For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ফের শহরে গণধর্ষণের অভিযোগ, ধৃত ২, পলাতক ১ জন

05:49 PM Mar 12, 2024 IST | Subrata Roy
ফের শহরে গণধর্ষণের অভিযোগ  ধৃত ২  পলাতক ১ জন
Advertisement

নিজস্ব প্রতিনিধি; ফের শহরে গ্যাং রেপ- এর অভিযোগ। অভিযোগ দায়ের প্রগতি ময়দান থানায়। একটি ট্রাভেলার গাড়িতে গ্যাং রেপের অভিযোগ। অভিযোগের ভিত্তিতে গ্রেফতার ২।ধর্ষিতা ম্যানেজমেন্ট এর কাজ করেন। বন্ধুদের সঙ্গে hangout করতে বেরোন। Traveller গাড়িতে করে বেরোন। সেখানেই গণধর্ষণ করে বলে অভিযোগ। ৫ বন্ধুর সঙ্গে আনন্দপুর অটো ষ্ট্যান্ড লাগোয়া রাস্তায় ট্রাভেলার গাড়ির ভিতর এক তরুণীকে গণ ধর্ষনের অভিযোগে দুই যুবককে গ্রেফতার করে প্রগতি ময়দান থানার(Maidan P.S.) পুলিশ।

Advertisement

যে তিনজন যুবক ১৯বছরের ওই যুবতীকে গণধর্ষণ করে তাদের নাম বিকাশ, শ্রীকান্ত এবং চন্দন। ওই যুবতীর মেডিকেল পরীক্ষা করার নিলরতন সরকার হাসপাতালে।ধৃত দুই যুবক বিকাশ দত্ত ও চন্দন গুপ্তকে মঙ্গলবার আলিপুর আদালতে পেশ করা হলে তদন্তের স্বার্থে তাদের ২২ মার্চ পর্যন্ত পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দেয় আদালত। বাকি পলাতক আরো এক যুবককে খুঁজছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর রবিবার রাত ৮ টা থেকে সাড়ে ৯ টার মধ্যে ঘটনাটি ঘটে। এরপর বেশি রাত হয়ে যাওয়ায় আনন্দপুর(Anandapur) এলাকায় নিজের বাড়ির কাছে নেমে যান তরুণী। গতকাল অর্থাৎ সোমবার তিনি দুপুরের দিকে প্রগতি ময়দান থানায় এসে লিখিত অভিযোগ দায়ের করেন। সেদিনই সন্ধ্যার পর দুই অভিযুক্তকে আটক করা হয়। রাতভর জিজ্ঞাসাবাদের পর আজ সকালে মেডিক্যাল পরীক্ষার পর তাদের গ্রেফতার করা হয় এবং আলিপুর আদালতে(Alipur Court) পাঠানো হয়। 

গাড়িতে ঘটনার সময় থাকা বাকি ১ যুবকের খোঁজ চলছে। ওই গাড়িটি আটক করেছে পুলিশ। শহরের বুকে ফের গ্যাং রেপের(Gang Rape) ঘটনা ঘটায় চিন্তিত কলকাতা পুলিশ। বেহালার পণ্যশ্রীর(Parnashree) পর এবার ঘটনাস্থল প্রগতি ময়দান থানা এলাকা। রাতের শহরে এই ধরনের ঘটনা রোধ করতে বিশেষ সতর্কতামূলক ব্যবস্থা নিয়েছে কলকাতা পুলিশ। বাড়ানো হয়েছে মোটরসাইকেলে নজরদারির সংখ্যা।

Advertisement
Tags :
Advertisement