For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

আজ অমৃতসিদ্ধি যোগে সোনা ফলবে, জেনে নিন কোন রাশির জন্য শুভ-অশুভ

11:32 AM Apr 21, 2024 IST | Reshmi Khatun
আজ অমৃতসিদ্ধি যোগে সোনা ফলবে  জেনে নিন কোন রাশির জন্য শুভ অশুভ
courtesy google
Advertisement

নিজস্ব প্রতিনিধি : আজ ২১’ই এপ্রিল। আজ কন্যা রাশিতে বিচরণ করবে চাঁদ। আবার আজই এপ্রিল মাসের শেষ প্রদোষ ব্রত।আজকের দিনটি বিশেষ বিশেষ রাশির জাতক জাতিকার জন্য খুব শুভ। আজ অমৃতসিদ্ধি যোগ, সর্বার্থসিদ্ধি যোগ, রবি যোগ, উত্তরাফাল্গুনী নক্ষত্রের শুভ সংযোগ তৈরি হবে। এর ফলে আজকের দিনের মাহাত্ম্য বহুগুণ বৃদ্ধি পাবে। জেনে নিন কোন রাশির জন্য শুভ, কাদের জন্য অশুভ!

Advertisement

কর্কট রাশি :  এই রাশির জাতকদের আজকের দিনটি খুবই ভালো কাটবে। সম্পত্তি লাভের পরিমাণ বাড়বে। ইচ্ছে পুরনের দিন বলা যেতে পারে। কাজেও সাফল্য লাভ সম্ভব।

Advertisement

সিংহ রাশি :  আজকের দিনটি কঠিন হবে। পারিবারিক বিষয় নিয়ে চিন্তা থাকবে।নানান বিয়ে চিন্তার অন্ত থাকবে না। টাকাপয়সার বিষয়ে লাভ হবে। ইচ্ছানুযায়ী ব্যয় করতে পারবেন।

কন্যা রাশি : নানান চ্যালেঞ্জের মুখোমুখি হবেন। কাজের গতি বাড়াতে হবে। ভেবেচিন্তে সিদ্ধান্ত গ্রহণ করুন।

মেষ রাশি  : কাজকর্মে একাধিক সমস্যার সম্মুখীন হবেন। কড়া হাতে সমস্যার মোকাবিলা ও তার সমাধান খুঁজতে পারেন। আর্থিক পরিস্থিতি নিয়ন্ত্রণে আসবে।

বৃষ রাশি : কাজকর্মে সতর্কতা অবলম্বন করতে হবে। বিরোধীদের থেকে সতর্ক থাকুন। কারও ওপর অধিক ভরসা করবেন না। সব কথা গায়ে নেওয়ার কোন প্রয়োজন নেই। শান্ত থাকুন, এতে বিবাদ হবে না।

তুলা রাশি : রাগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন, কারণ রাগ করলে বিপরীত কিছু হতে পারে।তবে আজকের দিনটি ভাল কাটবে।

মকর রাশি : চাকরিজীবী জাতকরা অফিস ও রাজনীতি থেকে দূরে থাকুন। তা না-হলে একাধিক সমস্যার সম্মুখীন হবেন। বিবাহযোগ্য জাতকরা বিয়ের ভালো প্রস্তাব পাবেন। অর্থ আগমন হবে। বন্ধুর সঙ্গে ভালো সময় কাটানোর সুযোগ পাবেন।

Advertisement
Tags :
Advertisement