিনটিও অভিনেতার সুরাটের একজন ভক্ত অনন্যভাবে উদযাপন করেছেন। সেটা অমিতাভ বচ্চন নিজেই তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ভাগ করে নিয়েছেন।

এটি দেখায় যে কীভাবে একজন ভক্ত বিগ বি এবং ভিডিওতে, একজন বিখ্যাত দম্পতির জীবন বর্ণনা করেছেন। জয়ার প্রথম ছবি, গুড্ডি থেকে শুরু করে বলিউডের শেহানশাহের সঙ্গে তার বিয়ের ছবি পর্যন্ত, ভিডিওতে দেখানো হয়েছে। এটি আরও বর্ণনা করেছে যে কীভাবে তাদের সন্তান অভিষেক বচ্চন এবং শ্বেতা নন্দার আগমনে তাদের আনন্দ দ্বিগুণ হয়ে গিয়েছিল। উপস্থাপনায় বচ্চন ভাইবোনদের শৈশবের বেশ কয়েকটি পুরানো ছবিও দেখানো হয়েছে। মহব্বতে সিনিয়র বচ্চনের প্রত্যাবর্তন, তাদের নাতি-নাতনি- আরাধ্যা বচ্চন , অগস্ত্য নন্দা এবং নভ্যা নাভেলি নন্দাকে নিয়ে গঠিত পারিবারিক ঐতিহ্যের প্রতি শ্রদ্ধাও তুলে ধরেছে। শুধু দেশে নয়, বিদেশেও তাঁদের বিবাহ বার্ষিকী উদযাপন করেছেন অভিনেতার বিদেশী ভক্তরা। যেখানে দেখা যায়, বিগ বি-এর বিশাল পতাকা ধরে কেক কাটছে ভক্তরা। নিউ ইয়র্ক সিটির মাঝখানে বিগ বি এবং জয়া বচ্চনের পোস্টারের সঙ্গে গর্বিতভাবে পোজ দিচ্ছেন।

 

ভক্তদের এই ধরনের মিষ্টি অঙ্গভঙ্গি দ্বারা অভিভূত, কল্কি 2898 খ্রিস্টাব্দের অভিনেতা কৃতজ্ঞতা প্রকাশ করার জন্য তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ভিডিওটি শেয়ার করেছেন। তিনি লিখেছেন, “সুরাটের ডেডিকেটেড ফ্যান সুনীল শাহের প্রচেষ্টায় NYC-তে এটির আয়োজন করা হয়, মার্কিন যুক্তরাষ্ট্রের মানুষ এবং ভক্তদের শত শত টি-শার্ট বিতরণ করা হয়। এই স্মরণীয় অঙ্গভঙ্গির জন্য আমার কৃতজ্ঞতা।”এর পাশাপাশি, সেই ভক্ত বিগ বি-র পোস্টের উত্তর দিয়ে বলেছিলেন, “আপনার সবচেয়ে বড় ফ্যান হয়ে এত বছর হয়ে গেল, স্যার। আপনি সবার জন্য দেশের সবচেয়ে বড় আইকন, বিশেষ করে আমার জন্য। আমি আপনাকে হাসতে থাকব এবং পোস্ট করার মাধ্যমে আমার জন্য এই আশ্চর্যজনক অঙ্গভঙ্গি করার জন্য আপনাকে ধন্যবাদ। এটা আমার কাছে পৃথিবী মানে। সব ভালবাসার জন্য ধন্যবাদ. @অমিতাভবচ্চন।" কাজের ফ্রন্টে, বিগ বিকে শীঘ্রই নাগ অশ্বিনের কল্কি 2898 এডিতে দেখা যাবে, প্রভাস, দীপিকা পাড়ুকোন এবং আরও অনেকের সহ-অভিনেতা। এদিকে, জয়াকে শেষ দেখা গিয়েছিল করণ জোহরের রকি অর রানি কি প্রেম কাহানিতে, যার নেতৃত্বে আলিয়া ভাট এবং রণবীর সিং ছিলেন।

Tags :
Amitabh Bachchan
Next Article