For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

কনসার্ট চলাকালীন ভক্তকে মাইক ছুঁড়ে আঘাত, আদিত্যর কাণ্ডে চটে লাল দর্শক

সম্প্রতি একটি কনসার্ট চলাকালীন একজন ভক্তের গায়ে ফোন ছুঁড়ে ফেলার জন্য তীব্র সমালোচনার মুখে পড়লেন আদিত্য নারায়ণ। সপ্তাহান্তে, আদিত্য ছত্তিশগড়ের একটি কলেজে একটি কনসার্টের আয়োজন করেছিলেন
11:07 AM Feb 12, 2024 IST | Sushmitaa
কনসার্ট চলাকালীন ভক্তকে মাইক ছুঁড়ে আঘাত  আদিত্যর কাণ্ডে চটে লাল দর্শক
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ছবিতে বা অ্যালবামে কাজের বাইরেও দেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পীরা প্রায়শই গোটা দেশজুড়ে বিভিন্ন কনসার্ট করে বেড়ান। ভক্তদের আরও কাছাকাছি পৌঁছতে দেশের বাইরেও কনসার্ট করেন বহু ভারতীয় সঙ্গীতশিল্পী। আর তাঁদের ক্রেজ শুধু দেশে নয়, বিদেশের বাজারেও বিপুল। যেমন, মেলোডি কিং অরিজিৎ সিং থেকে সোনু নিগম, দর্শন রাভেল, কুমার শানু, এ আর রহমানের-মতো দেশের সব বড়মাপের গায়করা সারা বছরে একাধিক কনসার্ট করেন। যার ফলে, ভক্তরা একটানা প্রিয় গায়কদের গান শুনতে পান। কিন্তু মাঝে মধ্যে প্রচণ্ড উত্তেজনায় ভক্তদের পাগলামিতে রীতিমতো বিপাকে পড়ে যান শিল্পীরা। আর তাঁদের উচিত শিক্ষা দিতে শিল্পীরাই মঞ্চ থেকে একেকটা কান্ড করে বসেন।

Advertisement

যদিও এর উদাহরণ বেশিরভাগই বিদেশী শিল্পীরা দেন। কিন্তু এবার মঞ্চ থেকে এমন কাণ্ড ঘটালেন কিংবদন্তি গায়ক উদিত নারায়ণের পুত্র আদিত্য নারায়ণ। সম্প্রতি একটি কনসার্ট চলাকালীন একজন ভক্তের গায়ে ফোন ছুঁড়ে ফেলার জন্য তীব্র সমালোচনার মুখে পড়লেন আদিত্য নারায়ণ। সপ্তাহান্তে, আদিত্য ছত্তিশগড়ের একটি কলেজে একটি কনসার্টের আয়োজন করেছিলেন এবং বেশ কয়েকজন সঙ্গীতপ্রেমিক এতে অংশ নিয়েছিলেন। সেখান থেকেই একটি ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, আদিত্য শাহরুখ খানের 'ডন' থেকে 'আজ কি রাত'-গানটি গাইছিলেন। তখনই গায়কের গোটা পারফরম্যান্সটি ফোন ক্যামেরায় বন্দি করতে শুরু করেন তাঁরই একজন ভক্ত, বিষয়টি গায়কের যথেষ্ট দৃষ্টি আকর্ষণ করেছিল। কিন্তু তাঁর কী অপরাধ তা বোঝা যায়নি ভিডিওতে, কিন্তু আদিত্, মাইক্রোফোন ছুড়ে রীতিমতো ফ্যানকে আঘাত করেন, বিষয়টি সম্পূর্ণ সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে। তারপরে তিনি ভক্তের ফোনটি ছিনিয়ে নেন এবং পারফর্ম চলাকালীনই ভক্তের থেকে ফোন কেড়ে ছুঁড়ে ফেলে দেন। ভিডিওতে দেখা গিয়েছে যে, কনসার্টে উপস্থিত দর্শকরা তার আচরণে রীতিমতো হতবাক হয়ে গিয়েছেন।

Advertisement

 

এমনকি তার প্রতিক্রিয়ায় ক্ষুব্ধ সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী রাও। একজন বলেছেন, “আদিত্য নারায়ণের দোষ? এত অহংকার কিসের জন্য? নিজের ভক্তদের সম্মান করুন?" আরও একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী X-তে লিখেছেন, “তার সাহসিকতা বিরক্তিকর। ভাই আসলে তার মাইক দিয়ে ছেলেদের হাতে আঘাত করেছে।” আরেকজন যোগ করেছেন, “তুমি কি এখন মজা করছ? সে নিজেকে কি মনে করে?" তবে বিতর্কের জন্য আদিত্য শিরোনাম হয়েছেন এই প্রথমবার নয়। আরও একবার ছত্তিশগড় রাজ্যে থাকার সময় রায়পুর বিমানবন্দরে বিমান কর্মীদের সঙ্গে মারামারিতে জড়িয়ে পড়ার জন্যেও শিরোনাম হয়েছিলেন আদিত্য নারায়ণ।

Advertisement
Tags :
Advertisement