For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

প্রাক্তনের বিয়ের ৩ মাসের মধ্যেই বিয়ে করছেন অনুপম, পাত্রী কে?

আগামী ২ মার্চ টলিপাড়ার এক জনপ্রিয় গায়িকার সঙ্গেই গাঁটছড়া বাঁধতে চলেছেন তিনি। পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয়দের উপস্থিতিতেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অনুপম রায়।
02:36 PM Feb 26, 2024 IST | Sushmitaa
প্রাক্তনের বিয়ের ৩ মাসের মধ্যেই বিয়ে করছেন অনুপম  পাত্রী কে
Advertisement

নিজস্ব প্রতিনিধি: বড় খবর! বিয়ে করতে চলেছেন টলিউডের বিশিষ্ট গায়ক অনুপম রায়। টলিপাড়ায় একের পর এক বিয়ের সানাই। আগামী ৬ মার্চ বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বিধায়ক-তারকা কাঞ্চন মল্লিক এবং অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। কিন্তু তার আগেই সাতপাকে বাঁধা পড়বেন অনুপম রায়(ANUPAM ROY)। গত বছরের শেষে সকলকে একেবারে চমকে দিয়ে সাতপাকে বাঁধা পড়েছেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং পিয়া চক্রবর্তী। যিনি কিনা অনুপমের প্রাক্তন। ২০২১ সালে তাঁদের বিচ্ছেদ চূড়ান্ত হয়। যদিও তাঁদের বিচ্ছেদের কারণটা ছিল পরমব্রতই। যদিও তখন তিনি পিয়ার সঙ্গে সম্পর্কের বিষয়টি নিয়ে কোনওরকম মুখ খোলেন নি। বরাবরই বলেছিলেন পিয়া তাঁর ভাল বন্ধু। কিন্তু তলে তলে তাঁদের প্রেমটা অনেকটা দূরেই পৌঁছে গিয়েছিল।

Advertisement

অবশেষে গত বছরের শেষে আইনি মতে বিয়ে সারেন পরমব্রত চট্টোপাধ্যায় এবং পিয়া। বিয়ের পর হানিমুন সেরে একটি ঘরোয়া রিসেপশনের আয়োজন করেছিলেন পরম-পিয়া। তবে তখন তাদের অনুপম রায় অনেকের কাছেই হাসির খোরাকে পরিণত হয়েছিলেন। পরমব্রতকে নিয়েও অনেক সমালোচনা চলেছিল নেটপাড়া য়। যাই হোক, এবার সব অপমানের সুদে আসলে ফেরৎ দিতে চলেছেন অনুপম রায়। বিয়ে করতে চলেছেন জনপ্রিয় গায়ক-সুরকার। নতুন জীবন শুরু করছেন গায়ক অনুপম রায়। জানা গিয়েছে, আগামী ২ মার্চ টলিপাড়ার এক জনপ্রিয় গায়িকার সঙ্গেই গাঁটছড়া বাঁধতে চলেছেন তিনি। পরিবার ও ঘনিষ্ঠ আত্মীয়দের উপস্থিতিতেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অনুপম রায়।

Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Prashmita Paul (@prashmita)

টলিপাড়ার সুগায়িকা প্রস্মিতা পালকে মনে ধরেছে অনুপমের। তবে খুব বড়সড় আয়োজনে আপত্তি গায়কের। তবে পরমব্রত চট্টোপাধ্যায়ের দেখানো পথেই হাঁটতে চলেছেন অনুপম রায়। সই সাবুদ করেই বিয়েটা হবে তাঁদের। এর আগে ২০১৫ সালে পরমব্রতর স্ত্রী পিয়া চক্রবর্তীকে বিয়ে করেছিলেন অনুপম রায়। প্রায় ছয় বছরের দাম্পত্য জীবন ছিল তাঁদের। কলেজে পড়ার সময় অনুপমের সঙ্গে বন্ধুত্ব হয়েছিল পিয়ার। এরপর ভালবাসা, তার পর উভয় পরিবারের নির্দেশেই বিয়ের সিদ্ধান্ত নেন তাঁরা। এরপর ২০২১ সালে তাঁদের বিচ্ছেদ হয়। একাধিক জনপ্রিয় ছবিতে গান গেয়েছেন, অনুপম। সুরও দিয়েছেন। বলিউডেও ইতিমধ্যেই পা রেখেছেন অনুপম রায়।

Advertisement
Tags :
Advertisement