For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মুম্বইয়ের রেস্তোরাঁয় ইফতার পার্টি, আরবাজ-শুরাকে দেখেই ভক্তদের কোলাহল

ভিডিওতে দেখানো হয়েছে যে তারা তাদের খাবার উপভোগ করছে, তাদের বন্ধুদের সঙ্গে কথোপকথনে ডুবে আছে।
03:28 PM Apr 03, 2024 IST | Sushmitaa
মুম্বইয়ের রেস্তোরাঁয় ইফতার পার্টি  আরবাজ শুরাকে দেখেই ভক্তদের কোলাহল
Advertisement

নিজস্ব প্রতিনিধি: চলছে রমজান মাস। আর রমজান মাস মানেই রোজা শেষে কব্জি ডুবিয়ে ইফতার পালন করা।এই সময় বলিউড তারকাদের জমিয়ে ইফতার পালনের ছবিও ফুটে ওঠে সোশ্যাল মিডিয়ায়। দিন কয়েক আগেই বাবা সিদ্দিকির ইফতার পার্টিতে যোগ দিয়েছিলেন বলিউডের একাধিক তারকা। যদিও প্রতিবছর এই অনুষ্ঠানে তারকা রা উপস্থিত থাকেন। মঙ্গলবার মুম্বইয়ের মহম্মদ আলি রোডের একটি রেস্তোরাঁয় ইফতার পার্টি বসেছিল সলমান খান পরিবারের। ইফতার পার্টিতজ নব দম্পতি আরবাজ খান এবং তাঁর স্ত্রী শুরা খানও যোগ দিয়েছিলেন।

Advertisement

রাতের খাবার শেষ করার পর, তারা দুজনে যখন গাড়িতে ওঠেন, তখন তাঁদের দেখে বিশাল ভিড়ের সৃষ্টি হয়। আর আরবাজকে ভিড় থেকে শূরাকে রক্ষা করে নিরাপদে তাদের গাড়িতে নিয়ে যেতে দেখা যায়। গতবছর ডিসেম্বরে তারকা মেকআপ শিল্পী শুরা খানকে বিয়ে করেন আরবাজ খান। যা শুনে রীতিমতো চমকে যান সকলে। আরবাজের প্রথম স্ত্রী ছিলেন মালাইকা অরোরা। তবে ২০১৯ সালেই তাঁদের ডিভোর্স হয়ে গিয়েছে। ছেলেও আছে ২১ বছরের। কিন্তু বাবার বিয়েতে কোনপ্রকার আপত্তি জানাননি আরহান। বরং বাবার বিয়েতে উপস্থিত থেকে নতুন মা কে স্বাগত জানিয়েছেন আরহান। এদিকে হাঁটুর বয়সী শুরাকে বিয়ে করে দারুণ আনন্দে আছেন আরবাজ খান।

Advertisement

প্রায়শই তাঁরা পাপারাজ্জিদের ক্যামেরার খপ্পরে পড়েন।কিন্তু তাতে শুরা খানিকটা অস্বস্তিতে পড়েন ঠিকই, কিন্তু আরবাজকে বিয়ে করে তিনি যে খুবই সুখী তা বলাই বাহুল্য! গতকাল পারিবারিক ইফতার পার্টিতে শুরাকে খাইয়ে দিতেও দেখা যায় আরবাজকে। এদিন তিনি একটি নৈমিত্তিক শার্ট এবং ডেনিম পরেছিলেন, আর শুরা একটি হলুদ শালোয়ার স্যুট পরেছিলেন। ভিডিওতে দেখানো হয়েছে যে তারা তাদের খাবার উপভোগ করছে, তাদের বন্ধুদের সঙ্গে কথোপকথনে ডুবে আছে। অনুষ্ঠানস্থল থেকে প্রস্থানের সময়, আরবাজ এবং শুরাকে দেখার জন্য ভিড় জমে যায়। যেখান থেকে বের হতে রীতিমতো বেগ পেতে হয় তারকা দম্পতি দের। শুরাকে সমস্ত দিক থেকে রক্ষা করেছেন আরবাজ। এরপর তাঁরা সুন্দরভাবে গাড়িতে পৌঁছেছিলেন। প্রতি বছর, বেশ কিছু সেলিব্রিটি পবিত্র রমজান মাসে মোহাম্মদ আলী রোডে স্থানীয় হোল-ইন-দ্য-ওয়াল রেস্তোরাঁয় রাস্তার সুস্বাদু খাবার উপভোগ করতে যান যা কাবাব, ফিরনি, মালপুয়া এবং আরও অনেক কিছুর মতো ইফতারের জন্য বিখ্যাত।এদিন আরবাজ খানের পারিবারিক পার্টিতে রবিনা ট্যান্ডনও উপস্থিত ছিলেন।

Advertisement
Tags :
Advertisement