For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ক্রীড়া সাংবাদিককে ধর্ষণ, আটক আর্জেন্টিনার ৪ ফুটবলার

03:54 PM Mar 19, 2024 IST | Srijita Mallick
ক্রীড়া সাংবাদিককে ধর্ষণ  আটক আর্জেন্টিনার ৪ ফুটবলার
Courtesy: Google
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ এবার ধর্ষণের শিকার হলেন ক্রীড়া সাংবাদিকরা। অস্ট্রেলিয়ার চারজন ফুটবলারের বিরুদ্ধে উঠেছে এই ধর্ষণের অভিযোগ। ইতিমধ্যেই আর্জেন্টিনার প্রিমিয়ার ডিভিশনের ক্লাব ভেলেজ সার্সফিল্ডের ৪ ফুটবলারকে ধর্ষণের অভিযোগে আটক করা হয়েছে। জানা গিয়েছে গ্রেফতার হওয়া চারজন ফুটবলার মার্চের শুরুতে হোটেলের মধ্যে একজন মহিলা ক্রীড়া সাংবাদিককে ধর্ষণ করে।

Advertisement

আটক হওয়া ফুটবলারা হলেন- উরুগুয়ের গোলরক্ষক সেবাস্তিয়ান সোসা (৩৭), প্যারাগুয়ের মিডফিল্ডার হোসে ফ্লোরেন্টিন (২৭), আর্জেন্টাইনার ডিফেন্ডার  ব্রায়ান কুফ্রে (২৭,) এবং  আবিল ওসোরিও (২১)। ২৪ বছর বয়সী স্পোর্টস রিপোর্টার অভিযোগ করেছেন যে সোসা তাকে আর্জেন্টিনার উত্তরে টুকুমানের একটি হোটেল কক্ষে আমন্ত্রণ জানিয়েছিলেন। আর সেখানেই তাঁকে এই চারজন ফুটবলারা ধর্ষণ করে। অভিযোগের ভিত্তিতে শুরু হয়েছে  তদন্ত  । এই সময়ে তাঁরা যেন পালিয়ে যেতে না পারেন, সেই জন্যই ৪৮ ঘণ্টার জন্য আটক রাখা  হয়েছে। ইতিমধ্যেই জোরকদমে শুরু হয়েছে তদন্ত। তবে এখন আটক ফুটবলারদের তরফ থেকে কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Advertisement

অভিযুক্ত চার ফুটবলারকে নিষিদ্ধ করেছে ভেলেজ সার্সফিল্ড। অভ্যন্তরীণ তদন্তের নির্দেশ দিয়েছে ক্লাবটি। ভেলেজ সার্সফিল্ড আর্জেন্টিনার সবচেয়ে সফল ফুটবল ক্লাবগুলির মধ্যে একটি। তারা মোট  ১০টি লীগ শিরোপা জিতেছে,।  সম্প্রতি ২০১৩ সালে সোসার গোলে জয়লাভ করেছে।

Advertisement
Tags :
Advertisement