OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

টিম ইন্ডিয়ার বিশ্বজয়ে আবেগে ভাসলেন অমিতাভ, মহেশবাবু, আলিয়া, সলমানরা

অভিনেতা সিদ্ধার্থ মলহোত্রাও তার আনন্দ প্রকাশ করেছেন এবং অধিনায়ক রোহিত শর্মার নেতৃত্ব এবং ম্যাচে বিরাট কোহলি এবং জাসপ্রিত বুমরাহের ইনিংসের প্রশংসা করেছেন।
01:21 PM Jun 30, 2024 IST | Susmita

নিজস্ব প্রতিনিধি: প্রায় ১৭ বছর পর T20 বিশ্বকাপে ভারতের জয়! এই আনন্দ শুধু ২২ গজের মধ্যে আটকে নেই, ১৪০ কোটি ভারতীয়দের মধ্যেও ছড়িয়ে গিয়েছে। গতকাল রাত থেকেই রাস্তায় নেমে আতশবাজি ফাটিয়ে টিম ইন্ডিয়ার জয় সেলিব্রেশন করেছেন দেশবাসী। দক্ষিণ আফ্রিকা কে একেবারে ক্লিনবোল্ড করে ভারতের মাথায় প্রায় ১৭ বছর পর উঠল T20 বিশ্বকাপের তাজ। সাধারণ মানুষের পাশাপাশি সেলিব্রিটিরাও মেন ইন ব্লুকে শুভেচ্ছা জানিয়েছেন। রবিবার মেগাস্টার অমিতাভ বচ্চন শিরোপা জয়ের জন্য টিম ইন্ডিয়াকে শুভেচ্ছা জানিয়েছেন। দলটিকে "বিশ্ব চ্যাম্পিয়ন" হিসাবে উদ্ধৃত করে, X-এ অমিতাভ বচ্চন লিখেছেন, "T 5057 - Tears flowing down in unison with those that TEAM INDIA sheds. WORLD Champions INDIA. দীর্ঘজীবী হোক মাদার ইন্ডিয়া। জয় হিন্দ জয় হিন্দ জয় হিন্দ।"

আবেগে ভেসে গিয়েছেন অমিতাভ বচ্চন। অন্যদিকে সলমান খান টিম ইন্ডিয়ার একটি ছবি শেয়ার করে টি-টোয়েন্টি বিশ্বকাপের আইসিসি ট্রফি জেতার জন্য ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন। এবং তাঁদের "চ্যাম্পিয়ন" হিসাবে অভিহিত করেছেন। এছাড়াও অপরিসীম আনন্দ প্রকাশ করে, অভিনেত্রী এবং আইপিএল ক্রিকেট দল পঞ্জাব কিংসের মালিক, প্রীতি জিনতা X-এ লিখেছেন, "ওহ ভারত! আমরা জিতেছি! #T20IWorldCup #2024 Ting! Ting! Ting!" অভিনেতা সিদ্ধার্থ মলহোত্রাও তার আনন্দ প্রকাশ করেছেন এবং অধিনায়ক রোহিত শর্মার নেতৃত্ব এবং ম্যাচে বিরাট কোহলি এবং জাসপ্রিত বুমরাহের ইনিংসের প্রশংসা করেছেন।

X-এ একটি সোশ্যাল মিডিয়া পোস্টে এটি নিয়ে তিনি লিখেছেন, "কী সুন্দর পারফরম্যান্স, #TeamIndia! @ImRo45 এর নেতৃত্ব, @imVkohli-এর ফায়ারপাওয়ার, এবং @Jaspritbumrah93-এর এই জয়কে মহাকাব্য করে তুলেছে! ঐতিহাসিক দল, অবিস্মরণীয় জয়!" তেলেগু সুপারস্টার মহেশ বাবু এই জয়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন এবং সূর্যকুমার যাদবের দুর্দান্ত ক্যাচের প্রশংসা করে বলেছেন যে, এটি ইতিহাসে লেখা থাকবে। X-এ একটি সোশ্যাল মিডিয়া পোস্টে, তিনি লিখেছেন, "এটা আমাদের!! হিরোস-ইন-ব্লু নতুন 'ওয়ার্ল্ড চ্যাম্পিয়ন'! আজ মাঠে আপনার নিরলস প্রচেষ্টার জন্য #TeamIndia নম নিন! @surya_14kumar, আপনার ক্যাচ হবে ইতিহাসে খোদাই করা... এই ঐতিহাসিক জয়ের জন্য কতটা অত্যাশ্চর্য গর্বিত।" জুনিয়র এনটিআরও টিম ইন্ডিয়াকে অভিনন্দন জানিয়ে X-এ লিখেছেন, "কী একটি ম্যাচ। গর্বের সঙ্গে উচ্চতর। অভিনন্দন টিম ইন্ডিয়া!" নেহা ধুপিয়া X-এ তার আনন্দ ভাগ করে নিয়েছেন এবং লিখেছেন, "বিশ্বের চ্যাম্পিয়নরা... অভিনন্দন #TeamIndia এবং ঠান্ডা এবং রোমাঞ্চের জন্য আপনাকে ধন্যবাদ ... কী একটি দল, কী খেলা এবং কী অনুভূতি!!!! # T20WC2024।" ১৭৭ রানে ভারত দক্ষিণ আফ্রিকাকে হারিয়েছে।

Tags :
bollywoodSOUTH CELEBRITYT20 WORLDCUP
Next Article