For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মা-বাবা হতে চলেছেন আথিয়া-কে এল রাহুল, বিরাট ইঙ্গিত সুনীল শেট্টির

র প্রতিক্রিয়ায় ধড়কন অভিনেতা বলেন, 'হ্যাঁ, পরের সিজনে আমি যখন আসব তখন দাদুর মতো মঞ্চে হাঁটব।' অভিনেতার এই বিবৃতিটি নিয়েই শুরু হয়েছে জল্পনা।
04:27 PM Mar 31, 2024 IST | Sushmitaa
মা বাবা হতে চলেছেন আথিয়া কে এল রাহুল  বিরাট ইঙ্গিত সুনীল শেট্টির
Advertisement

নিজস্ব প্রতিনিধি: কী কাণ্ড! চলছে IPL। বাবা হতে চলেছেন ভারতীয় দলের তরুণ ক্রিকেটার কে এল রাহুল। মা হতে চলেছেন অভিনেত্রী আথিয়া শেট্টি। IPL চলাকালীনই বিশাল হিনটস দিয়ে জল্পনার সূচনা করলেন খোদ কে এল রাহুলের শ্বশুর মশাই তথা বলিউডের প্রবীণ অভিনেতা সুনীল শেট্টি। যদিও বর্তমানে চুন থেকে পান খসলেই অভিনেত্রীদের প্রেগনেন্সির গুঞ্জন শুরু হয়ে যায়। এই যেমন, দিন কয়েক আগেই পরিণীতি চোপড়ার প্রেগনেন্সি নিয়ে জল্পনা তুঙ্গে ওঠে। এরপর অভিনেত্রী নিজেই একটি মজার পোস্ট করে তাঁর প্রেগনেন্সির গুঞ্জন উড়িয়ে দেন। গত মাসেই দ্বিতীয়বার মা হয়েছেন অনুষ্কা শর্মা। মা হওয়ার আগে পর্যন্তও বিষয়টি চেপে রেখে ছিলেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা।

Advertisement

যাই হোক, এই মুহূর্তে অনুষ্কা এবং সন্তানদের লন্ডনে রেখেই ভারতে ফিরে এসেছেন বিরাট কোহলি। কারণ চলছে IPL। অন্যদিকে লখনউ সুপার কিংসের অধিনায়ক কে এল রাহুল। কেরিয়ারের এই টার্নিং পয়েন্টে নাকি জীবনের নতুন শুরু করতে চলেছেন কে এল রাহুল। ২০২৩ সালের জানুয়ারিতে আথিয়া শেট্টিকে বিয়ে করেন কে এল রাহুল। ৫ বছর সম্পর্কের পর বিয়ে করেন তাঁরা। কে এল রাহুলকে জামাই হিসেবে পেয়ে গর্বের শেষ নেই সুনীল শেট্টির। তবে বিয়ের পর আথিয়া শেট্টি অভিনয় থেকে একপ্রকার বিদায় নেন। তবে বিজ্ঞাপন বা ফ্যাশন ইভেন্টে তাঁর উপস্থিতি লক্ষ্য করা যায়। যদিও বলিউডে তিনি প্রতিষ্ঠিত নন। স্বামীর প্রতিটি ম্যাচে মাঠে থাকার চেষ্টা করেন আথিয়া। এক বছরেরও বেশি সময় ধরে তাঁরা বৈবাহিক সুখ উপভোগ করছেন। তবে জল্পনা তাঁরা খুব শীঘ্রই পিতামাতা হয়ে জীবনের পরবর্তী পর্বে যেতে প্রস্তুত। আর এই ইঙ্গিত দিলেন খোদ আথিয়ার বাবা, সুনীল শেট্টি। সুনীল বর্তমানে জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো, ডান্স দিওয়ানের বিচারক।

Advertisement

সর্বশেষ পর্বটির নাম ছিল দাদু-দাদি বিশেষ। বিশেষ পর্বের সময়, শো হোস্ট ভারতী সিং হাস্যকরভাবে সুনীলকে বলেন যে, তিনি যখন নানা (দাদু) হবেন তখন তিনি কীভাবে আচরণ করবেন? এর প্রতিক্রিয়ায় ধড়কন অভিনেতা বলেন, "হ্যাঁ, পরের সিজনে আমি যখন আসব তখন দাদুর মতো মঞ্চে হাঁটব।" অভিনেতার এই বিবৃতিটি নিয়েই শুরু হয়েছে জল্পনা। ভক্তরা অনুমান করছেন যে, কেএল রাহুল এবং আথিয়া হয়তো খুব শীঘ্রই প্রথম সন্তানের প্রত্যাশা করতে চলেছেন। যদিও, সেলিব্রিটি দম্পতি তাঁদের ব্যক্তিগত জীবন সর্বদা ব্যক্তিগত রাখতে পছন্দ করেন। তাই তাঁরা যতক্ষণ না বিষয়টিকে আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে জানাচ্ছেন, ততক্ষণ এটি গুজব খবরই। আথিয়া শেঠি এবং কেএল রাহুল বছরের পর বছর ডেটিং করার পর গত বছর ২৩ জানুয়ারী, দক্ষিণ ভারতীয় রীতিতে সুনীল শেঠির খান্ডালা ম্যানশন, জাহানে বিয়ে করেন।

Advertisement
Tags :
Advertisement