OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

সত্যিই কি প্রেম করছেন, সোহিনীর সঙ্গে ছবি দিয়ে ফের জল্পনা উস্কে দিলেন শোভন

একটি রোমান্টিক ছবি দিলেন একে অপরের। তবে কী এবার তাঁরা প্রেমের সম্পর্কে শিলমোহর দিলেন? ছবিতে দেখা যাচ্ছে, সবুজ পাঞ্জাবী পরে শোভন, তাঁর বুকে মাথা দিয়েছেন সোহিনী, পরনে সাদা কুর্তি।
07:16 PM Mar 28, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: প্রেম করছেন অভিনেত্রী সোহিনী সরকার। মাস কয়েক ধরেই জল্পনা গায়ক শোভন গঙ্গোপাধ্যায় (Shovan Ganguly)-এর সঙ্গে প্রেম করছেন নায়িকা। কিন্তু হাবেভাবে প্রতি মুহূর্তে বুঝিয়ে দিচ্ছেন যে, তাঁরা প্রেম করছেন। এর আগে অভিনেত্রী স্বস্তিকা দত্তের সঙ্গে প্রেম করতেন শোভন। আর অভিনেতা রণজয় বিষ্ণুর সঙ্গে লিভ-ইনে ছিলেন সোহিনী। কিন্তু দুজনেরই সম্পর্ক ভেঙে গিয়েছে। তবে এবার সবকিছু ভুলে শোভন যে, সোহিনীতে মজেছেন তা হাবেভাবে বুঝিয়ে দিচ্ছেন গায়ক শোভন গঙ্গোপাধ্যায়! এই খবরটি প্রকাশ্যে এসেছিল সোহিনীর জন্মদিন সেলিব্রেশনের সময়। জন্মদিনে ছুটি কাটাতে সমুদ্রে পাড়ি দিয়েছিলেন সোহিনী। সেখানে তাঁর সঙ্গে ছিলেন টলিউডের বন্ধুবান্ধবেরা। শোভনকেও দেখা যায় সেই তালিকায়।

এছাড়াও দুইপক্ষ প্রায়শই একে অপরের ছবি পোস্ট করে যাচ্ছেন। এদিকে কয়েক মাস আগে বিদেশে গিয়েছিলেন একসঙ্গে দুজনে। সেখানে তাঁরা বাগদান সেরে ফেলেছেন এটাও গুজব উঠেছিল। কিন্তু বিষয়টি পুরোপুরি উড়িয়ে দেন সোহিনী। বৃহস্পতিবার ইনস্টাগ্রাম স্টোরিজে আরও একবার প্রেমের সম্পর্কের ইঙ্গিত দিলেন সঙ্গীতশিল্পী শোভন গঙ্গোপাধ্যায়। একটি রোমান্টিক ছবি দিলেন একে অপরের। তবে কী এবার তাঁরা প্রেমের সম্পর্কে শিলমোহর দিলেন? ছবিতে দেখা যাচ্ছে, সবুজ পাঞ্জাবী পরে শোভন, তাঁর বুকে মাথা দিয়েছেন সোহিনী, পরনে সাদা কুর্তি। সবুজ গাছপালার ঘেরা মনোরম পরিবেশে ফুরফুরে মেজাজে তাঁরা। ছবির সঙ্গে একটি গানও বাজছে, 'যেন কিছু মনে করো না, কেউ যদি কিছু বলে। কত কী যে সয়ে যেতে হয়, ভালবাসা হলে...'।

তাহলে সম্পর্কের কথা স্বীকার করে নিলেন শোভন, কিন্তু ক্যাপশনে কিছু লেখা নেই! তাই এটাকে শিলমোহর বলা যায়না। সোহিনী ও শোভনের সম্পর্ক নিয়ে জল্পনা বেশ অনেকদিনের। বন্ধুর বিয়ে হোক, একসঙ্গে উৎসব উদযাপন, জন্মদিনের পার্টি, একসঙ্গে ঘোরা, সবেতেই জোড়া শালিক তাঁরা। আর সেই তালিকায় ছিলেন শোভনও। গত ফেব্রুয়ারি মাসে বরফের দেশে গিয়ে একাধিক রিল ছবি পোস্ট করেন সোহিনী। অন্যদিকে একই ধরনের লোকেশনে শীতবস্ত্র পরে ছবি পোস্ট করেন শোভনও। তাতেই দুয়ে দুয়ে চার করেন ভক্তরা। কিন্তু কবে তারা সম্পর্কে শিলমোহর দেবেন এখন সেটাই জানার অপেক্ষায়।

Tags :
sobhan gangulysohini sarkar
Next Article