For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ভারত-পাক ম্যাচ চলাকালীন আচমকা মেজাজ হারান অনুষ্কা, ভাইরাল ভিডিও

যাই হোক, ম্যাচ চলাকালীনই অনুষ্কা শর্মার একটি রাগান্বিত ভিডিও ভাইরাল হয়েছে। যদিও এই ভিডিওটি ভারত-পাকিস্তান ম্যাচের সময়ের। বিয়ের পর থেকেই বিরাটের যেকোনও ম্যাচেই তাঁকে সঙ্গ দেওয়ার চেষ্টা করেন অভিনেত্রী।
10:20 AM Jun 13, 2024 IST | Susmita
ভারত পাক ম্যাচ চলাকালীন আচমকা মেজাজ হারান অনুষ্কা  ভাইরাল ভিডিও
Advertisement

নিজস্ব প্রতিনিধি: এতদিন তাঁর শান্তরূপ টাই সবাই দেখেছে। কিন্তু এবার তাঁর রুদ্ররূপ টাও হল ভাইরাল। হ্যাঁ, সম্প্রতি অভিনেত্রী অনুষ্কা শর্মার মেজাজ হারানোর একটি ভিডিও মার্কেটে ঘুরে বেড়াচ্ছে। কিন্তু ঠিক কী হয়েছে? গত ১ জুন থেকে শুরু হয়েছে T20 বিশ্বকাপ ক্রিকেট। নিউইয়র্ক কাউন্টি স্টেডিয়ামে শুরু হয়েছে T20 বিশ্বকাপ। আর স্বামী বিরাট কোহলিকে উৎসাহ দিতে দুই ছেলে-মেয়ে নিয়ে অভিনেত্রী অনুষ্কা শর্মাও এই মূহুর্তে মার্কিন মুলুকে রয়েছেন। আর গতকাল ছিল ভারত-আমেরিকার ম্যাচ। আমেরিকাকে হারিয়ে সুপার এইটে জায়গা করে নিয়েছে ভারত। তবে সুপার এইটে পৌঁছলেও রীতিমতো লড়াই করেই আমেরিকাকে হারাতে হয়েছে ভারতের। সাত উইকেটে আমেরিকাকে হেরেছে ভারতের কাছে। যাই হোক, ম্যাচ চলাকালীনই অনুষ্কা শর্মার একটি রাগান্বিত ভিডিও ভাইরাল হয়েছে।

Advertisement

যদিও এই ভিডিওটি ভারত-পাকিস্তান ম্যাচের সময়ের। বিয়ের পর থেকেই বিরাটের যেকোনও ম্যাচেই তাঁকে সঙ্গ দেওয়ার চেষ্টা করেন অভিনেত্রী। বিরাট কোহলির সবচেয়ে চিয়ার লিডার তিনি, স্টেডিয়ামের গ্যালারিতে থেকে বিরাটকে প্রতিনিয়ত উৎসাহ দেন। আর খেলা চলাকালীন বিরাটের চোখ শুধু স্ত্রীকেই খোঁজে। ছক্কা হাঁকালেই মাঠ থেকেই অনুষ্কার উদ্দেশে উড়ন্ত চুম্বন ছুঁড়ে দেন বিরাট। তাঁদের সম্পর্কের রসায়ন সত্যিই তরুণ প্রজন্মের অনুপ্রেরণা। যাই হোক এবার আসি ভাইরাল ভিডিওর কথায়! কেন অনুষ্কা মেজাজ হারালেন এক ব্যক্তির উপর? ৯ জুন ভারত-পাকিস্তানের ম্যাচে ধনশ্রী ভার্মা সহ অন্যান্য ক্রিকেট তারকাদের স্ত্রীর সঙ্গে অনূষ্কাও নিউইয়র্কের কাউন্টি স্টেডিয়ামের গঙ্গোপাধ্যায় গ্যালারিতে ছিলেন। সেদিন ভারতের ঐতিহাসিক জয় ছিল।

Advertisement

 

View this post on Instagram

 

A post shared by Mr.Hamxay (@mr_hamxay_2)

পাকিস্তানকে পরাজয় করে T20 বিশ্বকাপে জয়ের অধ্যায় শুরু করে ভারত। এর কয়েকদিন পরেই, অনুষ্কার মেজাজ হারানোর একটি ভিডিও ভাইরাল হয়েছে। অনলাইনে প্রচারিত ভিডিওতে দেখা যাচ্ছে যে, ভারত বনাম পাকিস্তান টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপের ম্যাচ চলাকালীন অনুষ্কা শর্মা বিরক্ত মেজাজে একজন পুরুষের সঙ্গে কথা বলছেন। যদিও কি কারণে তিনি মেজাজ হারিয়েছিলেন, সেটা অস্পষ্ট। ভিডিওটি স্পষ্টভাবে দেখায় যে তিনি কিছু সম্পর্কে বেশ বিরক্ত ছিলেন। অভিনেত্রী একটি সাদা টি-এর উপরে একটি বড় আকারের নীল শার্ট পরেছিলেন এবং তার চুলে পনিটেলে বাঁধা ছিল। সেই ভিডিওটিই এখন ঝড়ের বেগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। গত রবিবার নিউইয়র্কে ভারত বনাম পাকিস্তান ম্যাচের প্রত্যক্ষদর্শী অনেক ভক্তদের মধ্যে বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মাও ছিলেন। দুই ক্রিকেট প্রতিদ্বন্দ্বীর মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচটি ছিল সবচেয়ে প্রতীক্ষিত ম্যাচগুলির মধ্যে একটি। প্রথম থেকে ভারত ধুঁকলেও পরে পরে পাকিস্তানকে একেবারে বোল্ড-আউট করে জয়ের অধ্যায় শুরু করে ভারত।

Advertisement
Tags :
Advertisement