For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বাংলাদেশের জঙ্গি সংগঠনে যুক্ত আরও এক সদস্য হাওড়া স্টেশন থেকে গ্রেফতার

04:55 PM Jun 25, 2024 IST | Subrata Roy
বাংলাদেশের জঙ্গি সংগঠনে যুক্ত আরও এক সদস্য হাওড়া স্টেশন থেকে গ্রেফতার
Advertisement

নিজস্ব প্রতিনিধি,হাওড়া : বাংলাদেশের জঙ্গি সংগঠনের সঙ্গে যুক্ত হাবিবুল্লাহকে জেরা করে আরো এক জঙ্গির সন্ধান পেল এসটিএফ। হাওড়া স্টেশন(Howrah Station) থেকে আরও এক সন্দেহভাজনকে গ্রেপ্তার করে এস টি এফ। মঙ্গলবার সকালে হাওড়া স্টেশন থেকে হারেজ শেখ নামে আরও এক ব্যক্তিকে গ্রেফতার করে এসটিএফ(STF)। বাংলাদেশের নিষিদ্ধ জঙ্গিগোষ্ঠীর শাখা শাহাদাত সংগঠনের সদস্য হাবিবুল্লাহকে গ্রেফতার করার পর দীর্ঘ জিজ্ঞাসা বাদের ধরুন উঠে আসে হারেজ শেখের নাম।

Advertisement

ধৃতকে নিজেদের হেফাজতে চেয়ে আবেদন জানান তদন্তকারীরা। জানা গেছে ধৃত হারেজের বয়স মাত্র ২৭ বছর তার বাড়ি নদিয়া জেলার(Nadia District) নবদ্বীপে। পানাগরের হাবিবুল্লাহর সঙ্গে হারেজের যোগসূত্র রয়েছে বলে মনে করছে এস টি এফ। কাঁকসার পানাগড় থেকে গ্রেপ্তার হওয়া হাবিবুল্লাহ নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসার আল ইসলাম - এর সদস্য। এই সংগঠনটি আবার আল কায়েদার সঙ্গে যুক্ত।

Advertisement

সেই জঙ্গি সংগঠনের একটি শাখা শাহাদাত। যার সক্রিয় সদস্য ধৃত হাবিবুল্লাহ। ইতিমধ্যে ধৃত হাবিবুল্লাহর বিরুদ্ধে কাঁকসা থানায় ইউ এ পি এ(UAPA) ধারাতে মামলা হয়েছে তার বিরুদ্ধে। গত শনিবার কাঁকসা থানার পানাগড়ের মীর পাড়ার একটি বাড়ি থেকে এস টি এফ গ্রেফতার করে হাবিবুল্লাহকে।জঙ্গি সন্দেহে STF এর হাতে গ্রেফতার হওয়া হারেজ শেখের পরিবারের দাবি তার মাথার ঠিক নেই । দীর্ঘদিন ধরে চিকিৎসা চলছে । তবে এই এলাকার কারো সাথেই সেই রকম কথা বলতো হারেজ । পড়াশুনা উচ্চমাধ্যমিক পর্যন্ত পড়লেও সারাদিন মোবাইল ঘাটতো আর মাঠে কাজ করতো । তবে নামাজ পড়তে মসজিদে যেত মাঝে মধ্যে ।

Advertisement
Tags :
Advertisement