For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বছর শুরুতেই বিপত্তি! পায়ে চোট নিয়ে বিছানায় শয্যাশায়ী অঙ্কুশ, বিরক্ত ঐন্দ্রিলা

এইভাবেই আমার ২০২৪ সালটা শুরু হচ্ছে…মির্জা ছবির জন্য স্টান্ট করতে গিয়ে গুরুতর চোট পেয়েছি। যন্ত্রণা সহ্য হচ্ছে না, তবে ২০২৪ আমার কাছে খুব স্পেশ্যাল হতে চলেছে।
01:52 PM Jan 01, 2024 IST | Sushmitaa
বছর শুরুতেই বিপত্তি  পায়ে চোট নিয়ে বিছানায় শয্যাশায়ী অঙ্কুশ  বিরক্ত ঐন্দ্রিলা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: সবেমাত্র বছরের প্রথমদিন। নতুন বছরের শুরুতেই একের পর এক দুর্যোগ টলিউডে। বছর শেষে অন্যান্য তারকারা যখন নতুন বছরকে স্বাগত জানানোর উদ্দেশ্যে আনন্দে মেতে উঠেছে, তখন বিছানায় শুয়ে ব্যথায় কাতরা চ্ছেন অভিনেতা অঙ্কুশ হাজরা। এই মূহুর্তে টলিউডের প্রথম সারির নায়ক তিনি। দিন কয়েক আগেই মুক্তি পেয়েছে 'কুরবান', যেখানে তিনি অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে জুটি বেঁধেছিলেন। ছবিটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হলেও বক্সঅফিসে তেমন ছাপ ফেলতে পারেনি। যাই হোক, নতুন বছরের শুরুতেই বিছানায় কাটাতে হচ্ছে নায়ককে। পায়ে চোট পেয়ে ঘরবন্দী অঙ্কুশ।

Advertisement

আসলে বর্তমানে তিনি নিজের প্রযোজনার প্রথম ছবি মির্জার শুটিংয়ে ব্যস্ত, আর সেখানেও অ্যাকশন দৃশ্যের শ্যুটিং করতে গিয়ে ডানের পায়ের হাঁটুতে চোট পেয়েছেন অভিনেতা। তাই বিছানায় শুয়ে ২০২৪-কে স্বাগত জানালেন অঙ্কুশ। এদিন সোশ্যাল মিডিয়ায় নিজের দুরাবস্থার ছবি পোস্ট করে আফসোসের সুরে অঙ্কুশ লেখেন- 'এইভাবেই আমার ২০২৪ সালটা শুরু হচ্ছে…মির্জা ছবির জন্য স্টান্ট করতে গিয়ে গুরুতর চোট পেয়েছি। যন্ত্রণা সহ্য হচ্ছে না, তবে ২০২৪ আমার কাছে খুব স্পেশ্যাল হতে চলেছে। আপনাদের জানাতে পেরে খুশি হচ্ছি, ২০২৪-এ আমার প্রথম রিলিজ হবে মির্জা। আমি এই ছবির জন্য নিজের রক্ত,ঘাম ঝরাব। শুধু তোমাদের সবার প্রার্থনা আর সমর্থন চাই, আর অবশ্যই আই লাভ ইউ… সকলকে জানাই নববর্ষের শুভেচ্ছা। আমার বর্ধিত পরিবার হওয়ার জন্য ধন্যবাদ’।

Advertisement

অভিনেতার পোস্টটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই ভক্তরা উদ্বিগ্ন হয়ে পড়েছেন। ‘গেট ওয়েল সুন’ বার্তায় ছেয়ে গেছে অভিনেতার পোস্টার দেওয়া। তবে অভিনেতার প্রেমিকা ঐন্দ্রিলা কী বলছেন! তিনি খানিকটা বিরক্ত হয়েই লিখলেন, ‘তাহলে আমাকে আমারটা (চোট) দেখাতে হয়’। সুতরাং বোঝাই যাচ্ছে, অভিনেত্রী নিজেও শুটিংয়ে আঘাত পেয়েছেন। গত মাসের মাঝামাঝি সময়ে শুরু হয়েছে মির্জার শ্যুটিং। ছবিতে অ্যাকশন ডিরেক্টরের ভূমিকায় রয়েছেন আর পি যাদব (R.P. Yadav)। যিনি এর আগে তানাজি, ভোলা, রেড, টোটাল ধামালের মতো বলিউড ছবির অ্যাকশন দৃশ্যের নির্দেশনা দিয়েছেন। অন্যদিকে সুমিত সাহিলের পরিচালনায় তৈরি হচ্ছে এই ছবি। ২০২৪-এর ইদে মুক্তি পাবে মির্জা। পুরোদস্তুর কমার্শিয়াল ছবি হতে চলেছে এটি। এই ছবি নিয়ে অঙ্কুশ-ঐন্দ্রিলা তিন নম্বর ছবি হতে চলেছে। এর আগে ম্যাজিক, লাভস্টোরি, সব ছবিতেই তাঁদের জুটিকে পছন্দ করেছেন দর্শক।

Advertisement
Tags :
Advertisement