For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

অন্ধ্রের যুবক গুলিবিদ্ধ মার্কিন মুলুকের দোকানে

12:58 PM Jun 23, 2024 IST | Srijita Mallick
অন্ধ্রের যুবক গুলিবিদ্ধ মার্কিন মুলুকের দোকানে
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ ফের  মার্কিন যুক্তরাষ্ট্রে ( United State)  প্রাণ হারাল ভারতীয় (Indian) । জানা গিয়েছে, যুক্তরাষ্ট্রের আরকানসাসে একটি মুদি দোকানে ( Grocery Store Shooting)  আচমকাই গুলি চালানোর ঘটনা ঘটে। আর তাতেই প্রাণ হারিয়েছেন একজন ভারতীয়। পাশাপাশি নিহত হয়েছেন চারজন।

Advertisement

জানা গিয়েছে, বন্দুকধারীর গুলিতে  নিহত ভারতীয় হলেন ৩২ বছরের  অন্ধ্রপ্রদেশের বাসিন্দা দাসারি গোপীকৃষ্ণ প্রাণ হারিয়েছেন। তিনি মাত্র আট মাস আগে আমেরিকায় গিয়েছিলেন।  পুলিশ সূত্রে খবর, আরকানসাসের একটি ছোট শহর একটি মুদির দোকানে তিনি কাজ করতেন। গত ২১ জুন আচমকাই এক বন্দুকধারি ওই দোকানে ঢুকে গুলি চালায়। আর তাতে গুরুত্বর জখম হন গোপীকৃষ্ণ। এরপর তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। তবে কে এই হামলার সঙ্গে কারা যুক্ত ছিলেন তা এখন জানা যায়নি। এই ঘটনা নিয়ে শুরু হয়েছে তদন্ত। বলা বাহুল্য, ২০২৪ সালে মার্কিন  যুক্তরাষ্ট্রে এখন পর্যন্ত ২১৫টিরও বেশি বন্দুক হামলার ঘটনা ঘটেছে।

Advertisement

প্রসঙ্গত, চলতি বছরে আমেরিকায় পাঁচ ভারতীয় বংশোদ্ভূত  মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। তবে বারবার কেন এই মৃত্যু হচ্ছে তা নিয়ে উঠছে প্রশ্ন । অন্যদিকে ভারতীয় পড়ুয়ার মৃত্যু নিয়ে এখনও পর্যন্ত মার্কিন যুক্তরাষ্ট্রের তরফ থেকে কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Advertisement
Tags :
Advertisement