For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

তিনশো কোটি টাকার সম্পত্তি হাতাতে শ্বশুরকে খুন পুত্রবধূর

05:37 PM Jun 12, 2024 IST | Mainak Das
তিনশো কোটি টাকার সম্পত্তি হাতাতে শ্বশুরকে খুন পুত্রবধূর
Advertisement

নিজস্ব প্রতিনিধি : ৩০০ কোটি টাকার সম্পত্তি। আর তা হাতানোর জন্যই শ্বশুরমশাইকে খুন করার পরিকল্পনা করেছিলেন পুত্রবধূ। শ্বশুরমশাইকে খুন করতে অভিযুক্তদের এক কোটি টাকা দিয়েছিলেন তিনি। সম্প্রতি এক খুনের ঘটনায় তদন্তে নেমে এই চাঞ্চল্যকর তথ্য জানতে পেরেছে নাগপুর পুলিশ।

Advertisement

দিনের পনেরো আগে নাগপুরে একটি পথ দুর্ঘটনার ঘটনা ঘটে। নাগপুরে পুরুষোত্তম পুট্টেওয়ার নামে ৮৩ বছরের বৃদ্ধের মৃত্যু হয় গাড়ির ধাক্কায়। আদৌ দুর্ঘটনায় পুরুষোত্তমবাবুর মৃত্যু হয়েছিল কিনা, তা নিয়ে সন্দেহ দেখা যায়। তদন্তকারীদের পুরুষোত্তমবাবুর পুত্রবধূ অর্চনা মণীশ পুট্টেওয়ারের বয়ানে খটকা লাগে। অর্চনার বয়ানে অসংগতিও দেখা দেয়। শেষ পর্যন্ত গত সপ্তাহে অর্চনাকে গ্রেফতার করা হয়। অর্চনাকে গ্রেফতার করার পর তদন্তকারীদের কাছে বেশ কিছু তথ্য উঠে আসে। তাঁরা জানতে পারেন, অর্চনা নাগপুরের পরিকল্পনা বিভাগের সহকারী ডিরেক্টর। নিজের প্রভাব খাটিয়ে নানা দুর্নীতিমূলক কাজকর্মে যুক্ত ছিলেন অর্চনা। এরপরই তদন্তকারীরা জানতে পারে, শ্বশুর মশাইয়ের বিপুল পরিমাণ সম্পত্তির কথা জানতে পেরে তাঁকে খুন করার পরিকল্পনা করেছিলেন অর্চনা। এরজন্য তাঁর স্বামীর গাড়ির চালক বাগদে ও দুই অভিযুক্ত নীরজ নিমজে ও শচীন ধার্মিকের সঙ্গে কথা বলেন তিনি। ওই তিন জনের সঙ্গে কথা বলে পুরনো গাড়ির কেনার কথা বলেছিলেন। এরজন্য তাঁদের দিয়েছিলেন এক কোটি টাকা।

Advertisement

ইতিমধ্যে পুলিশের তরফে দুটি গাড়ি, সোনার গয়না ও মোবাইল ফোন বাজেয়াপ্ত করা হয়েছে। অর্চনা ছাড়াও গাড়ির চালক ও দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। চার জনের বিরুদ্ধেই খুনের মামলা দায়ের করা হয়েছে। উল্লেখ্য, দুর্ঘটনার দিন পুরুষোত্তমবাবু হাসপাতালে তাঁর স্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। অস্ত্রোপচারের পর হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। স্ত্রীকে দেখে ফেরার পথে গাড়ির ধাক্কায় মৃত্যু হয় পুরুষোত্তমবাবুর।

Advertisement
Tags :
Advertisement