For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

কার্তিকের পর ক্রিকেট থেকে অবসর আরও এক ভারতীয় খেলোয়াড়ের

06:37 PM Jun 03, 2024 IST | Mainak Das
কার্তিকের পর ক্রিকেট থেকে অবসর আরও এক ভারতীয় খেলোয়াড়ের
Advertisement

নিজস্ব প্রতিনিধি : দীনেশ কার্তিকের পর এবার ক্রিকেট থেকে অবসর নিলেন ভারতীয় অলরাউন্ডার কেদার যাদব। সোমবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অবসরের কথা জানালেন কেদার। বিশ্বকাপজয়ী প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি যেভাবে অবসর নিয়েছিলেন, সেই একই কায়দায় অবসর নিলেন এই অলরাউন্ডার। উল্লেখ্য, ২০২০ সালের ফেব্রুয়ারি মাসে নিউজিল্যান্ডের বিরুদ্ধে শেষ ম্যাচ খেলেছিলেন এই ভারতীয় খেলোয়াড়। কিছুদিন আগেই ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছিলেন উইকেটকিপার ব্যাটসম্যান দীনেশ কার্তিক।

Advertisement

এদিন দুপুর তিনটের সময় সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন কেদার যাদব। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে কেদার জানান, ‘ক্রিকেট জীবনে অনেক সহ খেলোয়াড়ের সমর্থন পেয়েছি। যেভাবে সহ খেলোয়াড়রা আমার প্রতি পূর্ণ সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন, তাতে আমি ধন্য।‘ পাশাপাশি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে অবসরের কথা ঘোষণা করেন কেদার। সেখানে নিজের ক্রিকেটীয় জীবনের একটি ছবি পোস্ট করেন তিনি। ছবির ব্যাকগ্রাউন্ডে ‘জিন্দেগি কি সফর মে’ গানটি বাজছিল। এর আগে ২০২০ সালের ১৫ আগস্ট এই একই কায়দায় অবসর নিয়েছিলেন কেদার যাদব।

Advertisement

উল্লেখ্য, ২০১৪ সালে শ্রীলঙ্কার বিরুদ্ধে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়েছিল কেদার যাদবের। কেদার যাদব ৭৩টি একদিনের ম্যাচ খেলেছেন। ৭৩টি একদিনের ম্যাচে ২টি শতরান ও ৬টি অর্ধশতরান করেছেন তিনি। এখনও পর্যন্ত ১৩৮৯ রান করেছেন কেদার। স্ট্রাইক রেট ছিল ১০১.৬০। পাশাপাশি একদিনের ক্রিকেট বোলিং করারও নজির রয়েছে কেদারের। একদিনের আন্তর্জাতিক ম্যাচে ৭টি উইকেট নিয়েছেন তিনি। ২০১৫ সালে টি ২০ ম্যাচে অভিষেক হয়েছিল এই ভারতীয় খেলোয়াড়ের। সেই বছর জিম্বাবোয়ের বিরুদ্ধে টি ২০ ক্রিকেটে অভিষেক হয়েছিল কেদারের। ৯টি আন্তর্জাতিক টি ২০ ম্যাচ খেলেছেন তিনি।

Advertisement
Tags :
Advertisement